মদের জন্য শুকিয়ে এসেছে গলা, আড্ডার জন্য আনচান করছে মন! গসিপ উসকে দিলেন ‘নতুন মা’ করিনা!

মদের জন্য শুকিয়ে এসেছে গলা, আড্ডার জন্য আনচান করছে মন! গসিপ উসকে দিলেন ‘নতুন মা’ করিনা!

মদের জন্য শুকিয়ে এসেছে গলা, আড্ডার জন্য আনচান করছে মন! বান্ধবীদের ডাক দিলেন নতুন-মা করিনা!

এঁদের গোটা একটা গার্ল গ্যাং রয়েছে। সময় পেলেই সবাই বেরিয়ে পড়েন হই-হুল্লোড় করতে একসঙ্গে।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), মালাইকা অরোরা (Malaika Arora), অমৃতা অরোরা (Amrita Arora), করিশমা কাপুরদের (Karisma Kapoor) বন্ধুত্ব বলিউডের সকলেরই কম-বেশি জানা। এমনকি এঁদের গোটা একটা গার্ল গ্যাং রয়েছে। সময় পেলেই সবাই বেরিয়ে পড়েন হই-হুল্লোড় করতে একসঙ্গে।

করিনা কাপুর খানকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়ভাবে দেখা যায়। মূহুর্তেই ভাইরাল হয়ে যায় তাঁর পোস্ট করা সামান্য থেকে সামান্য জিনিসও। আর সম্প্রতি করিনা কাপুর খান একটি পুরনো ছবি শেয়ার করেছেন তাঁর Instagram Story-তে। যেখানে বেবোকে তাঁর গার্ল গ্যাং এবং স্বামী সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে আনন্দ উপভোগ করতে দেখা যাচ্ছে। যে ছবিটি কি না একটি প্রাইভেট বিমানে তোলা হয়েছে। তাতে করিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা এবং অন্যান্য বন্ধুরা রয়েছেন।

আদতে এই ছবিটি অমৃতা অরোরা তাঁর Instagram স্টোরিতে শেয়ার করেছিলেন একসঙ্গে কাটানো ভালো সময়গুলির কথা মনে করে। কিন্তু সেই ছবিটি আবার স্ন্যাপ পোস্ট করে করিনা কাপুর খান লেখেন যে গ্যাংয়ের সঙ্গে ককটেলস হলে মন্দ হয় না, তিনি সবাইকে মিস করছেন। সেই সহ্গে কখন একসঙ্গে বসা যায়, সেটাও জানতে চেয়েছেন নায়িকা। ছবিটিকে আরও রঙিন করতে তিনি একটি ককটেল GIF-ও এর সঙ্গে যুক্ত করেন। ছবিতে তাঁকে সানগ্লাসের সঙ্গে সাদা টপে দেখা যায়।

করিনা কাপুর খান সম্প্রতি নিজের Instagram-এ কালো মাস্ক পরিহিতা একটি ছবিও শেয়ার করেছেন এবং পাশাপাশি অনুরাগীদেরও মাস্ক পরার আবেদন করেছেন। এটিও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। তবে এই আলোচনার বিষয় অবশ্য মাস্কটির দাম নিয়ে। জানা যায় অভিনেত্রী লুই ভিটনের মাস্ক পরেছিলেন, যার উপরে একটি সাদা ‘এলভি’ প্রতীক রয়েছে। এই ব্র্যান্ডের ওয়েবসাইটে গেলে দেখতে পাওয়া যাবে যে এই মাস্কের মূল্য ২৫,৯৯৪ টাকা। যা দেখে রীতিমতো চমকে যান বেবোর অনুরাগীরা।

অন্য দিকে করিনা কাপুর খান এবং সইফ আলি খান ২১ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন। সন্তানের জন্মের পর কিছু দিন ছুটি নিয়ে ফের কাজে ফিরতেও দেখা যায় নায়িকাকে। খুব শীঘ্রই করিনা অভিনীত একটি সিনেমাও মুক্তি পাবে।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর