• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP JANHVI KAPOOR SHOWS HER BELLY DANCING SKILL IN ROOHI NEW SONG NADIYON PAAR PBD TC

সোনার চেয়েও বেশি চমক নাভির দোলায়! নেট দুনিয়া কাঁপাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী!

Janvi Kapoor

মুক্তি পেয়েছে রুহির তৃতীয় গান নদীয়োঁ পার। মরুভূমির সেটে বেলি ডান্স আর এক্সপ্রেশনে রীতিমতো আগুন ঝরাচ্ছেন জাহ্নবী।

  • Share this:

#মুম্বই: শ্রীদেবীর মেয়ে বলে কথা৷ মায়ের মত তিনিও যে নাচে দুনিয়া জয় করবেন, সেটাই স্বাভাবিক৷ আর তিনি করলেনও তাই৷ বেলি ডান্সে চমক লাগিয়ে দিলেন৷ নির্মেদ শরীরে তিনি কাঁপিয়ে দিলেন নেট দুনিয়া৷ জাহ্নবীকে নাচতে দেখে কারও যেন চোখের পাতা পড়ল না৷

পনঘটের (Panghat) পর নদীয়োঁ পার (Nadiyon Paar)। এবার রুহি (Roohi) সিনেমার নতুন গানে একদম ভিন্ন লুকে ঝড় তুললেন শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বুধবার মুক্তি পেয়েছে রুহির তৃতীয় গান নদীয়োঁ পার। মরুভূমির সেটে বেলি ডান্স আর এক্সপ্রেশনে রীতিমতো আগুন ঝরাচ্ছেন জাহ্নবী। কেমন হয়েছে গানটি? জেনে নেওয়া যাক!

জাহ্নবীর লুকে রীতিমতো কাবু ফ্যানেরা। গোল্ডেন ব্লাউজ আর স্কার্টে জাহ্নবীর বেলি ডান্স থেকে চোখ সরানো মুশকিল। নায়িকার কস্টিউম ডিজাইন করেছেন মণীশ মলহোত্রা (Manish Malhotra)। ছবির গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে একটি মরুভূমির মতো একটি সেট। দড়ি, বালি, মমির মতো পোশাক পরে ব্যাক আপ ড্যান্সাররাও বেশ আকর্ষণীয়। Instagram, Facebook থেকে সর্বত্র ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ভিডিওটি। জাহ্নবীর লুকের প্রশংসায় উপচে পড়ছে কমেন্ট বক্স।

https://www.youtube.com/watch?v=DKj5m9cSMZs&feature=emb_title

এই জনপ্রিয় গানটির নতুন ভার্সনে সুর দিয়েছেন সচিন-জিগর (Sachin-Jigar)। গলাও মিলিয়েছেন তাঁরা। সঙ্গে গেয়েছেন রশ্মিত কৌর (Rashmeet Kaur) ও আই পি সিং (IP Singh)। ওরিজিনাল গানটি তৈরি করেছিল শামুর (Shamur) ব্যান্ড। গানটি লেখার পাশাপাশি সুর দিয়েছিলেন এমানুয়েল মারাস্কিয়া (Emanuele Marascia) ও আলেজান্দ্রো মুরু (Alessandro Murru)। উল্লেখ্য, গত মাসেই রুহি-র প্রথম গান পনঘট রিলিজ করেছিল। ছবিতে জাহ্নবীর চরিত্র কেমন হতে চলেছে, ওই আপবিট গানে তারই কিছুটা ঝলক পাওয়া গিয়েছিল। লাল লেহঙ্গায় কনের লুকে বেশ মানিয়েছিল জাহ্নবীকে। অন্য দিকে রাজকুমার রাও (Rajkummar Rao) ও বরুণ শর্মাও (Varun Sharma) যথাযথ। এবার অন্য অবতারে নদীয়োঁ পার-এ দেখা দিলেন জাহ্নবী।

আরও পড়ুন মুম্বইয়ে অনুরাগ ও তাপসীর বাড়িতে আয়কর হানা!

অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির গল্প। ছবিতে জাহ্নবী ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী (Stree)। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা (Hardik Mehta)। ছবি নির্মাতা সূত্রে খবর, ১১ মার্চ রিলিজ করবে এই ছবি। আপাতত মুক্তির অপেক্ষা!

Published by:Pooja Basu
First published: