• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP MUSKAN JATTANA IS A SOCIAL MEDIA INFLUENCER AND ONE OF THE CONTESTANTS ON BIGG BOSS OTT PBD TC

Bigg Boss OTT: 'ছেলের প্রতি যৌন টান বেশি, তবে বিয়ে করব মেয়েকেই!' মুসকানের বক্তব্যে চাঞ্চল্য

Bigg Boss OTT: কোনও মেয়েকে বিয়ে করবেন; নিজের সেক্সুয়ালিটি নিয়ে বড়সড় সত্য উদঘাটন বিগ বস প্রতিযোগী মুসকানের!

মুজ ওরফে মুসকান জাটানার (Muskan Jattana) সেক্সুয়ালিটি নিয়ে প্রশ্ন উঠলে চাঞ্চল্যকর উত্তর দিয়েছেন তিনি।

  • Share this:

#Bigg Boss OTT: ১৫তম সিজনের শুরু থেকেই ক্রমাগত কন্ট্রোভার্সির ঝড় বইছে বিগ বসের ঘরে। প্রতিযোগীদের মধ্যে কথা কাটাকাটি, হাতাহাতি-লড়াই এত দূর অবধি গড়িয়ে গিয়েছে যে হোস্ট তথা বলিউড পরিচালক করণ জোহরকে (Karan Johar) প্রায়শই মধ্যস্থতা করতে হচ্ছে। এরই মাঝে একের পর এক গোপন তথ্য ফাঁস করছেন প্রতিযোগীরা। সম্প্রতি পবিত্রা পুনিয়াকে (Pavitra Punia) নিয়ে প্রতীক সহজপালের (Prateek Sehajpal) মন্তব্যের পর এবার মুজ ওরফে মুসকান জাটানার (Muskan Jattana) সেক্সুয়ালিটি নিয়ে প্রশ্ন উঠলে চাঞ্চল্যকর উত্তর দিয়েছেন তিনি।

আপাতত দর্শকেরা ডিজিটাল রিয়্যালিটি শো Bigg Boss OTT দেখতে পাবেন ২৪X৭ Voot-এ। লাইভ ফিডে থাকাকালীন অভিনেতা প্রতীক মুসকানের সেক্সুয়াল আইডেন্টিটি নিয়ে জানতে চাইলে তিনি জানান, পুরুষের প্রতিই তাঁর আকর্ষণ বেশি। কিন্তু মেয়েদের সঙ্গে সম্পর্ক রাখাটাও তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ। সব শেষে মুসকান বলেন, যদি ভালো সম্পর্ক তৈরি হয় তবে কোনও মেয়েকেই বিয়ে করতে চাইবেন তিনি।

২০ বছর বয়সী বিগ বসের এই তরুণ প্রতিযোগী Instagram এবং TikTok-এ বেশ পরিচিত মুখ। Instagram-এ ইতিমধ্যেই তারঁ ফলোয়ার্সের সংখ্যা প্রায় ১৭৪ হাজার। স্যোশাল সাইটে‌ মুসকান বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক বিষয়ের ওপর সোচ্চার ভিডিও বানান। সম্প্রতি News18-এর সঙ্গে এক খোলামেলা আলোচনায় মুজ বিগ বসে পার্টিসিপেট করার অভিজ্ঞতা শোনাচ্ছিলেন। বিগ বসে হাউজে তিনি নিজের গেম প্ল্যানও ঠিক করে ফেলেছেন বলে জানিয়েছেন, এবারের এপিসোডে তাঁর পার্টনারশিপ হয়েছে নিশান্ত ভাটের সঙ্গে (Nishant Bhatt)। মুসকানের কথায়, একটু নার্ভাস লাগলেও আসলে মনে মনে তিনি খুবই উত্তেজিত। তিনি অপেক্ষা করছেন বিগ বসের মজার মজার সব গেম খেলার জন্য।

তাঁর গেম প্ল্যান নিয়ে জিজ্ঞেস করা হলে মুসকান জানান, “আপাতত একদম নিজের মতো করে থাকতে চাইছি।” কেন না, নিজেকে সঠিক ভাবে এক্সপ্রেস করতে না পারলে অন্যেরাও তা করবেন না। তাঁর কথায়, “আমি কাউকে চট করে ম্যানিপুলেট করতে পারি না। মা সব সময়ে বলেন আমার নিজেকে এক্সপ্রেস করা উচিত। কিন্তু আমি কখনই সেটা করতে পারিনি আর করবও না।”

Published by:Pooja Basu
First published: