Happy Birthday Priyanka Chopra: নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

নিক এবং প্রিয়াঙ্কা দুজনেই এখন কাজে ব্যস্ত। তাই জন্য আপাতত কিছুদিনের জন্য দূরে দূরে রয়েছেন।

নিক এবং প্রিয়াঙ্কা দুজনেই এখন কাজে ব্যস্ত। তাই জন্য আপাতত কিছুদিনের জন্য দূরে দূরে রয়েছেন।

  • Share this:

#মুম্বই: বর্তমান করোনা পরিস্থিতি অনেক কিছুতেই বাধা হয়ে দাঁড়িয়েছে। বাদ নেই কান ফিল্ম ফেস্টিভেলও (Cannes Film Festival)। কান ফিল্ম ফেস্টিভেলে ভারত থেকে অংশগ্রহণকারী বহু অভিনেতা এবার যেতে পারেননি। তাই বারে বারে মনে পড়ছে কানসের রেড গালিচার কথা। বলিউডের দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) ২০১৯ সালে স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে এই ফেস্টিভেলে উপস্থিত ছিলেন। সেই ছবি Instagram এর দেওয়ালে আরও একবার থ্রোব্যাক পোস্ট করেছেন। ওই ছবিটিতে নিক জোনাস একটি কালো ট্রাউজারের সঙ্গে মানানশয় ব্রাউন কালারের ব্লেজার পরে রয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়া পরেছিলেন Tommy Hilfiger এর অরেঞ্জ রঙের একটি ব্যাকলেস টপ, সঙ্গে ছিল ম্যাচিং চপার্ড কানের দুল।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ঝড় উঠে গিয়েছে। নিক প্রিয়াঙ্কার রয়ায়নে মন মজেছে নেট নাগরিকদের। ফলস্বরূপ, একাধারে হার্ট ইমোজির পাশাপাশি পড়েছে লাইক ও কমেন্ট। একের পর এক প্রশংসিত মন্তব্য উঠে এসেছে তারকা দম্পতির পোস্টে। একজন লিখেছেন এটা একটা পাওয়ার কাপলের পরিচয়। আরেকজন লিখেছেন, তোমাদের দুজনকেই ভালোবাসি।

নিক এবং প্রিয়াঙ্কা দুজনেই এখন কাজে ব্যস্ত। তাই জন্য আপাতত কিছুদিনের জন্য দূরে দূরে রয়েছেন। নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় একে অপরের জন্য থ্রোব্যাক পোস্ট করছেন। এছাড়াও দুজনেই সোশ্যাল মিডিয়ায় সুপার অ্যাক্টিভ। দৈননন্দিন জীবনের নানা মুহূর্তে তাঁদের অনুরাগীদের সঙ্গে ভাগ করে চলেছেন।

নিক প্রিয়াঙ্কা ২০১৮ সালের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের অনুষ্ঠান হয় রাজস্থানের উমেদ ভবন প্যালেসে (Umaid Bhawan Palace)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবার সহ নিকট আত্মীয়রা। বিয়ের অনুষ্ঠান হিন্দু এবং ক্রিস্টান দুই রীতি মেনেই হয়েছিল।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া, উইম্বলডন উইমেন্স সিঙ্গেল ফাইনাল দেখতে গিয়েছিলেন। সেই ফাইনালে সারা বিশ্বের বড় বড় সেলিব্রিটিরা উপস্থিত ছিল। প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন সমাজকর্মী নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawala) এবং জেমস জি বোল্টার (James G Bolter)। সেই সব ছবি প্রিয়াঙ্কা Instagram এ শেয়ার করেছিলেন এবং ক্যাপশনে লিখেছিলেন উইম্বলডনে কাটানো দারুন একটা সপ্তাহ।

Published by:Pooja Basu
First published: