বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রানির স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে 'বড় খবর' ফাঁস করলেন অভিনেতা! শুরু জল্পনা...

রানির স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে 'বড় খবর' ফাঁস করলেন অভিনেতা! শুরু জল্পনা...

যশরাজ ফিল্মের মালিক আদিত্য, বলিউডের অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তি৷

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা কমল আর খান (Kamaal R Khan) তাঁর বিতর্কিত বক্তব্যের জন্য শিরোনামে উঠে আসেন বারবার। লোকে তাঁকে কেআরকে (KRK)নামে চেনেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ট্যুইটারে খুব সক্রিয় রয়েছেন এবং তাঁর প্রতিটি ট্যুইটের মধ্যে কেআরকে বলিউডের তারকাদের লক্ষ্য করে কিছু না কিছু বিস্ফোরক তথ্য সামনে আনেন। এবার নিজের একটি ট্যুইটের মাধ্যমে তিনি যশরাজ ফিল্মসের চেয়ারম্যান আদিত্য চোপড়াকে টার্গেট করেছেন।

কেআরকে এক ট্যুইট বার্তায় জানিয়েছেন যে, কোনও একজন অভিনেত্রী তাঁকে আদিত্য চোপড়ার বিষয় কিছু গোপন তথ্য ফাঁস করেন৷ অভিনেত্রীর কথায় যশরাজ ফিল্মসের দায়িত্বে যদি আদি চোপড়া না থাকতেন বা তিনি ছবির পরিচালক-প্রযোজক না হতেন, তাহলে তিনি সার্জারি বিশেষজ্ঞ হতেন! কারণ তিনি নাকি প্রত্যেক মেয়েকেই একরকম অস্ত্রোপচারের প্রস্তাব দিতেন। আর এই কারণেই প্রতিটি যশরাজ ছবির নায়িকারই নাকি অস্ত্রোপচার হয়!

বলিউড ইন্ডাস্ট্রির অত্যন্ত গণ্যমান্য ব্যক্তি আদিত্য চোপড়া৷ বলিউডের ক্ষেত্রে তিনি বড় নাম! শুধু তিনিই নন, তাঁর চোপড়া পরিবারের সুখ্যাতি রয়েছে৷ অভিনেত্রী রানির স্বামীও আদিত্য৷ তাই তাঁর নামে এমন খরব ছড়ানো সত্যিই সাহসের প্রয়োজন৷ যদিও এইরকম পরিস্থিতিতে কেআরকে-র পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও সাড়া পাওয়া যায়নি বা আদিত্য চোপড়াও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি। কেআরকে-র ট্যুইটটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Published by: Pooja Basu
First published: December 17, 2020, 5:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर