বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ভাগ্নিকে নয়, মে মাসেই লুকিয়ে বিয়ে করেছেন প্রভুদেবা ! জানালেন স্ত্রীর পরিচয় !

ভাগ্নিকে নয়, মে মাসেই লুকিয়ে বিয়ে করেছেন প্রভুদেবা ! জানালেন স্ত্রীর পরিচয় !

প্রসঙ্গত, ১৯৯৫ সালে রামলতার সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের তিন সন্তানও হয়।

  • Share this:

#মুম্বই:  কয়েকদিন আগেই খবর পাওয়া গিয়েছিল ভাগ্নির সঙ্গে প্রেম করছেন প্রভুদেবা। তাঁর বিয়ে নিয়ে কানাঘুষো চলছিলই। শোনা যাচ্ছিল তিনি নাকি বিয়েও করে ফেলেছেন। এবার সেই খবরেই সিলমোহর বসলো। জানা যায়, দু’মাস আগে অর্থাৎ সেপ্টেম্বর মাসে গোপনে এক ফিজিওথেরাপিস্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিচালক-কোরিওগ্রাফার প্রভুদেবা। তবে ভাগ্নিকে নয় তিনি বিয়ে করেছেন তাঁর প্রেমিকা ডাক্তার হিমানিকে।

জানা গিয়েছে, লকডাউনের কিছু আগে তাঁর প্রেমিকা ডা. হিমানির সঙ্গে চেন্নাই উড়ে গিয়েছিলেন প্রভুদেবা। মে মাসে সেখানেই নিজের বাড়িতে বিয়ে সেরে ফেলেন তিনি। লকডাউনের নিয়ম মেনে খুব কম সংখ্যক অতিথি উপস্থিত ছিলেন বিয়ের আসরে। এখনও পর্যন্ত, প্রভুদেবার পরিবারের সঙ্গে নতুন বউয়ের মাত্র দুবার সাক্ষাৎ হয়েছে। লকডাউনের জন্যই সব কিছু পিছিয়েছে । এর মধ্যে স্ত্রীকে সঙ্গে নিয়ে মুম্বইতে নিজের শ্বশুরবাড়িতে দেখা করতেও গিয়েছেন প্রভুদেবা। তবে কেন তিনি এই খবর লুকিয়ে রেখেছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রভুদেবার দাদা রাজু সুন্দরম ভাইয়ের বিয়ের খবর জানিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে রামলতার সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলে স্বামী-স্ত্রীর সম্পর্কের বাঁধন আলগা হতে থাকে। ২০১০ সালে দক্ষিনী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ২০১১ সালে লতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। যদিও নয়নতারার সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এর পর র্দীর্ঘ সময় পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন ৪৭ বছরের প্রভুদেবা।

Published by: Piya Banerjee
First published: November 21, 2020, 6:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर