Home /News /entertainment /
Esha-Amrita: কোনও আক্ষেপ নেই আমার, ছবির সেটে সকলের সামনে অমৃতাকে সপাটে চড় মারার পর বলেন এষা!

Esha-Amrita: কোনও আক্ষেপ নেই আমার, ছবির সেটে সকলের সামনে অমৃতাকে সপাটে চড় মারার পর বলেন এষা!

পরবর্তীকালে বলিউডে বিশেষ ছাপ না রাখলেও সেই সময়ে এষা এবং অমৃতা দু'জনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

  • Share this:

    #মুম্বই: নায়িকাদের মধ্যে ঝগড়া। কোনও ইন্ডাস্ট্রিতেই নতুন নয়। মুখ দেখাদেখি বন্ধ বা দেখা হলেও হাল্কা হেসে চলে যাওয়া, এমন ঘটনা তো হামেশাই ঘটে। কিন্তু কলাকুশলীদের সামনে সপাটে চড়! এমন ঘটনা সচরাচর ঘটে না। কিন্তু বলিউডে এমন কাণ্ডের উদাহরণও রয়েছে।

    অভিনেত্রী এষা দেওল এবং অমৃতা রাও এমন ঘটনা ঘটিয়েছিলেন। বলিপাড়ার সূত্রে খবর পাওয়া যায়, ঘটনাটি ঘটেছে 'প্যায়ারে মোহন' ছবির সেটে অমৃতার গালে চড় মারেন ধর্মেন্দ্র-কন্যা।

    আরও পড়ুন: কেমন অন্তর্বাস পরা উচিত, ঢলা না চাপা? স্তন ক্যানসারের অস্ত্রোপচারের পর ধন্দে ছবি

    পরবর্তীকালে এষা একটি সাক্ষাৎকারে সেই ঘটনার কথা নিজেই বলেন। তাঁর কথায়, 'আমার কোনও আক্ষেপ নেই। অমৃতার সঙ্গে এমনই করা উচিত ছিল'।

    কী করেছিলেন অমৃতা?

    পরিচালক এবং ক্যামেরাম্যানের সামনে এষাকে খারাপ ভাষার গালিগালাজ করেন অমৃতা। সাক্ষাৎকারে এষা বলে, ''আমার মতে, অমৃতা সীমা অতিক্রম করেছিল। ওকে সেখানে থামানো দরকার ছিল। আর তাই আমি থাপ্পড় মেরেছি। আমার কোনও আক্ষেপ নেই। নিজের আত্মসম্মান রক্ষা করতেই আমি এই কাজ করেছিলাম।'' তাঁর কথাতেই জানা গেল, পরে নাকি অমৃতা নিজের ভুল বুঝতে পেরে এষার কাছে ক্ষমাও চেয়েছিলেন। এবং এষা তাঁকে ক্ষমা করে দেন। তাঁরা আগের মতোই বন্ধু হয়ে গিয়েছেন।

    আরও পড়ুন: মঞ্চে অর্কেস্ট্রায় গান গাইতে গাইতে হঠাৎ লুটিয়ে মাটিতে, প্রয়াত জনপ্রিয় গায়ক

    এষাকে যখন প্রশ্ন করা হয়, তিনি কি মাঝে মাঝেই মেজাজ হারিয়ে ফেলেন? এষার উত্তর ছিল, ''কখনওই না। আমি খুবই মার্জিত, শিক্ষিত পরিবারের মেয়ে। আমাকে প্ররোচিত না করলে জীবনে এমন কাজ করি না।''

    যে ছবির সেটে এই ঘটনাটি ঘটেছে, সেই 'প্যায়ারে মোহন' মুক্তি পেয়েছিল ২০০৬ সালে। কুকি গুলাটি এবং ইন্দ্র কুমারের যৌথ পরিচালিত এই ছবিতে এষা, অমৃতা ছাড়াও দেখা গিয়েছিল বিবেক ওবেরয়, ফারদিন খান এবং বোমান ইরানিকে।

    পরবর্তীকালে বলিউডে বিশেষ ছাপ না রাখলেও সেই সময়ে এষা এবং অমৃতা দু'জনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। এক দিকে 'ধুম', 'কাল', 'দশ'-এর মতো হিট ছবির নায়িকা ছিলেন এষা। এবং অমৃতা তত দিনে 'ম্যায় হুঁ না', 'ইশক ভিশক'-এর মতো সুপারহিট ছবিতে অভিনয় করে ফেলেছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Amrita Rao, Bollywood actresses, Esha Deol

    পরবর্তী খবর