• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP AKSHAY KUMAR DISMISSES FAKE REPORT CLAIMING HE REDUCED FEES BY RS 30 CRORE FOR BELL BOTTOM PBD TC

Akshay Kumar: ৩০ কোটি থেকে নিজের পারিশ্রমিক কমিয়েছেন অক্ষয় কুমার! আসল কী?

সোমবার Tweet করে অভিনেতা জানিয়েছেন সিনেমার জন্য পারিশ্রমিক কম দেওয়ার খবর ভিত্তিহীন।

সোমবার Tweet করে অভিনেতা জানিয়েছেন সিনেমার জন্য পারিশ্রমিক কম দেওয়ার খবর ভিত্তিহীন।

  • Share this:

#মুম্বই: বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন হলে অক্ষয় কুমার (Akshay Kumar)। অনেক বড় বড় প্রজেক্ট রয়েছে খিলাড়ি কুমারের হাতে। তারই মধ্যে একটি ছবি ‘বেল বটম’ (Bell Bottom)। যেখানে অক্ষয়ের পারিশ্রমিক নিয়ে এখন তোলপাড় নেট দুনিয়া। সোমবার Tweet করে অভিনেতা জানিয়েছেন সিনেমার জন্য পারিশ্রমিক কম দেওয়ার খবর ভিত্তিহীন। সূত্রের খবর, অক্ষয় এই স্পাই থ্রিলার ছবির জন্য ৩০ কোটি টাকা থেকে পারিশ্রমিক কম করে দিয়েছেন। তবে অক্ষয় কুমার এই টাকার সংখ্যা নিশ্চিত না করলেও, তিনি খবরটিকে ফেক নিউজ বলেছেন। আসল Tweet -টিতে তিনি লিখেছেন, “ঘুম থেকে উঠে ফেক নিউজ দেখলে যেমনটা হয়!” নিজের Tweet-এর সঙ্গে কিছু ইমোজিও যোগ করেন অভিনেতা।

Bollywood Hungama - এর খবর অনুযায়ী প্রযোজক বাসু ভাগনানি (Vashu Bhagnani) অক্ষয়কে পারিশ্রমিক কমানোর জন্য বলেন, যেখানে অক্ষয় রাজি হয়ে যান। নিউজ সংস্থার তরফ থেকে আরও দাবি করা হয়েছে যে, অক্ষয় ছবিটির লাভের অংশ সহ কিছু টাকা বেশি দাবি করেছিলেন, কিন্তু প্রযোজক বাসু ভগনানি Tweet করে লেখেন ‘এই খবরের কোনও সত্যতা নেই’।

Bollywood Hungama- এর খবরে আরও বলা হয় “প্রাথমিকভাবে একটি ছবি যা বড় শহর ও ছোট শহরে মুক্তি পাবে, সেখানে বাসু ভগনানি বাজেট নিশ্চিত রাখতে চেয়েছিলেন এবং হঠাৎই বাজেট বৃদ্ধির কারণে তিনি অক্ষয়কে অভিনয়ের জন্য পারিশ্রমিক কমানোর অনুরোধ করেছিলেন। কভিড অবস্থায় থিয়েটারে ছবি মুক্তির বিষয়েও অনেক অনিশ্চয়তা রয়েছে, সেক্ষেত্রে ছবিটি সঠিকভাবে আয় নাও করতে পারে, যা এখন সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে।" সূত্রের খবর মারফত আরও বলা হয় যে কোভিড-১৯ এর কথা মাথায় রেখে অক্ষয় তার স্যালারি হ্রাস করতে 'সম্মতি দিয়েছেন'। তবে ছবিটিতে যদি কোনও লাভ হয়, তাহলে অক্ষয়কে তাঁর অংশ দেওয়া হবে। তবে ছবিটি যদি 'ওভার পারফর্ম' না করতে পারে, সেক্ষেত্রে অক্ষয় প্রায় ৮০-৯০ কোটি টাকা উপার্জন করতে পারেন বলে মনে করা হচ্ছে।

অক্ষয় যিনি সদ্য করোনামুক্ত হয়েছেন, এখন তাঁর হাতে প্রচুর কাজ রয়েছে। রোহিত শেটির (Rohit Shetty) পরিচালিত ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi), একবছর ধরে মুক্তির অপেক্ষায় রয়েছে। তিনি সদ্য বেল বটমের শুটিং শেষ করেছেন, এখন ‘পৃথ্বীরাজ’ (Prithiviraj), ‘বচ্চন পান্ডে’ (Bachchan Pandey) ও ‘রাম সেতু’ (Ram Setu)-ছবির শুটিং শুরু করেছেন।

Published by:Pooja Basu
First published: