• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP DEADLY INCIDENT PRIYANKA CHOPRA AND SHAH RUKH KHAN WERE JUST SIX FEET AWAY FROM A BLAST PBD

Shahrukh-Priyanka: শাহরুখকে জড়িয়ে প্রিয়াঙ্কা, ৬ ফুট দূরত্ব থেকে দেখেছিলেন বম্ব ব্লাস্টে মানুষের মৃত্যু!

প্রিয়াঙ্কা এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে স্টেজে তিনি আর শাহরুখ নাচছিলেন, শোয়ের শেষ গানে পারফর্ম করছিলেন তাঁরা।

প্রিয়াঙ্কা এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে স্টেজে তিনি আর শাহরুখ নাচছিলেন, শোয়ের শেষ গানে পারফর্ম করছিলেন তাঁরা।

  • Share this:

#মুম্বই: ভালোবাসলে মানুষ না কি একে অপরকে জড়িয়ে ধরে মরতেও প্রস্তুত থাকে! প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও (Priyanka Chopra Jonas) সেই সময়ে ছিলেন তাঁর তৎকালীন মনের মানুষ শাহরুখ খানের (Shah Rukh Khan) বাহুবন্ধনে। আর ঠিক সেই সময়ে ৬ ফুট দূরে ঘটে গেল মর্মান্তিক বম্ব ব্লাস্ট! দু'জনের নিয়তিতে লেখা ছিল বিচ্ছেদ, ফলে চোখের সামনে কেবল দেখতে হল ব্লাস্টে লোক মরার দৃশ্য!

ঘটনা ২০০৪ সালের, সেই সময়ে এক বিশ্বব্যাপী ট্যুরে প্রিয়াঙ্কা আর শাহরুখের সঙ্গে যোগ দিয়েছিলেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji), সইফ আলি খান (Saif Ali Khan), অর্জুন রামপাল (Arjun Rampal) এবং প্রীতি জিন্টার (Preity Zinta) মতো বিখ্যাত বলিউড সেলেবরা। শ্রীলঙ্কায় তাঁদের শো নিয়ে কিছু অসন্তোষের কারণ তৈরি হয়েছিল। সেই দিনেই ছিল দেশের প্রসিদ্ধ এক বৌদ্ধ সাধুর মৃত্যুতিথি, ফলে নাচ-গানের অনুষ্ঠান নিয়ে বিরোধিতা চলছিল দেশের মধ্যে। জন্ম নিয়েছিল জনবিক্ষোভ।

আরও পড়ুন Rahul-Disha: বিয়ের আগেই 'এই কাজটি' করে ফেললেন রাহুল-দিশা, ভিডিও ফাঁস!

প্রিয়াঙ্কা এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে স্টেজে তিনি আর শাহরুখ নাচছিলেন, শোয়ের শেষ গানে পারফর্ম করছিলেন তাঁরা। আচমকা তিনি একটা বম্ব ব্লাস্টের শব্দ শুনতে পান। তাঁর মনে হয়, ওটা সম্ভবত স্মোক বম্ব। কিন্তু তার ঠিক পরেই মনে খটকা জাগে- স্মোক বম্বের তুলনায় শব্দটা যেন বড় বেশি! যাই হোক, সেই সময়ে প্রিয়াঙ্কার কস্টিউম বদলানোর কথা ছিল, ফলে তিনি ব্যাকস্টেজে চলে যান!

তার আগের পরিস্থিতি কিন্তু ছিল মর্মান্তিক! বম্ব ব্লাস্টে চোখের সামনে লোক মরতে দেখেছিলেন প্রিয়াঙ্কা! ব্যাকস্টেজ থেকে তাঁদের সবাইকে তাড়াতাড়ি কঠোর নিরাপত্তায় কলম্বো বিমানবন্দরে পৌঁছে দেওয়া হয়, তবে নায়িকা উপলব্ধি করেন যে বম্ব পড়ার জায়গা থেকে তিনি আর শাহরুখ ছিলেন মাত্র ৬ ফুট দূরে, আরেকটু হলে বম্ব দুর্ঘটনার শিকার হতেন তাঁরাও! মুম্বই পৌঁছনোর পরেও যে সেই স্মৃতি তাঁকে অসুস্থ করে তুলেছিল, সে কথাও সেই সাক্ষাৎকারে জানাতে ভোলেননি নায়িকা!

Published by:Pooja Basu
First published: