Home /News /entertainment /
Ekka-Dokka | Bangla Serial: সোনামণি-সপ্তর্ষির প্রেম জমবে 'এক্কা-দোক্কা'য়! কবে থেকে শুরু এই ধারাবহিক? জানুন

Ekka-Dokka | Bangla Serial: সোনামণি-সপ্তর্ষির প্রেম জমবে 'এক্কা-দোক্কা'য়! কবে থেকে শুরু এই ধারাবহিক? জানুন

Ekka-Dokka | Bangla Serial: এই প্রেম একটু অন্য রকম। দুই পরিবারের লড়াই কী ভাবে জমবে এক ছাতার তলায়? জানুন কবে থেকে আসছে 'এক্কা-দোক্কা'!

  • Share this:

    #কলকাতা: 'এক্কা-দোক্কা'! ফের চমক বাংলা সিরিয়ালের জগতে। আসছে স্টারের নতুন ধারাবাহিক 'এক্কা দোক্কা'। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহাকে। তাঁরা দু'জনেই ধারাবাহিকের জগতে নতুন মুখ নন। এর আগে লিড চরিত্রেই অভিনয় করেছেন সোনামণি। আর সপ্তর্ষি ছিলেন 'শ্রীময়ী' ধারাবাহিকের জনপ্রিয় মুখ। 'ডিঙ্কা' চরিত্রের জন্য সকলের মন জয় করেছেন তিনি। এবার এক সঙ্গে এক ছাতার তলায় দুষ্টু মিষ্টি প্রেমের গল্প বলবেন তাঁরা। বেশ অনেক দিন পর এই ধারাবাহিকে দেখা যাবে অপরাজিতা ঘোষ দাসকেও।

    এই ধারাবাহিকেও দেখা যাবে দুই পরিবারের গল্প। সেন পরিবার ও মজুমদার পরিবারের গল্প নিয়েই এগোবে ধারাবাহিক। সেন পরিবারের ছেলে পোখরাজ ও মজুমদার বাড়ির মেয়ে রাধিকা। দু’জনেই মেডিক্যাল কলেজের পড়ুয়া। তাঁদের রেষারেষিটাও নজরে পড়ার মতো। কলেজের পরীক্ষায় প্রথম হয় পোখরাজ। দ্বিতীয় হওয়ায় ক্ষেপে লাল রাধিকা। পোখরাজের থেকে সেরা হতেই হবে তাঁকে! মনে মনে লড়াই শুরু করে রাধিকা। হঠাৎ একদিন মুষলধারার বৃষ্টিতে রাধিকার মাথায় ছাতা ধরে পোখরাজ! রাধিকা তো অবাক। পোখরাজের কথায়, লড়াই হোক, কিন্তু এক ছাতার তলায়। প্রোমোতে এই পর্যন্ত দেখা যাচ্ছে। আর এ থেকেই বোঝা যাচ্ছে ফের জমে উঠতে চলেছে এই মজাদার গল্প।

    View this post on Instagram

    A post shared by Star Jalsha (@starjalsha)

    আরও পড়ুন: কোন অর্ন্তবাস ভালো ! যুবতীকে চোখের ইশারায় বোঝাচ্ছেন যুবক! হঠাৎ হাজির স্ত্রী! তারপর? ভাইরাল ভিডিও

    ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ডিঙ্কা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়ে ছিলেন সপ্তর্ষি। আর এবার পোখরাজের পালা। অন্যদিকে ‘মোহর’ ধারাবাহিক খ্যাত সোনামণিও দর্শকদের বেশ পছন্দের। এই জুটি ‘এক্কা দোক্কা’য় কতটা মন ভরাতে পারে, সেটাই এখন দেখার। কবে থেকে আসছে এই ধারাবাহিক? সে বিষয়ে এখনও কিছু জানায়নি চ্যানেল কতৃপক্ষ। তবে বেশ কয়েকটি সিরিয়াল শেষ হতে চলেছে। সেই স্লটেই কি আসবে 'এক্কা-দোক্কা'? নাকি নতুন কিছু ভাবা হচ্ছে তা জানা যাবে কয়েক দিনের মধ্যেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla Serial, Ekka-Dokka, Tollywood

    পরবর্তী খবর