Home /News /entertainment /
Chhavi Mittal: কেমন অন্তর্বাস পরা উচিত, ঢলা না চাপা? স্তন ক্যানসারের অস্ত্রোপচারের পর ধন্দে ছবি

Chhavi Mittal: কেমন অন্তর্বাস পরা উচিত, ঢলা না চাপা? স্তন ক্যানসারের অস্ত্রোপচারের পর ধন্দে ছবি

অস্ত্রোপচারের পর নিজের স্তন নিয়ে বাড়তি যত্নবান হতে হয়েছে তাঁকে। কিন্তু কেমো চলাকালীন মহা সমস্যায় পড়েছেন ছবি। ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে ছবি লিখলেন, 'বুঝতে পারছি না কী ধরনের অন্তর্বাস পরা উচিত।'

  • Share this:

    #কলকাতা: স্তন ক্যানসারে আক্রান্ত মুম্বইয়ের টেলি অভিনেত্রী ছবি মিত্তাল। সম্প্রতি অস্ত্রোপচার করিয়েছেন তিনি। এখন কেমোথেরাপি শুরু হয়েছে তাঁর। জীবনযুদ্ধের এই পর্যায়ে নিজেকে অচল রাখেননি তিনি। কাজও করে চলেছেন, ব্যক্তিগত জীবনকেও স্বাভাবিক রাখার চেষ্টা করছেন। কিন্তু শরীরে বিভিন্ন পরিবর্তন আসছে, সে কথা অকপটে অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিচ্ছেন।

    সম্প্রতি তেমনই একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে। অস্ত্রোপচারের পর নিজের স্তন নিয়ে বাড়তি যত্নবান হতে হয়েছে তাঁকে। কিন্তু কেমো চলাকালীন মহা সমস্যায় পড়েছেন ছবি। ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে ছবি লিখলেন, 'বুঝতে পারছি না কী ধরনের অন্তর্বাস পরা উচিত।' তাঁর লেখায় জানা গেল, চিকিৎসক বলেছেন, চাপা অন্তর্বাস পরতে। আবার কেমোর সময়ে রেডিওলজিস্ট বলেছেন হাল্কা ঢিলেঢালা অন্তর্বাসই তাঁর স্তনের জন্য উপযুক্ত। ছবি দু'জনের কথা মেনে মধ্যপন্থা নেন। সম্প্রতি সপ্তাহান্তে বেড়াতে গিয়েছেন তিনি। পরেছিলেন স্পোর্টস ব্রা। স্তনে ব্যথা বেড়েছে খুব। এমনকি ফুলেও গিয়েছে নানা অংশ। ছবি লিখলেন, 'সেরা সিদ্ধান্ত নয় এটি৷ তবে এও হতে পারে বেড়াতে যাওয়ার ধকল নিতে পারছি না। নয়তো কেমোর জন্য যন্ত্রণা হচ্ছে।'

    আরও পড়ুন: অস্ত্রোপচারের দাগ দৃশ্যমান, তবু হাল ছাড়েননি ছবি মিত্তল! ক্যানসার মুক্তির পরে পোস্ট করলেন জিমের ছবি...

    এত যন্ত্রণার মধ্যে ইতিবাচক মন্তব্য দিয়েই নিজের লেখা শেষ করলেন ছবি। জানালেন, তিনি চোখের পলক ফেলার আগেই এই কঠিন সময় পেরিয়ে যাবে, আর তাই খলনায়িকার মতো আনন্দ করছেন তিনি।

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে নাচের রিল ভিডিও শেয়ার করেছেন ছবি। সঙ্গে লিখেছেন, 'সাদামাঠা একটা নাচের রিল করে যে আনন্দ পাওয়া যায়, তা আজ টের পেলাম। আমি হাত নাড়াতে পারছি আমার ছোট্ট রাজকন্যার সঙ্গে, আবার ঘুরতেও পারছি। এর বেশি আর কী চাই? অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সেরে উঠছি। কেমোও ভাল চলছে। এখনও পর্যন্ত সব ঠিকঠাক আছে। একটা একটা করে দিন কাটছে।

    আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল, সোশ্যাল মিডিয়ায় লিখলেন আবেগঘন পোস্ট

    ২০০৪ সালে পরিচালক মোহিত হোসেনকে বিয়ে করেছেন ছবি। তাঁদের দুই সন্তান। এক মেয়ে, আরিজা। এক ছেলে আরহাম।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bra, Breast Cancer, Chemotherapy, Chhavi Mittal

    পরবর্তী খবর