Home /News /entertainment /

Iman Chakraborty: পাহাড়ের কোলে বসে খালি গলায় 'ইয়ে হাসি ওয়াদিয়া' গাইলেন ইমন ! গিটারে নীলাঞ্জন ! ভাইরাল ভিডিও

Iman Chakraborty: পাহাড়ের কোলে বসে খালি গলায় 'ইয়ে হাসি ওয়াদিয়া' গাইলেন ইমন ! গিটারে নীলাঞ্জন ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Iman Chakraborty: রোমান্টিক গানের ভিডিও শেয়ার করলেন ইমন চক্রবর্তী! প্রশংসায় নেটিজেনরা !

  • Share this:

    #কলকাতা: ইমন চক্রবর্তী (Iman Chakraborty)  টলিউডের জনপ্রিয় গায়িকা। টলিউডে গান শুরু করতেই এই নায়িকা জয় করেছেন বহু মানুষের মন। জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। ইমন এখন শুধু গান নয় অভিনয়ের দিকেও পা বাড়িয়েছেন। সদ্যই তিনি শ্যুটিং করেছেন দেবাশিস সেনশর্মার ছবি 'শব চরিত্র'-এ। এটি একটি সিরিজ। এখানে মনোরোগ বিশেষজ্ঞ মৃণালিনীর চরিত্রে ইমন চক্রবর্তী অভিনয় করছেন।

    তবে ইমন (Iman Chakraborty) শুধু অভিনয় গান নিয়েই ব্যস্ত থাকেন এমন নয়। নীলাঞ্জনের সঙ্গে তিনি সংসার পেতেছেন গত বছর। ভালবাসার বিয়ে। একে অপরের যেন সঠিক মেলবন্ধন তাঁরা। মাঝে মধ্যেই ইমনকে নীলাঞ্জনের সঙ্গে নানা কিছু পোস্ট করতে দেখা যায়।

    প্রসঙ্গত ইমন(Iman Chakraborty)  সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই মজার ভিডিও থেকে গান সব কিছুই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। যা দেখে প্রশংসায় মেতে ওঠেন নেটিজেনরা। কিছু দিন আগেই ইমন একটি দারুণ মজার রিল ভিডিও বানিয়েছিলেন যা বেশ ভাইরাল হয়।

    শুধু গান নয়, নাচের মজার মজার ভিডিও শেয়ার করতেও দেখা যায় তাঁকে। ইমন (Iman Chakraborty)  বেড়াতে যেতেও খুব ভালবাসেন। সুযোগ পেলেই স্বামীর হাত ধরে টুক করে বেড়িয়ে আসেন পাহাড় কিংবা জঙ্গল। তবে ইমনকে বেশি দেখা যায় পাহাড়ে যেতে।

      আরও পড়ুন: গোমুখ থেকে গঙ্গাসাগর, ৩০০০ কিমি পথ পাড়ি দিয়ে পিতৃতর্পণ ও প্রয়াত বাবাকে শ্রদ্ধার্ঘ্য সুরকার শান্তনুর

    কয়েক দিন আগেই তিনি বেড়াতে গিয়েছেন পাহাড়। সঙ্গে রয়েছেন নীলাঞ্জনও। সিকিমের আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন গায়িকা। সেখান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি(Iman Chakraborty)  । তবে এবার তিনি একটি দারুণ গান শেয়ার করেছেন ।

     আরও পড়ুন: জীবনের সেরা শ্যুটিং ! শের দিল থেকে জানালেন সৃজিত

    ১৯৯২ সালের ছবি 'রোজা'। মধু ও অরবিন্দ স্বামী অভিনীত এই ছবি সে সময় দেখেননি এমন মানুষ মেলা ভার। কাশ্মীরের প্রেক্ষাপটে তৈরি হয় এই ছবি। এই ছবিতে বেশ কতগুলি ভাল গান ছিল। তবে তার মধ্যে কাশ্মীর বা বরফ ঘেরা পাহাড় দেখলে মানুষের সব থেকে বেশি যে গানের কথা মনে পড়ে, তা হল 'ইয়ে হাসি ওয়াদিয়া"!

    প্রিয় মানুষের হাত ধরে এই রোমান্টিক গান গাইতে সকলেরই একবার না একবার মন চাইবে। ইমনেরও(Iman Chakraborty)    মনে এই গেঁথে ছিল এই গান। তাই পাহাড়ে গিয়ে তিনি খালি গলায় এই গান গাইলেন। তাঁকে গিটারে সঙ্গ দিলেন নীলাঞ্জন। ভিডিওটি ইমন তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা শুনে মুগ্ধ নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Gaan, Iman Chakraborty, Instagram

    পরবর্তী খবর