Home /News /entertainment /
চলছে হামলা ! গাড়ির ভিতরেই আতঙ্কে কুঁকড়ে বসে তনুশ্রী দত্ত, দেখুন সেই ভয়ানক ভিডিও

চলছে হামলা ! গাড়ির ভিতরেই আতঙ্কে কুঁকড়ে বসে তনুশ্রী দত্ত, দেখুন সেই ভয়ানক ভিডিও

File Photo

File Photo

  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত ৷ এ নিয়ে বলিউডে এই মুহূর্তে ধুন্ধুমার চলছে ৷ আর এর মাঝেই অভিনেত্রী গাড়িতে হামলার ভিডিও সামনে এল ৷

    যে ভিডিও দেখে ইতিমধ্যেই অনেকেই আতঙ্ক প্রকাশ করেছেন ৷ এমনভাবেই ২০০৮ সালে তনুশ্রীর গাড়িতে হামলা করা হয়েছিল ৷ সম্প্রতি তনুশ্রী অভিযোগ জানিয়েছেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ'-এর শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তাঁর যৌন হেনস্থা করেছিলেন। পুরো ঘটনার বিষয়ে পরিচালক রাকেশ সরণ, প্রযোজক সামি সিদ্দিকি, কোরিওগ্রাফার গণেশ আচারিয়া জানতেন বলেও অভিযোগ করেন তনুশ্রী। এমনকী সেসময় শ্যুটিং ছেড়ে তিনি বেরিয়ে এলে গুণ্ডা পাঠিয়ে তাঁর মেকআপ ভ্যানে ভাঙচুর করা হয়। এমনকি তাঁর বাবা-মা তনুশ্রীকে নিতে গেলে সেসময় তাঁর গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

    তিনি যে গাড়ি হামলার ঘটনার অভিযোগ এনেছিলেন, এই মুহূর্তে সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ৷ যে ভিডিওতে তনুশ্রীর গাড়িতে ভাঙচুর চালাতে, সাংবাদিকদের ক্যামেরা কেড়ে নিয়ে তা দিয়েই তনুশ্রীর গাড়িতে ভাঙচুর চালাতে দেখা গিয়েছে ৷ এমনকী গাড়ির চাকা পাংচার করার পাশাপাশি এক ব্যক্তিকে তনুশ্রী গাড়ির ভিতর থাকাকালীন তাঁর গাড়ির ছাদে উঠে গাড়ি ভাঙার চেষ্টা করতেও দেখা গিয়েছে ৷ এই ভিডিওটি সামনে আসতেই নিন্দার ঝড় উঠেছে ৷ যদিও তনুশ্রীর এই অভিযোগের সমর্থনে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, রবিনা ট্যান্ডন, রিচা চাড্ডা, সিমি গারেওয়াল, রেণুকা সাহানে, কঙ্গনা রানাওয়াত সহ আরও অনেকেই।

    তবে এই ভাঙচুরের ঘটনার বিষয়ে তনুশ্রী যে এখনই শুধুমাত্র মুখ খুলছেন তেমনটা নয়। ২০০৮ সালে ঘটনার ঠিক পরপরই তনুশ্রীকে এ বিষয়ে মুখ খুলতে শোনা গিয়েছি। যদিও তনুশ্রীর আনা এই যৌন হেনস্থার অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন নানা পাটেকর। ক্ষমা না চাইলে তনুশ্রীকে আইনি চিঠি পাঠানোরও হুমকি দেওয়া হয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন কোরিওগ্রাফার গণেশ আচারিয়াও।

    First published:

    Tags: Attack, Tanushree Dutta, Viral Video