Home /News /entertainment /

দুবাইয়ের রেস্তোরাঁয় একের পর এক প্লেট ভাঙছেন সলমন খানের বোন অর্পিতা, হয়রান নেটিজেনরা

দুবাইয়ের রেস্তোরাঁয় একের পর এক প্লেট ভাঙছেন সলমন খানের বোন অর্পিতা, হয়রান নেটিজেনরা

গ্রিকরা মনে করেন যে জোরে আওয়াজ করে প্লেট ভাঙলে দুষ্টু আত্মা দূরে পালায়।

  • Share this:

#দুবাই: সম্প্রতি সলমন খানের (Salman Khan) আদরের বোন অর্পিতা খানের (Arpita Khan) একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে দুবাইয়ের একটি রেস্তরাঁয় আছড়ে আছড়ে প্লেট ভাঙছেন অর্পিতা। প্রথমে এই ভিডিও দেখে বেশ খানিকটা বিস্মিত হয়েছিলেন নেটিজেনরা। দাদার রাগের কথা সবাই জানেন, কিন্তু বোনও কি ততটাই রাগী? সবাই এই প্রশ্ন করেন! তবে পরে জানা যায় যে অর্পিতা আদৌ রেগে ছিলেন না। তিনি প্লেট ভাঙছিলেন এক বহু পুরনো প্রথা মেনে।

গ্রিকরা (Greek) মনে করেন যে জোরে আওয়াজ করে প্লেট ভাঙলে দুষ্টু আত্মা দূরে পালায়। বিশ্বের বহু ঐতিহ্যবাহী গ্রিক রেস্তোরাঁয় এই প্লেট ভাঙার প্রথা আজও আছে। সেই প্রথাকে সম্মান জানাতেই দুবাইয়ের এই রেস্তোরাঁয় প্লেট ভেঙেছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের শর্ট ড্রেস পরা অর্পিতা তাঁর কয়েকজন বান্ধবীর সঙ্গে একের পর এক প্লেট ভাঙছেন। পরে আরও কয়েকজন মহিলা তাঁর সঙ্গে যোগ দিচ্ছেন। সবাই এই প্লেট ভাঙার প্রথা বেশ ভালো ভাবেই সম্পন্ন করছেন। অর্পিতা যে এই মজাদার প্রথা বেশ উপভোগ করেছেন, সেটা এই ভিডিওতে বেশ স্পষ্ট। কারণ তাঁকে খিলখিল করে হাসতে দেখা যাচ্ছে। প্লেট ভাঙার পর বান্ধবীদের সঙ্গে নাচতেও দেখা যাচ্ছে তাঁকে।

গত মাসেই অর্পিতা ও তাঁর স্বামী আয়ুষ শর্মা (Ayush Sharma) তাঁদের ষষ্ঠ বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। স্বামীর সঙ্গে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন অর্পিতা তাঁর নিজস্ব ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডলে। যেখানে মনের কথা উজাড় করে দিয়েছেন তিনি। অর্পিতা লিখেছেন যে এক সময়ে তিনি আর আয়ুষ বন্ধু ছিলেন। সেখান থেকে তাঁরা স্বামী-স্ত্রী হয়েছেন। আর এই দীর্ঘ পথ যে তাঁরা একসঙ্গে পার হয়ে এসেছেন, সেটা অর্পিতা যথেষ্ট উপভোগ করেছেন। তবে এ বারের বিবাহবার্ষিকী তাঁরা একসঙ্গে উদযাপন করতে পারছেন না বলে দুঃখ প্রকাশও করেন তিনি। তার সঙ্গে সঙ্গে এটাও বলেন যে একসঙ্গে না থাকা স্বত্বেও তাঁর ভাল লাগছে কারণ আয়ুষ তাঁর মনের মতো কাজ করতে পারছেন। অর্পিতা স্পষ্ট করে না বললেও এটা বোঝা যাচ্ছে যে সম্ভবত আয়ুষ এই মুহূর্তে কোনও ছবির কাজে ব্যস্ত আছেন।

অর্পিতার এই পোস্ট দেখে নিচে আয়ুষের বক্তব্যও বেশ মিষ্টি। তিনিও তাঁর স্ত্রীকে ভালোবাসা জানিয়ে অভিনন্দন জানিয়েছেন।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Arpita Khan, Dubai, Salman Khan

পরবর্তী খবর