চলন্ত বাসে এ কী করছেন কার্তিক ও তারা সুতারিয়া? কাণ্ড দেখলে অবাক হবেন আপনিও!

চলন্ত বাসে এ কী করছেন কার্তিক ও তারা সুতারিয়া? কাণ্ড দেখলে অবাক হবেন আপনিও!

চলন্ত বাসে খুনসুটিতে মাতলেন কার্তিক আরিয়ান ও তারা সুতারিয়া, কাণ্ড দেখলে অবাক হবেন আপনিও!

এর আগেও এই ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন দু'জনে। ফলে দু'জনেই যে ব্র্যান্ড ও সহশিল্পীকে নিয়ে স্বচ্ছন্দ হবেন এই বিষয়ে কোনও সন্দেহ নেই।

  • Share this:

#মুম্বই: পর্দায় এখনও পর্যন্ত একসঙ্গে কাজ না করলেও বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ও তারা সুতারিয়া (Tara Sutaria)। আবার তাঁদেরকে একসঙ্গে দেখা গেল একটি ডিওডোরেন্ট ব্র্যান্ডের বিজ্ঞাপনে। এই ডিও কী ভাবে একটি সম্পর্কে সুগন্ধ ছড়িয়ে দিচ্ছে, মূলত এরকমই একটি দুষ্টু মিষ্টি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে দু'জনকে।

এর আগেও এই ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন দু'জনে। ফলে দু'জনেই যে ব্র্যান্ড ও সহশিল্পীকে নিয়ে স্বচ্ছন্দ হবেন এই বিষয়ে কোনও সন্দেহ নেই।

ভিডিওতে দেখা যাচ্ছে যে কার্তিক ও তারা দু'জনেই একটি বাসে করে কোথাও যাচ্ছেন। কার্তিক বসেছেন বাসের একদম পিছনের সিটে। গরমে কাহিল কার্তিক পকেট থেকে ডিও ব্যবহার করে লাগাতেই একদম তরতাজা হয়ে যাচ্ছেন। আর ঠিক তখনই চোখ পড়ছে তারার দিকে। নেপথ্যে বাজছে আজ মউসম বড়া বেইমান হ্যায়। একটি কবিতা বলতে বলতে তারার দিকে এগিয়ে যাচ্ছেন কার্তিক। কিন্তু তাঁকে চমকে দিয়ে তারা দেখাচ্ছেন যে ওই ব্র্যান্ডের ডিও তাঁর কাছেও আছে। তার পর কার্তিককে নিজের পাশে বসার অনুমতি দিচ্ছেন তারা। শুরু হচ্ছে এক নতুন সম্পর্কের।

Instagram ও Twitter-এ এই ভিডিও শেয়ার করেছেন কার্তিক। শত্তুরের মুখে ছাই দিয়ে কার্তিকের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। আর তাঁরা গদগদ চিত্তে লাইকও করেছেন এই স্কিট। কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কার্তিক। বাড়িতে বেশ কিছুদিন গৃহবন্দী হয়ে থাকার পর আপাতত তিনি সুস্থ। তবে বাড়িতে বন্দী থাকলেও টুকটুক করে সোশ্যাল মিডিয়ায় নিজের নানা ছবি পোস্ট করে গিয়েছেন তিনি। সুস্থ হওয়ার আনন্দে কার্তিক নিজেই নিজেকে একটি দুর্দান্ত উপহার দিয়েছেন। আর সেটা ৩.১০ কোটির একটি ল্যাম্বরগিনি গাড়ি। তাঁর গাড়ির প্রকৃত দাম কত হতে পারে সেই নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম চর্চা হয়নি।

ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবির শুটিং চলাকালীন করোনা আক্রান্ত হয়ে পড়েন কার্তিক। তাঁর সঙ্গে শুটিং করছিলেন কিয়ারা আদবানিও (Kiara Advani)। তবে কিয়ারা পরে টেস্ট করালে দেখা যায় যে তাঁর রিপোর্ট নেগেটিভ।

ভুলভুলাইয়া ২ ছাড়াও ধমাকা (Dhamaka) ছবিতে এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে কার্তিককে।

Published by:Pooja Basu
First published: