চিকন উরুর মোহজালে ভুলবেন না, জ্যাকলিনের এই ছবি ১১ লক্ষের মন কেড়েছে অন্য কারণে!

জ্যাকলিন

প্রায় ১১ লক্ষ ৩৬ হাজারের বেশি মানুষ তাঁর এই ছবিটিকে (Jacqueline Fernandez) লাইক করেছেন।

  • Share this:

#মুম্বই: জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। পর্দায় তাঁর উপস্থিতি বাড়িয়ে তোলে বহু অনুরাগীর হৃদস্পন্দন। শ্রীলঙ্কার এই অভিনেত্রী সব সময় খুব অ্যাক্টিভ সোশ্যাল মাধ্যমে। মঙ্গলবার জ্যাকলিন তাঁর Instagram হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন, যেখানে তাঁকে সূর্যের আলোতে বসে থাকতে দেখা গিয়েছে। ইনডোর প্ল্যান্টের পাশে ফ্লোরাল প্রিন্টেড পোশাক পরে, ৩৫ বছরের এই অভিনেত্রীকে বসে থাকতে দেখা গিয়েছে। এই ছবি সোশ্যাল মাধ্যমে সামনে আসতেই লাইকের সংখ্যা ঝড় তুলেছে। প্রায় ১১ লক্ষ ৩৬ হাজারের বেশি মানুষ তাঁর এই ছবিটিকে লাইক করেছেন। অভিনেত্রীর প্রায় ৫১.১ মিলিয়ন অনুগামী। তাঁরা প্রত্যেকেই তাঁকে ভালোবাসেন। তাই কমেন্ট বক্সেও বন্যা বয়ে গিয়েছে। অভিনেত্রী তাঁর লিভিং রুমেই এই ছবির জন্য পোজ দিয়েছেন। লিভিং রুমে যে স্থির চিত্রটি দেখা গিয়েছে, সেটি ফটোগ্রাফার তারাস তারাপুরওয়ালার তৈরি একটি স্কেচ। অভিনেত্রী নিজের ছবি শেয়ার করার পাশাপাশি একটি অনুপ্রেরণামূলক নোটও লেখেন। তাতে লেখা রয়েছে, “আপনি যে কোনও কিছু থেকে উঠতে পারেন

ফটোগ্রাফার তারাস পোস্টটিতে মন্তব্য করে লিখেছেন, "পিছনে আমার স্কেচ রাখার জন্য ধন্যবাদ"। মন্তব্যের জবাবে, অভিনেত্রী লিখেছিলেন, "হ্যাঁ আপনি কিংবদন্তি, আপনার ছবি Christie-র বিক্রি করা উচিত"। Christie হ'ল একটি শব্দ। এটা হল ব্রিটিশ নিলাম ঘর যা ইউরোপের উচ্চমানের শিল্পকে বিক্রি করে। একজন অনুসরণকারী জ্যাকলিনের অনুপ্রেরণামূলক ক্যাপশনের প্রতিক্রিয়া জানিয়েছেন। সেলিব্রিটি ট্রেনার বৃন্দা মেহতা লিখেছেন, “একেবারেই @jacquelinef143 !! ”। জ্যাকলিন, সম্প্রতি সলমন খানের (Salman Khan) সর্বশেষ ছবি রাধেতে (Radhe) একটি বিশেষ সিনে উপস্থিত ছিলেন। অভিনেত্রীকে দিল দে দিয়া (Dil De Diya) গানে সলমনের পাশে নাচতে দেখা গিয়েছে। এই ছবিতে রণদীপ হুডা (Randeep Hooda) এবং গৌতম গুলাটি (Gautam Gulati) অভিনয় করেন, গানের সুর দিয়েছেন হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)।

এর পর ভূত পুলিশ (Bhoot Police) নামে একটি কমেডি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। পবন কৃপালানি (Pavan Kirpalani) পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন সইফ আলি খান (Saif Ali Khan), অর্জুন কাপুর (Arjun Kapoor), এবং ইয়ামি গৌতম (Yami Gautam)। ছবিটি ১০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে এখন ডিজনি হটস্টারে (Disney Hotstar) মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

Published by:Pooja Basu
First published: