করণ জোহরের বার্থডে ব্যাশ! পার্টিতে এলেন না দীপবীর ও বিরুষ্কা? বাজারে কি গসিপ

সংক্রমণকে একপ্রকার তুড়ি মেরে বেশ জাঁকজমক করেই নিজের জন্মদিন পালন করেন করণ জোহর, কিন্তু শিরোনামে উঠে আসছে রণবীর ও অনুষ্কা, গসিপ (Gossip) কি বলছে?

সংক্রমণকে একপ্রকার তুড়ি মেরে বেশ জাঁকজমক করেই নিজের জন্মদিন পালন করেন করণ জোহর, কিন্তু শিরোনামে উঠে আসছে রণবীর ও অনুষ্কা, গসিপ (Gossip) কি বলছে?

  • Share this:

#মুম্বই: বলিউডের দাপুটে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর (Karan Johar)। আগামীকাল তথা ২৫ মে ৪৯–এ পা দেবেন এই বিশিষ্ট পরিচালক। করোনা মহামারীর দ্বিতীয় ঢেউয়ে যখন আতঙ্কে কাঁটা গোটা দেশ, যখন গোটা দেশ জুড়ে মানা হচ্ছে কোভিড সংক্রান্ত একাধিক বিধিনিষেধ তখন সংক্রমণকে একপ্রকার তুড়ি মেরে বেশ জাঁকজমক করেই নিজের জন্মদিন পালন করার সিদ্ধান্ত নিয়েছেন করণ। বান্দ্রার (Bandra) বাসভবনের পরিবর্তে আলিবাগে (Alibaug) এই বিশেষ দিনটি উদযাপন করবেন পরিচালক। আর আমন্ত্রিতদের তালিকায় যেন তারকাদের হাট।

তালিকায় স্থান পেয়েছে হেভিওয়েট তারকাদের নাম। রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli), অনুষ্কা শর্মা (Anushka Sharma), রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), সিদ্ধার্থ মলহোত্রা (Siddharth Malhotra), কিয়ারা আদyeনি (Kiara Advani), শাহরুখ খান (Shah Rukh Khan), গৌরী খান (Gauri Khan), ভিকি কৌশল (Vicky Kaushal), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বরুণ ধাওয়ান (Varun Dhawan), নাতাশা দালাল (Natasha Dalal), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), মনীশ মালহোত্রা (Manish Malhotra), কৃতি শ্যানন (Kriti Sanon), নেহা ধুপিয়া (Neha Dhupia), অঙ্গদ বেদি (Angad Bedi), জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor), খুশি কাপুর (Khushi Kapoor), করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), সইফ আলি খান (Saif Ali Khan), মালাইকা অরোরা (Malaika Arora), অর্জুন কাপুর (Arjun Kapoor), আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur), মহদীপ কাপুর (Maheep Kapoor), সঞ্জয় কাপুর (Sanjay Kapoor), চাঙ্কি পান্ডে (Chunky Panday), ভাবনা পান্ডে (Bhavna Panday), অনন্যা পান্ডে (Ananya Panday), ঈশান খট্টর (Ishan Khatter), সীমা খান (Seema Khan), নীলম (Neelam), জোয়া আখতার (Zoya Akhtar), রানি মুখোপাধ্যায় (Rani Mukerji), আদিত্য চোপড়া (Aditya Chopra), রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

ইতিমধ্যেই সমস্ত তারকাদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণপত্র। আজ থেকে শুরু হয়েছে সেলিব্রেশন এবং অনুষ্ঠান চলবে ২৬ মে পর্যন্ত। তবে অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না রণবীর-দীপিকা, করিনা-সইফ, রানি মুখোপাধ্যায়-আদিত্য চোপড়া এবং অনুষ্কা শর্মা-বিরাট কোহলি। কিন্তু কেন অনুষ্ঠান থেকে নিজেদের সরিয়ে রাখলেন দীপবীর ও বিরুষ্কা? তবে কি একে অপরের মুখ দেখাদেখি বন্ধ করতে চান রণবীর ও অনুষ্কা?

‘ব্যান্ড বাজা বরাত’-এর (Band Baaja Baaraat) সময় থেকেই রণবীর ও অনুষ্কার মধ্যে গড়ে ওঠে এক প্রেমের সম্পর্ক। তাঁরা যে ডেটও করতেন তা জানতে বোধ হয় বাকি নেই কারও। কিন্তু ব্যক্তিগত কারণে সেই সম্পর্কে ইতি টানেন এই জুটি। তবে এখন করণ জোহরের জন্মদিনের পার্টি বাতিল করে সেই সম্পর্কে কি একেবারে যবনিকা টানলেন তাঁরা?

Published by:Debalina Datta
First published: