Home /News /entertainment /
Brahmastra Part One: ২৯-এ পা আলিয়ার! ব্রহ্মাস্ত্রে আলিয়ার ফার্স্ট লুক টিজার প্রকাশ করলেন পরিচালক অয়ন মুখার্জি

Brahmastra Part One: ২৯-এ পা আলিয়ার! ব্রহ্মাস্ত্রে আলিয়ার ফার্স্ট লুক টিজার প্রকাশ করলেন পরিচালক অয়ন মুখার্জি

Happi Birthday Alia Bhatt: অয়ন মুখার্জি (Ayan Mukerji) পরিচালিত, ফক্স স্টার স্টুডিওস, ধরমা প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স প্রযোজিত এই সিনেমা আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে।

  • Share this:

    #মুম্বই: ২০২১ সালের ডিসেম্বর শিবের ফার্স্ট লুক প্রকাশ করে ভক্তদের কৌতূহল বাড়িয়ে তুলেছিলেন নির্মাতারা! মঙ্গলবার আলিয়া ভাটের (Alia Bhatt) ২৯ তম জন্মদিন (Happy Birthday Alia Bhatt) উপলক্ষ্যে ইশার চরিত্রের টিজার প্রকাশ করলেন বহু প্রতীক্ষিত সিনেমা ব্রহ্মাস্ত্রের (Brahmastra Part One) নির্মাতারা। নিজের ইনস্টাগ্রামে আলিয়া ভাট এই টিজারটি শেয়ার করেছেন। মহাকাশ থেকে সরাসরি আলিয়ার মুখে এসে পড়ছে এক ফোঁটা জল, আগুনের গোলার মধ্যে দাঁড়িয়ে থাকা রণবীরকে (Ranbir Kapoor) জড়িয়ে ধরে রয়েছেন ইশা (আলিয়া)। এভাবেই শুরু হয়েছে আলিয়ার ফার্স্ট লুক টিজার ভিডিও। ভিডিওতে লেখা রয়েছে “শুভ জন্মদিন আলিয়া। শুভ জন্মদিন, ইশা।” এরপরেই চলচ্চিত্রে আলিয়ার বিভিন্ন রূপের এক ঝলক দেখানো হয়েছে। কোথাও আনন্দ, কোথাও বা আতঙ্কের মধ্যে দিয়ে এগিয়ে গিয়েছে ইশার চরিত্রটি। একেবারে শেষে দেখা যাচ্ছে হলুদ হয়ে যাওয়া আকাশের দিকে তাকিয়ে রয়েছেন আলিয়া। এবং শেষে লেখা রয়েছে “ব্রহ্মাস্ত্র প্রথম অংশ: শিব। ০৯.০৯.২০২২। (Brahmastra Part One)”

    আরও পড়ুন- ভরপুর যৌবন শরীরে! দুবাইয়ের রঙিন পটে শাহরুখের ছবি ঝড় তুলবে যুবতী হৃদয়ে

    ক্যাপশনে আলিয়া পরিচালক অয়ন মুখার্জিকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “এর চেয়ে ভালো জন্মদিন আর হয় না। ইশাকে সকলের সঙ্গে পরিচয় করানোর জন্য এর চেয়ে ভাল উপায় আমার মাথাতেও আসেনি.. অয়ন সত্যিই ওয়ান্ডার বয়। অনেক ভালোবাসা, ধন্যবাদ!” আলিয়া অভিনীত ইশার চরিত্রের একটি পোস্টারও নির্মাতারা প্রকাশ করেছিলেন।

    ওয়েক আপ সিড (২০০৯) এবং ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (২০১৩) এর সাফল্যের পরে ফের ব্রহ্মাস্ত্রে (Brahmastra Part One) একসঙ্গে দেখা যাবে প্রযোজক করণ জোহর, অয়ন মুখার্জি এবং রণবীর কাপুরের জুটিকে।

    আরও পড়ুন- উত্তমকুমারের লেখা গান এবার সিনেমায়, 'গুরু'র ভক্তদের চমকে ওঠার মতো খবর

    ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান (Brahmāstra Part one) হল তিন খণ্ডের এই সিনেমার প্রথম অংশ এবং ভারতের প্রথম মহাবিশ্ব অস্ত্রাভার্সের সূচনা। ভারতীয় পুরাণের ধারণা এবং কাহিনিকে আধুনিক বিশ্বের প্রেক্ষাপটে দেখানো হয়েছে। কল্পনা, দুঃসাহসিকতা, শুভ অশুভের লড়াই, প্রেম এবং আশার মহাকাব্যিক গল্পের পাশাপাশি বয়ে গিয়েছে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারও। সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়। নাগার্জুন এবং শাহরুখ খানেরও বিশেষ উপস্থিতি রয়েছে এই সিনেমায়। ৩৫০ কোটি টাকার বাজেটের এই সিনেমাটি এখনও পর্যন্ত বলিউডের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র বলে মনে করা হচ্ছে।

    অয়ন মুখার্জি (Ayan Mukerji) পরিচালিত, ফক্স স্টার স্টুডিওস, ধরমা প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স প্রযোজিত এই সিনেমা আগামী ৯ সেপ্টেম্বর ৫ টি ভারতীয় ভাষা– হিন্দি, তামিল, তেলগু, মালায়ালাম এবং কন্নড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর