নাইটক্লাবে আলাপের পর হোটেলের স্যুটে যুবতীকে ধর্ষণ, গ্রেফতার গায়ক

নাইটক্লাবে আলাপের পর হোটেলের স্যুটে যুবতীকে ধর্ষণ, গ্রেফতার গায়ক
প্রতীকী ছবি ৷
  • Share this:

#প্যারিস: একটি নাইটক্লাবে আলাপ ৷ সেখান থেকেই একটি হোটেলের স্যুটে যান তাঁরা ৷ আর সেখানে নিয়ে গিয়েই নাকি যুবতীকে ধর্ষণ করেছিলেন ওই বিখ্যাত গায়ক ৷ আর এই অভিযোগেই গ্রেফতার করা হয়েছে তাঁকে ৷

এমন অভিযোগ উঠেছে মার্কিন র‍্যাপার ক্রিস ব্রাউনের বিরুদ্ধে ৷ গ্রেফতার করার পর পুলিশ জেরা শুরু করে দিয়েছে তাঁকে ৷ অভিযোগকারিণী দাবি, গত সপ্তাহে প্যারিসের ম্যান্ডারিন ওরিয়েন্টাল হোটেলে তাঁকে ধর্ষণ করেছেন ক্রিস। তাঁকে সাহায্য় করেছিল ক্রিসের বডিগার্ড ও এক বন্ধু। সূত্রের খবর, এই ধর্ষণের অভিযোগের পাশাপাশি ড্রাগ নেওয়ারও অভিযোগ উঠেছে ক্রিসের বিরুদ্ধে।

ফরাসি সেলেব্রিটি ম্যাগাজিনের খবর অনুযায়ী, ২৪ বছরের ওই যুবতীর সঙ্গে চ্যাম্প ইলিসিস নামে একটি নাইটক্লাবে ক্রিসের আলাপ হয়। এরপরই হোটেলের স্যুটে যান তাঁরা। সেখানেই তাঁকে ধর্ষণ করেন ক্রিস। যদিও অন্য সূত্রের দাবি, প্যারিসে সেদিন পুরুষদের একটি ফ্যাশন উইকের শো-তে গিয়েছিলেন ক্রিস। সেখানেই যুবতীর সঙ্গে আলাপ হয় তাঁর। সেখানেই তাঁকে ধর্ষণ করেন তিনি।

Loading...

A post shared by CHRIS BROWN (@chrisbrownofficial) on

গত ২০১৬-এ ক্রিসের বিরুদ্ধে আরও একবার অভিযোগ উঠেছিল। হেনস্থার পাশাপাশি আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছিল ক্রিসের কাছে। লস অ্যাঞ্জেলস পুলিশ তাঁকে গ্রেফতারও করেছিল। ২০০৯ সালেও রিহানা তাঁর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছিলেন। সেই সময় তাঁর সঙ্গে রিহানার সম্পর্ক ছিল। আহত হয়ে সে বছর রিহানা গ্র্যামি অনুষ্ঠানেও যোগ দিতে পারেননি। লাস ভেগাসেও একবার এক মহিলা হিংসার অভিযোগ তুলেছিলেন ক্রিস ব্রাউনের বিরুদ্ধে।

First published: 09:39:59 PM Jan 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर