Home /News /entertainment /
Bigg Boss winner Tejaswi Prakash : বিগবস-এর অযোগ্য বিজেতা তেজস্বী! জেতার কথা প্রতীকের, ক্ষোভ প্রকাশ গৌহর সহ নেটিজেনদের

Bigg Boss winner Tejaswi Prakash : বিগবস-এর অযোগ্য বিজেতা তেজস্বী! জেতার কথা প্রতীকের, ক্ষোভ প্রকাশ গৌহর সহ নেটিজেনদের

বিগবস-এর অযোগ্য বিজেতা তেজস্বী! জেতার কথা প্রতীকের, ক্ষোভ প্রকাশ গৌহর সহ নেটিজেনদের

বিগবস-এর অযোগ্য বিজেতা তেজস্বী! জেতার কথা প্রতীকের, ক্ষোভ প্রকাশ গৌহর সহ নেটিজেনদের

Bigg Boss winnter Tejaswi Prakash : বিগবসের এই ফলাফলে অনেকেই খুশি নন। অনেকেই দাবি করছেন তেজস্বী এই খেতাব জেতার মোটেই যোগ্য নন।

  • Share this:

    #মুম্বই: বিগবস ১৫-য় জয়ী হয়েছেন টেলিভিশন অভিনেত্রী তেজস্বী প্রকাশ (Bigg Boss winnter Tejaswi Prakash)। ফার্স্ট রানার আপ হয়েছেন প্রতীক সেহজপাল এবং সেকেন্ড রানার আপ করণ কুন্দ্রা। তবে বিগবসের এই ফলাফলে অনেকেই খুশি নন। অনেকেই দাবি করছেন তেজস্বী এই খেতাব জেতার মোটেই যোগ্য নন। এই শিরোপা পাওয়া উচিত ছিল প্রতীক সেহজপালের (Pratik Sehajpal)। এমন দাবি করেছেন অভিনেত্রী তথা বিগবস এর প্রাক্তন বিজয়ী গৌহর খান।

    একই মতামত রেখেছেন অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি ও দেবিনা বোনার্জি। বিগবস ১৫-র ফলাফলে তাঁরা যে মোটেও খুশি নন তা সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রীরা। সলমন খান বিজয়ীর নাম অর্থাৎ তেজস্বীর নাম ঘোষণা (Bigg Boss winnter Tejaswi Prakash) করার পরে স্টুডিওতে তেমন উচ্ছাস দেখা যায়নি। প্রত্যেক বার বিজেতার নাম ঘোষণা হওয়ার পরে মঞ্চে অন্যান্যরা ছুটে এসে শুভেচ্ছা জানাতেন। কিন্তু এবার সেই ছবি দেখা গেল না। বরং প্রতীক সেহজপাল না জেতায় বিগবস-এর অন্যান্য সদস্যরা বেশ মন খারাপ করেই বসেছিলেন।

    এই নিয়ে মন্তব্য করেছেন গৌহর খান (Gauhar Khan)। অভিনেত্রী লিখছেন, "খুব হাস্যকর! বিজয়ী ঘোষণা হওয়ার পরে স্টুডিওর নীরবতাই সবকিছু বলে দিচ্ছে। একজনই যোগ্য বিজেতা ছিলেন। গোটা পৃথিবী তাঁকে বড় হতে দেখেছে। প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) তুমি হৃদয় জিতে নিয়েছো। যেসব অতিথিরা বিগবসের ঘরে গিয়েছেন, তাঁরা সবাই বলেছেন তুমি ওদের সবচেয়ে পছন্দের। মানুষ তোমায় ভালোবাসে। সব সময়ে মাথা উঁচু রেখো।"

    আরও পড়ুন- 'নিজেকে শেষ করে দিচ্ছি', বাবাকে ফোন করেই ছ'তলা থেকে ঝাঁপ মডেলের

    অভিনেত্রী অঙ্কিতা হাসানান্দানি প্রথম থেকেই প্রতীক ও শমিতা শেট্টিকে সমর্থন করছিলেন। তিনিও মনে করেন তেজস্বী এই খেতাব জেতার যোগ্য নন। অঙ্কিতা লিখছেন, "শুধু আমারই মনে হচ্ছে নাকি সত্যি বিগবস গ্র্যান্ড ফিনালের শেষ কয়েক মিনিট সত্যিই খুব খারাপ ছিল। প্রতীক সেহজপাল এবং শমিতা শেট্টি তোমরা দুজন মানুষের মন জয় করেছো।"

    আরও পড়ুন- বিগবস ফিনালের মঞ্চে গোলাপি শাড়িতে শেহনাজ! অভিনেত্রীর সারল্যে মুগ্ধ নেটিজেন

    দেবিনা বোনার্জি লিখছেন, "দর্শকদের নীরবতাই স্পষ্ট করে দিল কে আসল বিজয়ী। প্রতীক তুমি মন জয় করেছো। আর সেটাই আসল জয়।" অভিনেতা জিশান খান বলছেন, "বিজেতার নাম ঘোষণা হওয়ার পরে এমন নীরবতা কখনও দেখিনি।" অভিনেতা গুরমীত চৌধুরী লিখেছেন, "খুব ভালো খেলেছো প্রতীক সেহেজপাল (Pratik Sehajpal)। ভেবেছিলাম তুমি জিতবে ট্রফি। কিন্তু তুমি মন জিতে নিয়েছো।" প্রাক্তন বিগবস প্রতিযোগী বন্দেগি কালরা বলছেন, "বিগবসের বিজেতার নাম ঘোষণা হওয়ার পরে এমন নীরবতা কখনও দেখিনি। হাস্যকর।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bigg Boss 15, Bigg Boss 15 Grand Finale

    পরবর্তী খবর