হোম /খবর /বিনোদন /
'সারেগামাপা' খ্যাত শিল্পীরা গাইলেন 'মিলে সুর মেরা তুমহারা'র নতুন সংস্করণ !

'সারেগামাপা' খ্যাত শিল্পীরা গাইলেন 'মিলে সুর মেরা তুমহারা'র নতুন সংস্করণ ! শুনুন গান 

কৃষ্ণনগর রাজবাড়ি, শোভাবাজার রাজবাড়ি, দক্ষিনেশ্বর মন্দির, কুমোরটুলি, প্রিন্সেপ ঘাট এবং আরও বেশ কিছু অসাধারণ লোকেশনে শ্যুট করা হয়েছে এই ভিডিও।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ৭৪ তম স্বাধীনতা দিবসে এক অভিনব উপহার নিয়ে এলেন ২০১৯ এর সংগীত জগতের সেরা প্রতিভারা। ট্যালেন্ট হান্ট দিয়ে তাঁদের যাত্রা পথ শুরু করলেও 'সা রে গা মা পা' এর উজ্জ্বল নক্ষত্ররা আজকের দিনেই তাদের ইউ টিউব চ্যানেলে নিয়ে এলেন 'মিলে সুর মেরা তুমহারা'র নতুন সংস্করণ। একেবারে নতুন আঙ্গিকে।

অঙ্কিতা, গৌরব, গুরুজীৎ, অনন্যা, রাহুল, লামা, সুমন, প্রীতম, তন্ময়, স্নেহা, শম্পা, অভ্রতনু, হৃষিতা, প্রতিভা, ও সোমদত্তা  তৈরী করেছেন তাঁদের নতুন মিউজিকাল গ্রুপ,'এস বন্ধু',এবং সেখান থেকেই প্রকাশ করেছেন তাঁদের এই নতুন গান।এদের সঙ্গে অবশ্য গলা মিলিয়েছেন বাংলাদেশের শিল্পী অবন্তী-ও। লকডাউনের সব রকমের ক্লান্তি আর ভয় কাটিয়ে এই কয়েকজন শিল্পী মনের জোরে সারা বাংলা জুড়ে শুট করেছেন তাঁদের এই নতুন গানের ভিডিও

কৃষ্ণনগর রাজবাড়ি, শোভাবাজার রাজবাড়ি, দক্ষিনেশ্বর মন্দির, কুমোরটুলি, প্রিন্সেপ ঘাট এবং আরও বেশ কিছু অসাধারণ লোকেশনে শ্যুট করা হয়েছে এই ভিডিও। অবন্তীও বাংলাদেশ থেকে বেশ কিছু দারুণ লোকেশনে শ্যুট করে পাঠিয়ে দেন এই ভিডিওর জন্য।

SREEPARNA DASGUPTA

Published by:Piya Banerjee
First published:

Tags: Independence Day 2020