• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Nora Fatehi: নোরাকে বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন আর্থিক তছরূপ মামলায় মূল অভিযুক্ত সুকেশ ! সন্দেহ ইডি-র

Nora Fatehi: নোরাকে বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন আর্থিক তছরূপ মামলায় মূল অভিযুক্ত সুকেশ ! সন্দেহ ইডি-র

Photo: Twitter

Photo: Twitter

ED suspects conman Sukesh Chandrasekhar gifted luxury car to Nora Fatehi: ২০০ কোটি টাকা তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar)। তদন্তকারীদের অনুমান, তছরুপ করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছিল প্রতারণাকারী।

  • Share this:

    মুম্বই: একটি আর্থিক তছরূপ মামলায় সম্প্রতি বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহিকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি) ৷ জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয় ৷ নোরার পাশাপাশি আরেক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও তলব করা হয় ইডি-র পক্ষ থেকে (ED suspects conman Sukesh Chandrasekhar gifted luxury car to Nora Fatehi) ৷

    ২০০ কোটি টাকা তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar)। তদন্তকারীদের অনুমান, তছরুপ করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছিল প্রতারণাকারী। বলিউডের বেশ কয়েকজনের নামও এই মামলায় উঠে এসেছে।

    আরও পড়ুন- 'ত্রিপুরার জন্যে তৃণমূল', এই স্লোগান নিয়ে আজ থেকেই রাস্তায় জোড়াফুল শিবির

    ইডি-র অনুমান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর নোরাকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন ৷ India Today-র খবর অনুযায়ী ইডি-কে নোরা জানিয়েছেন, তাঁকে সুকেশের স্ত্রী অভিনেত্রী লীনা মারিয়া পল একটি ইভেন্টের জন্য আমন্ত্রণ করেছিলেন ৷ চেন্নাইতে গত বছর (২০২০) ডিসেম্বর মাসে ওই অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল ৷

    ইডি আধিকারিকদের ধারণা তছরূপের ওই ২০০ কোটি টাকা দিয়েই নোরা ফাতেহিক একটি বিলাসবহুল গাড়ি উপহার দেন সুকেশ ৷

    ইডি সূত্রে খবর, এই মামলায় বহুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং ভবিষ্যতেও করা হবে। এর আগে ১৫ অক্টোবর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় সংস্থাটি।

    আরও পড়ুন- শুষ্ক আবহাওয়া শুরু, আগামী ২৪ ঘণ্টায় এ রাজ্য থেকে পুরোপুরি বিদায় নেবে বর্ষা

    র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিং-এর পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং লীনা পলের বিরুদ্ধে। এরা দু’জনেই আপাতত বন্দি রয়েছেন দিল্লির রোহিনী জেলে। কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে খবর, এই দুই অভিযুক্তের সঙ্গে সরাসরি যোগ রয়েছে জ্যাকলিন এবং নোরার।

    Published by:Siddhartha Sarkar
    First published: