IPL 2021: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ পৃথ্বীর একার শো, সোশ্যাল মিডিয়ায় বিতর্ক উস্কে দিলেন গার্লফ্রেন্ড প্রাচী!

IPL 2021: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ পৃথ্বীর একার শো, সোশ্যাল মিডিয়ায় বিতর্ক উস্কে দিলেন গার্লফ্রেন্ড প্রাচী!

IPL 2021: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ পৃথ্বীর একার শো, সোশ্যাল মিডিয়ায় বিতর্ক উস্কে দিলেন গার্লফ্রেন্ড প্রাচী!

৭ উইকেটে জয়ী হয়েছে দিল্লি ক্যাপিটালস। আর সেই খেলায় সবার নজর কেড়েছে পৃথ্বীর আগ্রাসী ব্যাটিং!

  • Share this:

#মুম্বই: নিঃসন্দেহেই খেলা ব্যাপারটা দলগত। এখানে একজনের যা কিছু কৃতিত্ব, তা ছাপিয়ে চোখে পড়ে তাঁর দলকে জিতিয়ে দেওয়ার চেষ্টা। কিন্তু এই ব্যাপারেও সন্দেহ প্রকাশ করা চলে না যে কোনও একজন খেলোয়াড় ভালো পারফর্ম করলে তাঁর কাছের মানুষ এবং ভক্তেরা সেই কৃতিত্বকে একটু বেশিই বাহবা দেবেন! সম্প্রতি যা ধরা দিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি বছরের খেলায় পৃথ্বী শ (Prithvi Shaw) এবং তাঁর রিউমার্ড গার্লফ্রেন্ডকে প্রাচী সিংকে (Prachi Singh) ঘিরে।

IPL 2021-এ রবিবার চেন্নাই সুপার কিংস-এর (Chennai Super Kings) বিপক্ষে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা শুরু করেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। আপাতত ঋষভ পন্থের (Rishabh Pant) অধিনায়কত্বে এই দিন দল বেশ ভালোই পারফর্ম করেছে। চেন্নাই সুপার কিংস খুব একটা সুবিধা করতে পারেনি প্রতিপক্ষের বিরুদ্ধে। ৭ উইকেটে জয়ী হয়েছে দিল্লি ক্যাপিটালস। আর সেই খেলায় সবার নজর কেড়েছে পৃথ্বীর আগ্রাসী ব্যাটিং!

এই দিন ১৮৯.৪৭ স্ট্রাইকিং রেটে খেললেও ১৪ ওভারে এসে আউট হয়ে যান পৃথ্বী। কিন্তু তার আগে এই ২১ বছর বয়সের ক্রিকেটার ঝুলিতে ভরে নিয়েছেন ন'টা চার এবং তিনটে ছয় হাঁকানোর দুর্দান্ত পারফরম্যান্স। ৩৮ বলে ৭২ রান করে নিজের দলকে তিনি জয়ের লক্ষ্যমাত্রা পূরণ করতে যারপরনাই সমর্থন জুগিয়েছেন। দিল্লি ক্যাপিটালস-এ অন্য খেলোয়াড়রাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। সেই দিক থেকে গার্লফ্রেন্ড যে একটু বেশি প্রশংসা করবেন, তাতে আশ্চর্য হওয়ার মতো কিছু নেই।

পৃথ্বীর এই পারফর্ম্যান্সের সুবাদে প্রাচীর Instagram Story তারিফে ভেসে গিয়েছে। বয়ফ্রেন্ডের একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি লিখেছেন- What a start of the SHAW! বুঝে নিতে অসুবিধা হয় না যে এখানে Show শব্দটাকে পৃথ্বীর পদবী দিয়ে বদলে দিয়েছেন প্রাচী। বোঝাতে চেয়েছেন যে তাঁর কাছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শো আদতে পৃথ্বী-সর্বস্ব, এ যেন তাঁর একার শো!

প্রাতী অত্যুক্তি করলেও মোটের উপরে পারফরম্যান্সের দিক থেকে নিজেকে বেশ ঠিকঠাক রেখেছেন খেলোয়াড়। অস্ট্রেলিয়া সফরে ব্যাট চলেনি। এর জেরে নানা সমালোচনার শিকার হতে হয়েছে। তবে দেশে ফিরেই ফের ছন্দে ফিরেছেন পৃথ্বী শ। বিজয় হাজারে ট্রফিতে একের পর এক অনবদ্য ইনিংস উপহার দিয়েছেন তিনি। সেই খেলায় পারফরম্যান্সের জেরে এখনও সংবাদের শিরোনামে রয়েছেন পৃথ্বী। ফাইনালে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ৩৯ বলে ৭৩ রান করেন। এছাড়াও পুরো টুর্নামেনেট ৮০০-এর বেশি রান করে রেকর্ড গড়েছেন তিনি।

এর মাঝেই একটি নতুন খবরে মজে নেটিজেনরা। শোনা যাচ্ছে, অভিনেত্রী প্রাচী সিং-কে ডেটিং করছেন পৃথ্বী। দু'জনের Instagram পোস্টেও না কি অল্পবিস্তর ইঙ্গিত মিলেছে। সেই বিতর্ক এবার উস্কে দিলেন প্রাচী নতুন করে!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর