নিজের বউকে বেড়াতে নিয়ে গিয়ে kiss করতে ইচ্ছে! ভিডিও দিলেন অভিনেতা!

শারীরিক অন্তরঙ্গতায় বাধা যখন সন্তান! স্ত্রীকে আশ মিটিয়ে চুম্বন করা যাচ্ছে না মেয়ের আপত্তিতে, ভিডিও দিলেন করণবীর!

বউয়েরও ভরপুর ইচ্ছা স্বামীকে চুমু খাওয়ার, ঠিক তারপরের Viral Video

  • Share this:

#মুম্বই: টেলিভিশন তারকা করণবীর বোহরা (Karanvir Bohra)ও তাঁর পত্নী টিজে সিধু (Teejay Sidhu) সব সময় তিন মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু শেয়ার করেন। গত বছর ডিসেম্বরে কানাডার ভ্যানকুভারে করণ-টিজের তৃতীয় সন্তানের জন্ম হয়। যদিও এর আগে যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টিজে। আর এই তিন সন্তানকে নিয়ে কটূক্তিরও মুখোমুখি হতে হয় করণবীরকে। যদিও সে সবে তোয়াক্কা না করেই তাঁরা নিজেদের মতো জীবনযাপনে বিশ্বাসী। বরং তিন মেয়ে ভিয়েনা (Vienna), রায়া (Raya) এবং জিয়াকে (Gia) ঈশ্বরের আশীর্বাদ মনে করেন এই দম্পতি। আর সোশ্যাল মিডিয়াতেও তারই প্রতিচ্ছবি মাঝেমধ্যেই দেখা যায়। যা দেখে নেটিজনেরাও মুগ্ধ হন।

সম্প্রতি, অভিনেতা Instagram-এ স্ত্রী সিধু টিজে এবং কন্যাদের সঙ্গে একটি আনন্দঘন ভিডিও শেয়ার করেছেন। যাতে পার্কিং করা একটি গাড়ির ভিতরে শ্যুট করা ভিডিওটিতে সিধু, করণবীর বোহরা এবং তাঁদের এক মেয়েকে দেখা যাচ্ছে। এই ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে যে, বোহরা তাঁর স্ত্রীকে চুম্বন করার চেষ্টা করছেন কিন্তু তাঁর মেয়ে তাঁকে বাধা দিচ্ছে। ক্যাপশনে বোহরা জিজ্ঞাসা করে লিখেছেন যে এটি সব বাবার সঙ্গে হয় কি না! তিনি আরও লিখেছেন, "আপনার নিজের স্ত্রীকে চুম্বন থেকে বঞ্চিত… এমন নৈতিক পুলিশ সব সময় দেখছে।"

ভিডিওতে, সিধুকে ড্রাইভারের সিটে বসে থাকতে দেখা গিয়েছে, বোহরা তাঁর ঠিক পাশেই বসে আছেন। স্ত্রীর দিকে তাকিয়ে তিনি প্রশংসা করে 'সুন্দর' বলেন আর ঠিক এর পরেই, এই দম্পতি চুম্বন করতে দু'জনে দু'জনের কাছে আসেন। তবে তাঁদের মেয়ে পিছন থেকে করণবীরকে খেলনা দিয়ে আঘাত করতে শুরু করে। ভিডিওতে করণবীর মেয়েকে 'নৈতিক পুলিশ' হিসাবে উল্লেখ করেছেন। অভিনেতা আবার চুমু খাওয়ার চেষ্টা করেন এবং আবারও তা থামিয়ে দেয় মেয়ে। এর পর তিনি তাঁর মেয়েকে জিজ্ঞাসা করেন কেন তিনি তার মাকে চুম্বন করতে পারেন না! অনুগামীরা তাঁর এই পোস্টটিকে প্রচুর পছন্দ করেছেন। শৈশবের দিনগুলিকে ‘নিষ্পাপ দিন’ বলে উল্লেখ করে এক অনুরাগী লিখেছেন যে ছোটবেলার নৈতিক পুলিশের কথা তিনি মনে করতে পারেন ভালোই। বেশ কয়েকজন অনুগামী অভিনেতার সঙ্গে একমত হয়ে বলেন যে তাঁরাও একই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন।

অন্দিকে দিনের শুরুতে বোহরা তাঁর তিন মেয়ের সঙ্গে একটি রোদ-চুম্বনের ছবি পোস্ট করেছিলেন। নিজের Instagram পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছেন যে তিনি একজন বাবা হয়ে নিজেকে অনেক ধন্য মনে করেন।

Published by:Debalina Datta
First published: