Home /News /entertainment /
Gangubai Kathiawadi on Netflix: সিনেমাহলে গাঙ্গুবাই দেখার সময় হয়নি? এবার এই ওটিটি প্ল্যাটফর্মে আসছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

Gangubai Kathiawadi on Netflix: সিনেমাহলে গাঙ্গুবাই দেখার সময় হয়নি? এবার এই ওটিটি প্ল্যাটফর্মে আসছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

Gangubai Kathiawadi: গত সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে গাঙ্গুবাই এবং তৃতীয় সপ্তাহের শেষে এরই মধ্যে এর রোজগার ১০৮ কোটি টাকা।

  • Share this:

    #মুম্বই: গত ২৫ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পেয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। কিন্তু সময় বাঁচিয়ে কি সিনেমাহলে যাওয়ার সময় হয়নি একবারও? কুছ পরোয়া নেই। আলিয়া ভাটের (Alia Bhatt) মাফিয়া কুইন চরিত্র গাঙ্গুবাইয়ের গল্প এবার দেখতে পাবেন নেটফ্লিক্সে (Gangubai Kathiawadi on Netflix)। ইতিমধ্যেই আলিয়ার অভিনয় ও অভিব্যক্তি দুই’ই সমালোচক এবং দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছে। গত সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে গাঙ্গুবাই এবং তৃতীয় সপ্তাহের শেষে এরই মধ্যে এর রোজগার ১০৮ কোটি টাকা। মহামারী পরবর্তী সময়ে চলচ্চিত্র নির্মাতারা ৪ সপ্তাহ পর ওটিটি প্ল্যাটফর্মে (OTT platforms) সিনেমা রিলিজের নিয়ম অনুসরণ করছেন। যদিও গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) প্রযোজকরা প্রাকমহামারী নিয়মে চলছেন। প্রেক্ষাগৃহে ৮ সপ্তাহের কাটানোর পর নেটফ্লিক্সে (Gangubai Kathiawadi on Netflix) মুক্তি পেতে চলেছে এই চলচ্চিত্র।

    আরও পড়ুন- ২৯-এ পা আলিয়ার! ব্রহ্মাস্ত্রে আলিয়ার ফার্স্ট লুক টিজার প্রকাশ করলেন পরিচালক অয়ন

    চলচ্চিত্রের অন্যতম প্রযোজক ও পরিবেশক জয়ন্তীলাল গাদা গাঙ্গুবাইয়ের ডিজিটাল মুক্তির বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন। জয়ন্তীলাল বলেন, “৪ সপ্তাহের পরিবর্তে ৮ সপ্তাহে সিনেমাটির ডিজিটাল মুক্তির সিদ্ধান্ত সিনেমা রিলিজ হওয়ার পরে নেওয়া হয়নি। মুক্তির আগেই এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে এবং তা অনুসরণ করা হবে।”

    আরও পড়ুন- অভিষেকেই 'মহারাজা'! এবার বলিউডে পা রাখছেন আমির খানের ছেলে জুনেইদ

    সুতরাং, মুক্তির ৪ সপ্তাহের মধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে (Gangubai Kathiawadi on Netflix) সিনেমার মুক্তির অনুমতির উল্টোপথেই হাঁটল আলিয়ার এই সিনেমা।

    আলিয়া ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শান্তনু মহেশ্বরী, বিজয় রাজ, ইন্দিরা তিওয়ারি, সীমা পোহওয়া প্রমুখ। জিম সরাভ এবং অজয় ​​দেবগনও বিশেষ ভূমিকায় রয়েছেন। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বনসালি প্রোডাকশনস এবং হিন্দি ও তেলগু ভাষায় মুক্তি পেয়েছে এটি (Gangubai Kathiawadi on Netflix)। এস হুসেন জাইদির লেখা উপন্যাস ‘মাফিয়া কুইন অফ মুম্বই’য়ের একটি অধ্যায়ের উপর ভিত্তি করে নির্মিত এই চলচ্চিত্রের সংলাপ লিখেছেন প্রকাশ কাপাডিয়া এবং উৎকর্ষিণী বশিষ্ঠ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Gangubai Kathiawadi, Netflix

    পরবর্তী খবর