‘তুমি আমার’ দাবি ইজাজের, কিন্তু পবিত্রা কী চাইছেন? এক ছবিতেই তুলকালাম নেটদুনিয়ায়

এজাজ-পবিত্রা (Eijaz Khan-Pavitra Punia love story) কবে বিয়ে করবেন এই নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে। এজাজের কিছু অনুগামী এজাজের প্রতি পবিত্রার ভালোবাসা নিয়ে প্রশ্ন তুলেছ?

এজাজ-পবিত্রা (Eijaz Khan-Pavitra Punia love story) কবে বিয়ে করবেন এই নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে। এজাজের কিছু অনুগামী এজাজের প্রতি পবিত্রার ভালোবাসা নিয়ে প্রশ্ন তুলেছ?

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪-র (Bigg Boss 14) জমজমাটি ঘরে প্রথম শুরু। বাইরে এসেও বহু বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। কথা হচ্ছে এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া-কে নিয়ে (Pavitra Punia)। দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নানা ধরনের খুনসুটি এবং প্রেম আলাপের মেজাজে তাঁদের অনুরাগীদের কাছে ধরা দেন। আর সেই সমস্ত পোস্ট থেকে বিনোদনের রসদ জুটিয়ে নেন অনেকেই। তবে সমালোচনা হয় না, এমনও নয়।

এজাজ-পবিত্রা কবে বিয়ে করবেন এই নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে। এজাজের কিছু অনুগামী এজাজের প্রতি পবিত্রার ভালোবাসা নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ, পবিত্রা পুনিয়া বিবাহিত বলে গুজব রটেছে। এই বছরের শুরুর দিকে হোটেলিয়র সুমিত মাহেশ্বরী (Sumit Maheshwari) দাবি করেন পবিত্রার সঙ্গে তিনি বাগদান পর্বের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন, তবে এই কথা পবিত্রা প্রকাশ্যে আনেননি৷ সুমিতের আরও অভিযোগ ছিল বিবাহিত থাকা অবস্থায় বিগ বসের আরও এক প্রতিযোগী পারস ছাবড়া (Paras Chhabra) সঙ্গেও না কি পবিত্রা সম্পর্কে জড়িয়ে পড়েন।

এই সব খবর এজাজের কিছু অনুগামীকে ভাবাচ্ছে। কারণ এজাজ সব সময় পবিত্রা কে ভালোবেসে চলেছেন। তার প্রমাণ পাওয়া গিয়েছে পবিত্রার করা নতুন একটি Instagram পোস্ট থেকে। ছবির কমেন্ট বক্সে এজাজ লিখেছেন 'তুমি শুধু আমার'। পবিত্রা তাঁর ছবি সমেত পোস্টের ক্যাপশনে লেখেন 'চোখ অনেক কথা বলে'। তাঁর এই ছবিতে তারিফের ঝড় ওঠে অনুগামী মহল থেকে।

আরও পড়ুন Aparajita Apu:শাড়ি ছেড়ে লাল অফ শোলডার ড্রেসে অপরাজিতা অপুর আন্টি ২ ওরফে নন্দিনী, দেখুন ছবি

সম্প্রতি এক সাক্ষাৎকারে এজাজকে জিজ্ঞাসা করা হয় তাঁদের বিয়ের ব্যাপারে। তিনি জানান তিনি খুব প্রাইভেসি পছন্দ করেন। এই সব বিষয়ে চুপচাপ সিদ্ধান্ত নিতে পছন্দ করেন। তিনি বিশ্বাস করেন তাঁর যে কোনও সিদ্ধান্তে তাঁর অনুরাগীদের সহমত সঙ্গে পাবেন। অন্য দিকে পবিত্রার দাবি, তাঁরা দু'জনেই খুব মুডি, হুট করে মাথা গরম করে ফেলেন। আবার দু'জনেই দু'জনের মন ভোলাতে সিদ্ধহস্ত। তিনি আরও বলেন, দু'জনেই ওয়ার্কহোলিক এবং মতামতের ক্ষেত্রে সঙ্ঘাত হয়।

তবে দু'টি প্রশ্ন তুলেছেন কিছু অনুরাগী। কারণ, পবিত্রা কাজের কথা ভেবেই নিজের আগের বিবাহিত সম্পর্ক প্রকাশ্যে আনেননি আর সম্পর্কের ক্ষেত্রে একমত হওয়া খুব জরুরি হয়ে পড়ে। যাই হোক, এই দুই লাভ বার্ডস এখনই বিয়ে করছেন না। পবিত্রা বলেছেন, অতিমারীর কারণে নানা ভাবে সমস্যা তৈরি হচ্ছে, এই সময় বিয়ে নিয়ে বাড়তি চিন্তা মাথায় চাপাবেন না তিনি!

Published by:Pooja Basu
First published: