Happy Bday Sunny Leone: মাখনের মত ত্বক, ঝরঝরে মেদহীন শরীর! এই এক্সসারসাইজ ও ডায়েটে এমন থাকেন সানি লিওনি

সানি লিওনির জন্মদিন

সানি (Sunny Leone birthday) প্রতিদিন সকালে ৩০ মিনিটের (Sunny Leone exercise) হাঁটতে পছন্দ করেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী সানি লিওন। মা হওয়ার পরেও তিনি তাঁর ফিটনেসের (Sunny Leone fitness) পুরো যত্ন নেন এবং ৪০ পা দিয়েও তিনি দারুণ সুন্দর চেহারার অধিকারী৷ এই কারণেই তাঁর ভক্তরা তাঁর সৌন্দর্য এবং গ্ল্যামারের (Sunny Leone glamor)জন্য পাগল! সানি সোশ্যাল মিডিয়ায় অনেকবার জানিয়েছেন যে, তিনি তার ফিটনেসের জন্য কঠোর পরিশ্রম করেন। স্বাস্থ্যকর ডায়েটও খান৷ ইন্ডাস্ট্রিতে সানি তাঁর বোল্ড (Sunny Leone bold hot) অবতারের জন্য পরিচিত। সানি বিশ্বাস করেন যে এমন শরীর ও চেহরা রাখতে গেলে স্বাস্থ্যকর জীবনযাপন করা খুবই জরুরি। নিজের তিন সন্তানের যত্ন যেমন নেওয়ার পাশাপাশি তিনি নিজেরও সমান যত্ন নেন!

    বৃহস্পতিবার, ১৩ মে, সানি লিওনের জন্মদিন। ৪০-এ পা দিলেন সানি, কিন্তু তাঁকে দেখে কেউ তাঁর বয়স আন্দাজই করতে পারবেন না৷ সৌন্দর্য বজায় রাখতে সানি লিওন ওয়ার্কআউট এবং যোগা করেন নিয়মিত। যদি তাঁর ফিটনেস এবং সৌন্দর্যের ভক্ত হন, তাহলে দেখে নিন সানির এই সব সিক্রেট!

    আরও দেখুন Happy BDay Sunny Leone: কে বলবে ৪০-এ পা দিলেন সানি লিওনি! রইল সানির চোখ ধাঁধাঁনো ছবি

    সানি লিওন (Sunny Leone likes morning walk)সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং ভক্তদের তাঁর ওয়ার্কআউট সম্পর্কে জানাতে থাকেন। সানি প্রতিদিন সকালে ৩০ মিনিটের হাঁটতে পছন্দ করেন। আপনি যদি নিজের মধ্যেও এই পরিবর্তন চান তবে অবশ্যই আপনার রুটিনের মধ্যে মর্নিং ওয়াক অন্তর্ভুক্ত করুন। আসলে, সকালে তাজা বাতাস স্বাস্থ্যের জন্য (Sunny Leone health)খুব ভাল। সানির প্রতিদিনের ওয়ার্কআউটে সাইকেল চালানোও রয়েছে। তিনি এটি ফিটনেসের জন্য প্রতিদিন করেন। তিনি তার শরীরের মেদ কমাতে প্রতিদিন স্কোয়াট ব্যায়াম করেন। এটির মাধ্যমে পেটের পেশী শক্তিশালী হয় এবং দেহের নীচের অংশটি সঠিক আকারে থাকে। সানি নিয়মিত জিমেও ওয়ার্কআউট করেন। তিনি যোগও করেন। সানি বিশ্বাস করেন যে, যোগব্যায়নের মাধ্যমে মন শান্ত থাকে।

    সানি তাঁর ডায়েট (Sunny Leone diet)ঠিক রাখতে প্রতিদিন ডাবের জল খান। এটি তাদের মুখের এবং ত্বকের জ্যোতি বজায় রাখতে সাহায্য করে। এ ছাড়া তিনি দুধ খান নিয়ম করে। তিনি প্রাতঃরাশে দুধ পান করেন। তিনি ম্যাক এন চিজ খেতে পছন্দ করেন এবং আলু দিয়ে তৈরি যে কোনও জিনিসই তাঁর প্রিয়। সানি বলেছেন যে অতিরিক্ত ক্যালরি দ্রুত বার্ন করার জন্য ব্যায়াম করা ভাল। সানি কেটো ডায়েট ভাল বলে বিবেচনা করেন এবং বিশ্বাস করেন যে এই ডায়েট তাঁকে আকারে রাখতে সাহায্য করে। তিনি প্রাতঃরাশে ওটমিল খান। এমনকি তিনি কোথাও গেলেও ওটমিলের প্যাকেট একসাথে নিয়ে যান।

    Published by:Pooja Basu
    First published: