Home /News /entertainment /
Ek Haseena Thi Ek Deewana Tha: বলিউডের আইনি জটে সুন্দর পিচাই! এফআইআর দায়ের পরিচালকের

Ek Haseena Thi Ek Deewana Tha: বলিউডের আইনি জটে সুন্দর পিচাই! এফআইআর দায়ের পরিচালকের

Ek Haseena Thi Ek Deewana Tha: শুধু সুন্দর পিচাই (Google CEO Sundar Pichai) নয়, ইউটিউবের গৌতম আনন্দ (YouTube’s Gautam Anand) সহ আরও ছয়জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি

  • Share this:

    #মুম্বই: গুগলের সিইও সুন্দর পিচাইয়ের বিরুদ্ধে মামলা করলেন বলিউড চলচ্চিত্র নির্মাতা সুনীল দর্শন (Suneel Darshan)। শুধু সুন্দর পিচাই (Google CEO Sundar Pichai) নয়, ইউটিউবের গৌতম আনন্দ (YouTube’s Gautam Anand) সহ আরও ছয়জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। জানওয়ার এবং আন্দাজের মতো চলচ্চিত্রের নির্মাতা তাঁর সিনেমা ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’র (Ek Haseena Thi Ek Deewana Tha) স্বত্ত্বাধিকার লঙ্ঘনের অভিযোগ এনেছেন।

    আরও পড়ুন- পদ্মশ্রী পাচ্ছেন সোনু নিগম, পদ্মভূষণে উস্তাদ রাশিদ খান

    তাঁর অভিযোগে, চলচ্চিত্র নির্মাতা সুনীল জানিয়েছেন, তিনি তাঁর সিনেমা ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’ (Ek Haseena Thi Ek Deewana Tha) কারও কাছে বিক্রি করেননি কিন্তু ইউটিউবে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন সিনেমাটি।

    “সমস্ত প্রচেষ্টা চালানো হয়েছে। এই বিষয়টি মূলত একটি সিনেমার (Ek Haseena Thi Ek Deewana Tha) সঙ্গে সম্পর্কিত যেটি ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। যদিও আমার আরও একটি ঘটনা যা এর আগের সিনেমাগুলির সঙ্গে যুক্ত। এক হাসিনা থি এক দিওয়ানা থা (Ek Haseena Thi Ek Deewana Tha) সিনেমাটির কোটি কোটি ভিউ হয়েছে। আমি ওদের ইমেল করছি এবং এখনও কোনও প্রতিক্রিয়ার মেলেনি। তাঁদের প্রযুক্তির প্রতি আমার অত্যন্ত শ্রদ্ধা রয়েছে, কিন্তু আমার অধিকার এখানে সম্পূর্ণভাবে লঙ্ঘন করা হয়েছে। এটি অন্তত তাঁদের নজরে আনার জন্য আমার প্রথম পদক্ষেপ। আমি আইনি ব্যবস্থার প্রতি কৃতজ্ঞ,” বলিউডলাইফকে বলেন সুনীল দর্শন।

    আরও পড়ুন- পদ্মশ্রী সম্মান প্রত্যাখ্যান করলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়

    সুনীল আরও বলেন, “আমি মোটেও প্রচার পাওয়ার চেষ্টা চালাচ্ছি না। আমি শুধুমাত্র তথ্যগুলো প্রকাশ্যে আনছি। এর চেয়ে বেশি কিছু আমার ইচ্ছা নেই। একজন চলচ্চিত্র নির্মাতা এবং কপিরাইটের মালিক হিসাবে আমার কিছু অধিকার রয়েছে এবং কেউ যদি তা যাচ্ছেতাইভাবে লঙ্ঘন করে, তখন আমার কী করা উচিত? আমি অসহায়।”

    উল্লেখযোগ্য, স্বত্ত্বাধিকার আইনের ৫১, ৬৩ এবং ৬৯ ধারায় ২৫ জানুয়ারি এই বিষয়ে এফআইআর দায়ের করা হয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর