• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP BOLLYWOOD ACTOR JACKIE SHROFF SAYS THAT HE FEELS EMBARRASSED TO SHOOT INTIMATE SCENE PBD

Jackie Shroff Intimate Scene: 'অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে খুব লজ্জা লাগে', আসন্ন ছবিতে যা করেছেন জ্যাকি শ্রফ, জানালেন নিজেই...

Jackie Shroff in Intimate Scene

তবে তিনি এটাও জানান যে একজন অভিনেতা (Jackie Shroff actor) হিসাবে তাঁর কাজের অংশ এবং দৃশ্যটি যদি এটি দাবি করে তবে তিনি অবশ্যই সেই কাজটি করবেন।

  • Share this:

    #মুম্বই: বলিউড স্টার জ্যাকি শ্রফ খুবই জনপ্রিয়। জগ্গগু দাদা নামে তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত। সম্প্রতি, জ্যাকি শ্রফ তার আসন্ন ছবি 'দ্য ইন্টারভিউ: নাইট অফ ২৬/১১' (The Interview: Night of 26/11) নিয়ে কথা বলেছেন। অভিনেতা জানিয়েছেন যে এই ছবিতে অন্তরঙ্গ দৃশ্য করার সময় তিনি বিব্রত বোধ করতেন। এসব দৃশ্যের সময় তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেননি। তবে তিনি এটাও জানান যে একজন অভিনেতা হিসাবে তাঁর কাজের অংশ এবং দৃশ্যটি যদি এটি দাবি করে তবে তিনি অবশ্যই সেই কাজটি করবেন।

    আরও পড়ুন Sonu Sood in Politics: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করা মানেই কি রাজনীতিতে যোগ? যা জানালেন সোনু সুদ...

    ছবিতে অন্তরঙ্গ দৃশ্যের শ্যুটিং নিয়ে এক সর্বভারতীয় সংবাদ মাধম্যের সঙ্গে আলাপচারিতায় জ্যাকি শ্রফ(Jackie Shroff) বলেন, আমি বিব্রত ছিলাম, আমি সত্যিই খুবই বিব্রত ছিলাম। আমি যখন এমন অন্তরঙ্গ দৃশ্যগুলিতে অভিনয় করি তখন ঘাবড়ে যাই। তবে একজন অভিনেতা হিসেবে আমায় যা বলা হয়েছিল, আমি সম্পূর্ণ সেটাই করেছি। তবে এমন দৃশ্যে যখন আমায় সকলে দেখছে, তখন আমার খুব লজ্জাবোধ হয়৷ চোখের পলক না ফেলে অনেকেই ক্যামেরায় আপনার দিকে তাকিয়ে আছেন, পরিচালক আপনার দিকে তাকিয়ে আছেন, সেটের লোকেরা দেখছেন, তাদের পরে গোটা বিশ্ব আপনাকে দেখছে, এগুলো আমার কাছে খুবই অস্বস্তিকর৷ কিন্তু আমাকে এটি করতে হবে কারণ একজন অভিনেতা হিসেবে এটাই আমার কাজ। যদি চরিত্রের চাহিদা থাকে তবে আপনাকে অবশ্যই এটি করতে হবে। স্পষ্ট করেছেন জ্যাকি৷

    'দ্য ইন্টারভিউ: নাইট অফ 26/11' (The Interview: Night of 26/11) -তে জ্যাকি শ্রফ(Jackie Shroff) একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন যিনি যুদ্ধের খবর সম্প্রচার করতে গিয়েছেন৷ এই ছবিটি ডাচ ছবি(Dutch film- The Interview) 'দ্য ইন্টারভিউ'র রিমেক। এই ছবিতে বলিউড অভিনেত্রীর সঙ্গে জ্যাকি শ্রফের বিশেষ রসায়ন দেখানো হয়েছে।

    আরও পড়ুন Ranveer Singh: বাবা হলেন রণবীর সিং? স্ত্রী দীপিকা নয়, পরিণীতিকে পড়তে হল প্রশ্নের মুখে

    এই বছর জ্যাকি শ্রফ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তাঁকে শেষবার প্রভুদেবের রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই -তে(Radhe: Your Most Wanted Bhai) পুলিশ অফিসার হিসেবে দেখা গিয়েছিল। ছবিতে ছিলেন সলমন খান, দিশা পাটানি এবং রণদীপ হুদা। জ্যাকিকে পরবর্তীকালে রোহিত শেট্টির 'সূর্যবংশী' ছবিতে দেখা যাবে, যেখানে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। দীর্ঘদিন ধরে ছবিটি মুক্তির পরিকল্পনা করা হচ্ছে। করোনা মহামারীর কারণে এটি গত বছর মুক্তি পায়নি।

    Published by:Pooja Basu
    First published: