নায়িকার গোটা শরীর তাঁর দু‘টো হাতের মধ্যে, সলমন খান দিশা পাটানিকে নিয়ে করছেন কি!

নায়িকার গোটা শরীর তাঁর দু‘টো হাতের মধ্যে, সলমন খান দিশা পাটানিকে নিয়ে করছেন কি!

নায়িকা না জিম ইনস্ট্রুমেন্ট! দিশাকে একেবারে ডাম্বেলের মতো তুলছেন-নামাচ্ছেন সলমন!

নায়িকা না জিম ইনস্ট্রুমেন্ট! দিশাকে একেবারে ডাম্বেলের মতো তুলছেন-নামাচ্ছেন সলমন!

  • Share this:

#মুম্বই: বলিউডে এবার দেখা যাবে নতুন এক হট জোড়িকে। রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) ছবির মাধ্যমে জুটি বাঁধছেন দিশা পটানি (Disha Patani) ও সলমন খান (Salman Khan)। স্বভাবতই নতুন এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। ইতিমধ্যেই এই সিনেমার গান সিটি মার (Seeti Maar) মুক্তি পেয়েছে নেটমাধ্যমে। যা নিয়ে শুরু হয়েছে নেটাগরিকদের তুমুল চর্চা। গানটি মাত্র ২৪ ঘণ্টায় ৩০ মিলিয়ন ভিউজ পার করেছে। সলমন ও দিশার এই গানটির অরিজিনাল ভার্সনে ছিলেন আল্লু অর্জুন (Allu Arjun) আর পূজা হেগড়ে (Pooja Hegde), সিনেমার নাম ছিল ডিজে: দুব্বারা জগন্নাথম (DJ: Duvvada Jagannadham)। তবে প্রথম থেকে সলমনের গানটিও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল।তাই ছবির নির্মাতারা এবার একটি ভিডিও রিলিজ করলেন যেখানে অভিনেতাদের ডান্স স্টেপগুলি তুলে ধরা হয়।

এই গানটিতে গলা দিয়েছেন কামাল খান (Kamaal Khan) এবং লুলিয়া ভানতুর (Lulia Vantur), গানটি কম্পোজ করেছেন দেবী শ্রী প্রসাদ (Devi Sri Prasad), যা বলাই যেতে পারে পরবর্তী পার্টি সং হিসাবে মানুষ পছন্দ করবে। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই, ভক্তরা সলমন-দিশার আবেদনময় কেমিস্ট্রি এবং দুর্দান্ত ডান্সিং স্টেপ পছন্দ করছেন। তার মধ্যে দক্ষিণের ডান্স স্টাইল ও হিপ-হপের সংমিশ্রণে ভাইজানের একের পর এক হুক স্টেপ শীঘ্রই নেটমাধ্যমকে কাবু করতে চলেছে। পাশাপাশি গানটিতে দিশার এনারজেটিক মুভস আর গ্ল্যামারস লুক ভক্তের সংখ্যা নিত্য দিন বাড়িয়েই চলেছে। দিশা এবং সলমনকে এত সুন্দর ভাবে ক্যামেরার সামনে প্রস্তুত করার জন্য যাঁর কৃতিত্ব অনস্বীকার্য তিনি হলেন কোরিওগ্রাফার শেখ জনি বাশা ওরফে জনি মাস্টার যিনি প্রভু দেবার (Prabhu Deva) নির্দেশনায় কাজ করেছেন।

তিন মিনিটের ক্লিপটিতে দেখা যায় প্রভু এবং তাঁর টিম রিহার্সাল করছে সলমন, দিশার সঙ্গে। সলমন এই সিটি মার গানটি নিয়ে বলেন এটি দারুণ ভাবে শ্যুট করা একটি গান যার মধ্যে অনেকগুলি হুক স্টেপ রয়েছে। অভিনেতা বলেন "সব কিছু সম্ভব হয়েছে প্রভু দেবার জন্য"। কোরিওগ্রাফার পরিচালক প্রভু দেবা জানান দিশা নাচে বেশ পারদর্শী, তাই তিনি গানটিতে সাউথ আর হিপ হপের মশালা যোগ করে দেন। অন্য দিকে, অভিনেত্রী দিশা জানান লেজেন্ড প্রভু দেবার সামনে নাচ করা তাঁর কাছে ছিল বিশাল বড় একটা অভিজ্ঞতা। সব শেষে প্রভু দেবা মজা করে বলেন, গানের মধ্যে দিশাকে ডাম্বেলের মতো করে তোলা ছিল সলমনের আইডিয়া, এবং তাঁদেরও এটা বেশ মজার লাগে, পরে এই দৃশ্যটি গানের মধ্যে যোগ করা হয়।

Published by:Debalina Datta
First published: