ফুলশয্যার রাতে আদরে মত্ত যুগল, ঘরে ঢুকে পড়ল ঠাকুমার আত্মা...

ফুলশয্যার রাতে আদরে মত্ত যুগল, ঘরে ঢুকে পড়ল ঠাকুমার আত্মা...

তারপর কী হল ? দেখুন ভিডিও--

  • Share this:

#মুম্বই: সদ্যবিবাহিত যুগল, ফুলশয্যার রাতে আদরে মত্ত...আচমকা দরজাটা খুলে গেল...পরমুহূর্তে বৌকে ফেলে রেখে সটান উঠে বসে পড়লেন বর... 'সরি ঠাকুমা, তুমি দরজা ঠকঠকিয়েছ শুনতে পাইনি'... এদিকে বৌ তো হতভম্ব... কোথায় ঠাকুমা ? দরদা হাট খোলা, কেউ তো নেই সেখানে...

এই সুযোগে ক্যালেন্ডারটা দেখে নিন... আজ, শুক্রবার, ১৩ তারিখ...! সেই কোন যুগ থেকে ১৩ সংখ্যাটার সঙ্গে নানা ভূত প্রেতের যোগ-সাজশ চলছে! এককথায় বলা যায়, ১৩ সংখ্যাটা ভূতেদের বেশ প্রিয়! কাজেই আজ, ১৩ ডিসেম্বরই একরাশ ভূতের আগমন ঘটালেন পরিচলক-প্রযোজক করণ জোহর!

কীভাবে ? তবে গোড়া থেকেই বলা যাক... ১৩ ডিসেম্বর নেটফ্লিক্সের বহু প্রতিক্ষিত ভূতের গল্পের ওয়েব সিরিজ 'ঘোষ্ট স্টোরিজ'-এর ট্রেলার শেয়ার করলেন করণ। ট্যুইটারে ট্রেলারের ক্লিপিং পোস্ট করে তিনি লেখেন, '' শুক্রবার, ১৩ তারিখ সম্পূর্ণই হবে না গা ছমছামনি ভূতেদের ছাড়া! রইল ঘোস্ট স্টোরিজ-এর ট্রেলার!'

চারটে গায়ে কাঁটা দেওয়া ভূতের গল্পের সঙ্কলন 'ঘোস্ট স্টোরিজ'। পরিচালক করণ জোহর, অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দীবাকর বন্দ্যোপাধ্যায়। এই চার 'মাস্টার'-ই এর আগে তৈরি করেছিলেন নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় সিরিজ 'লাস্ট স্টোরিজ'!

ট্রেলার দেখতে দেখতে মেরুডন্ড দিয়ে একটা ঠাণ্ডা স্রোত নামতে থাকে... প্রথমেই শুরু হয় করণ জোহরের গল্প দিয়ে... সেখানেই সদ্য বিবাহিত ম্রুণাল ঠাকুর আর অবিনাশ তিওয়ারির ফুলশয্যার ঘরে 'এন্ট্রি' হয় মৃতা ঠাকুমার...এরপর একে একে চলতে থাকে ভূতেদের রোলার কোস্টার রাইড! বলা বাহূল্য, ১জানুয়ারি ভয়ে কাঁপবে ভূতপ্রেমীরাও! অনন্ত ট্রেলার দেখে তেমনটাই দাবি নেটিজেনদের!

First published: 03:24:21 PM Dec 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर