Home /News /entertainment /
Iman-Rupankar-KK: কে বলেছে আমি রূপঙ্করদার পাশে নেই? আমি কেবল ওঁর বক্তব্যের সঙ্গে সহমত নই: ইমন

Iman-Rupankar-KK: কে বলেছে আমি রূপঙ্করদার পাশে নেই? আমি কেবল ওঁর বক্তব্যের সঙ্গে সহমত নই: ইমন

ইমন নিজের লাইভে এ কথা বারবার উল্লেখ করেছিলেন, তিনি রূপঙ্করকে অত্যন্ত সম্মান করেন৷ একইসঙ্গে তাঁর গানের প্রশংসা করায় রূপঙ্করের কাছে ধন্যবাদ জানান ইমন।

  • Share this:

    #কলকাতা: রূপঙ্কর বাগচীর সঙ্গে সহমত নন ইমন চক্রবর্তী। কিন্তু একইসঙ্গে রূপঙ্করকে খুব সম্মান করেন তিনি। শুধু এটুকুই জানিয়েছিলেন ইমন। নিজের ফেসবুক লাইভে এসে। কিন্তু নচিকেতা চক্রবর্তীর সমালোচনার তির তাঁর দিকে আসতেই নিউজ১৮ বাংলার কাছে মুখ খুললেন গায়িকা।

    ইমনের কথায়, "উনি কী করে জানলেন যে আমি রূপঙ্করদার পাশে নেই? আমি কি তা এক বারও বলেছি? লাইভটার করার একটাই কারণ, আমি কেবল নিজের অবস্থান, মতামত জানাতে চেয়েছিলাম। আমার নাম উঠে না এলে হয়তো আমি এটুকুও বলতাম না।''

    কেকে-র মৃত্যুর আগের দিন, অর্থাৎ সোমবার রাতে ফেসবুক লাইভে এসেছিলেন তিনি৷ সেখানে বলেন, সামাজিক মাধ্যমে তিনি নজরুল মঞ্চে কেকে-এর অনুষ্ঠান ঘিরে উচ্ছ্বাস দেখছেন৷ কেকে একজন বিস্ময়কর শিল্পী, সে কথা প্রথমেই স্বীকার করে নেন রূপঙ্কর৷ কিন্তু একইসঙ্গে তাঁর দাবি, কেকে-র তুলনায় তিনি এবং বাংলার অন্যান্য একাধিক শিল্পী ভাল গান করেন৷ তাহলে তাঁদের নিয়ে দর্শক শ্রোতারা এরকম উচ্ছ্বাস প্রকাশ করেন না কেন? নেটিজেনদের কাছে প্রশ্ন রূপঙ্করের৷ এই প্রসঙ্গে তিনি বাংলার একাধিক শিল্পীর নামও করে বলেন, ''উই আর বেটার দ্যান এনি কে৷''

    তার পরের দিনই কলকাতার অনুষ্ঠান সেরে হোটেলে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে। সেই থেকে রূপঙ্করকে কুৎসিত আক্রমণের শিকার হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: সমাপতনের শিকার! কেকে-এর মৃত্যুতে সামাজিক মাধ্যমে চরম কটূক্তি রূপঙ্করকে

    আরও পড়ুন: পরিবার থেকে এতটা দূরে থাকাকালীন এ ভাবে চলে গেলেন কেকে! অসহায় লাগছে, বললেন ইমন

    সেই প্রসঙ্গে নচিকেতা জানিয়েছিলেন, তিনি রূপঙ্করের পাশে আছেন। আর তাঁর বক্তব্য, রাঘব, ইমনদেরও তাঁর পাশে থাকা উচিত ছিল।

    ইমন নিজের লাইভে এ কথা বারবার উল্লেখ করেছিলেন, তিনি রূপঙ্করকে অত্যন্ত সম্মান করেন৷ একইসঙ্গে তাঁর গানের প্রশংসা করায় রূপঙ্করের কাছে ধন্যবাদ জানান ইমন। কিন্তু তিনি ব্যক্তিগত ভাবে রূপঙ্করের কথার সঙ্গে সহমত নন। নিউজ১৮ বাংলার সঙ্গে কথা বলার সময়ে তাই তিনি বললেন, "রূপঙ্করদাকে যে ভাবে আক্রমণ করা হচ্ছে, তা আমি কখনও সমর্থন করছি না, করবও না। সেগুলি এ বার বন্ধ হওয়া দরকার। আমার কেবল এটুকুই বক্তব্য, উনি আমার নাম নেওয়ার আগে এক বার আমাকে জিজ্ঞাসা করে নিতে পারতেন, আমরা সহমত কিনা সেই বক্তব্যের সঙ্গে। কারণ উনি যা বলেছেন, সেটি আমার ধ্যান ধারণা নয়। তার মানেই আমি তাঁর পাশে দাঁড়াচ্ছি না, এ ধারণাও ভুল।"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Iman Chakraborty, KK Death, Rupankar Bagchi, Singer KK death

    পরবর্তী খবর