Home /News /entertainment /
Aamir Khan Son Junaid Debut: অভিষেকেই 'মহারাজা'! এবার বলিউডে পা রাখছেন আমির খানের ছেলে জুনেইদ

Aamir Khan Son Junaid Debut: অভিষেকেই 'মহারাজা'! এবার বলিউডে পা রাখছেন আমির খানের ছেলে জুনেইদ

Aamir Khan Son Junaid Debut

Aamir Khan Son Junaid Debut

তবে আমিরের পথেই হাঁটবেন জুনেইদ (Aamir Khan Son Junaid Debut)।

  • Share this:

    #মুম্বই: সোমবার ৫৭ বছরে পা দিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। নিউজ ১৮-এর সঙ্গে সাক্ষাৎকারে এবার নিজের ছেলে জুনেইদের বলিউড অভিষেক নিয়ে মুখ খুললেন আমির খান (Aamir Khan Son Junaid Debut)। প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমিরের দুই সন্তান রয়েছে। জুনেইদ ও ইরা। অভিনয়ের জগতে ইরার আসার কোনও ইচ্ছে নেই বলে তিনি নিজেই জানিয়েছিলেন। তবে আমিরের পথেই হাঁটবেন জুনেইদ (Aamir Khan Son Junaid Debut)।

    আমির খান জানিয়েছেন, 'খুব তাড়াতাড়িই ইন্ডাস্ট্রিতে আসছে জুনেইদ। ওরা যা শিখতে চায় তাতেই আমি ওদের সহযোগিতা করব। জুনেইদের থিয়েটার শেখার ইচ্ছে ছিল, ফলে অভিনয় শেখার জন্য আমি ওকে লস অ্যাঞ্জেলসে পাঠিয়েছিলাম। সেখানে ২ বছর অভিনয় শিখে মুম্বইতে ফিরে ও একাধিক থিয়েটারও করেছিল।' তবে বলিউডে ছবি করার জন্য যখন জুনেইদ স্ক্রিন টেস্ট দেয়, তখন কেউ জানত না জুনেইদ আমির খানের ছেলে। (Aamir Khan Son Junaid Debut)

    আরও পড়ুন: চিনে ফের দাপট করোনার, একের পর এক শহরে জারি কড়া লকডাউন!

    আমির খানের মেয়ে ইরা ইতিমধ্যেই সেলিব্রিটি। কিন্তু জুনেইদ খুব একটা প্রকাশ্যে আসেননি, যার ফলে তাঁকে নিয়ে ভক্তদের মনে কৌতুহলের পারদ তুঙ্গে। এরই মাঝে তিনি সাইন করে ফেললেন তাঁর প্রথম ছবি। ছবিতে দেখা যাবে তাঁকে এক সাংবাদিকের ভুমিকায়। তিনি একজন পরাধীন ভারতের সাংবাদিক, ছবির প্রেক্ষাপট জুড়ে থাকবে ভাতর স্বাধীনের আগের পর্বের গল্প। ছবির পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা, প্রযোজনা যশ রাজের।

    আরও পড়ুন: জোড়া ফলায় বিদ্ধ উচ্চ মাধ্যমিক! ফের কি বদলাবে পরীক্ষার সূচি?

    এই চরিত্রের জন্যই পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা বেছে নিয়েছেন জুনেদকে। নিজের অভিনয় নিয়ে তো প্রতিটা মুহূর্তে ঝড় তুলে চলেছেন আমির খান। কিন্তু পুত্রের বেলাও কি সেই একই কঠোর শাসন অনুশীলন চোখে পড়বে ভক্তদের, এখন সেটাই দেখার।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Bollywood

    পরবর্তী খবর