• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP RAHUL VAIDYA AND DISHA PARMAR GETS HAND IMPRESSION DONE BEFORE MARRIAGE WATCH VIDEO PBD

Rahul-Disha: বিয়ের আগেই 'এই কাজটি' করে ফেললেন রাহুল-দিশা, ভিডিও ফাঁস!

rahul disha

মোমের ছাঁচে হাত ডুবিয়ে দিশার চোখে চোখ রেখে খালি গলায় গাইছেন রহুল- মেরে হাত মে তেরা হাত হো!

  • Share this:

#মুম্বই: বলাই তো হয় গৃহলক্ষ্মী, তাই নববধূ যে দিন শ্বশুরবাড়িতে পা রাখেন, একটা সাদা কাপড়ে তাঁর আলতায় রাঙা পায়ের ছাপ ধরে রাখা হয়, বাড়ির দেওয়ালে যেমন শোভা পায় তাঁর হাতের ছাপ! কিন্তু সে তো বিয়ের পরের ঘটনা! তাহলে দিশা পারমার (Disha Parmar) আর রাহুল বৈদ্য (Rahul Vaidya) বিয়ের আগেই মোমে হাতের ছাপ তুলতে গেলেন কেন?

পরস্পরের হাতের ছাপ মোমে ধরে রাখা ভালোবাসার প্রতীক তো বটেই, তাছাড়া দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) দেখাদেখি বিয়ের আগে নিজেদের হাতেত মোমের ছাপ বানানো এখন বলিউডে ট্রেন্ডও বটে। সেই ট্রেন্ডে সাড়া দিয়েই এবার দিশা আর রাহুল পৌঁছলেন শিল্পী ভাবনা জসরার (Bhavna Jasra) অফিসে। তাঁদের হাতের ছাপ তোলার কয়েকটি ভিডিও নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করেছেন জসরা, সেখানে দেখা যাচ্ছে মোমের ছাঁচে হাত ডুবিয়ে দিশার চোখে চোখ রেখে খালি গলায় গাইছেন রহুল- মেরে হাত মে তেরা হাত হো!

আরও পড়ুন টাকার অভাবে বিয়ে করতে পারছেন না বলি অভিনেতা

প্রসঙ্গত, দিনকয়েক আগেই রাহুল দাবি করছেন যে তাঁর দিশা বিয়ের পোশাক ঠিক করে ফেললেও তাঁর বেলায় সব কিছু অগোছালো হয়ে রয়েছে। "এখনও আমার বিয়ের পোশাক ঠিক করা হয়নি, তবে এবার কিছু একটা করতেই হবে, না হলে জিনস আর টি-শার্ট পরে বিয়ে করা ছাড়া উপায় থাকবে না", হাসতে হাসতে জানিয়েছেন গায়ক।

View this post on Instagram

A post shared by Bhavna Jasra (@bhavnajasra)

তবে এর ঠিক পরেই তাঁর গলায় অল্প হলেও ঝরে পড়েছে হতাশা আর ক্লান্তি! "বিয়ের কাজ নিয়ে অনেকটাই খাটতে হচ্ছে, যা দেখছি, আরও বেশ কয়েকটা রাত আমায় না ঘুমিয়ে কাটাতে হবে। এখনও কাউকে বিয়ের কার্ড পাঠানো হয়নি, কে জানে কী ভাবে এত কাজ মিটবে", বলছেন রাহুল!

পাশাপাশি, বিয়ে নিয়ে গায়কের মনে সব ব্যাচেলরের মতো একটা উদ্বেগও রয়েছে। এর ঠিক আগেই তিনি জানিয়েছিলেন সে কথা। বলেছিলেন যে তিনি আর দিশা লিভ-ইন সম্পর্কে ছিলেন না, ফলে পরস্পরের সঙ্গে থাকার অভিজ্ঞতা তাঁদের নেই। তাই তাঁর মনে ক্ষীণ একটা ভয় রয়ে গিয়েছে- পাছে বিয়ের পর একসঙ্গে থাকতে থাকতে তাঁর কোনও আচরণে শকড হন স্ত্রী!

Published by:Pooja Basu
First published: