Home /News /entertainment /
Durga Puja 2021| Bengali Song: গান লিখলেন জয়জিৎ, গাইলেন সমিধ, শুনুন পুজোর নতুন গান

Durga Puja 2021| Bengali Song: গান লিখলেন জয়জিৎ, গাইলেন সমিধ, শুনুন পুজোর নতুন গান

'লিলি ডোন্ট বি সিলি' গানটি গেয়েছেন সমিধ ও উর্বি

  • Share this:

#কলকাতা: লিলিকে সিলি ভাবলে কিন্তু একেবারেই চলবে না। আমরা নই, এই কথা বলছেন জয়জিৎ বন্দোপাধ্যায় ও  সমিধ মুখোপাধ্যায়। এই প্রথম গান লিখলেন জয়জিৎ। 'লিলি ডোন্ট বি সিলি'(Lily Dont be silly) গানটি গেয়েছেন সমিধ (Samidh Mukerjee & Urvi Chatterjee) ও উর্বি। এই গানের মিউজিক ভিডিও পরিচালনাও করেছেন জয়জিৎ। মুক্তি পেল এই সিঙ্গেল।

আরও পড়ুন Durga Puja 2021: এবার পুজোর গান নারীদের উৎসর্গ করে, মুক্তি পাচ্ছে পৃথিবীর নতুন মিউজিক ভিডিও

লিলি-র মিউজিক ভিডিও-তে (Bengali Music Video) অভিনয় করেছেন সাক্ষী সাহা ও ঋদ্ধিস চৌধুরী। অভিনেত্রী, প্রযোজক এনা সাহার বোন সাক্ষী। এই সিঙ্গেলটিও প্রযোজনা করেছেন এনা। একেবারে ভিন্ন স্বাদের এই সিঙ্গেল। তবে গানটি বাঙালি ফ্লেভারে ভরপুর।

অভিনেতা জয়জিৎ (Joyjit Banerjee) গান লিখলেন এবং সেই গান মিউজিক ভিডিও করে মুক্তি পেল। তাহলে কী এবার থেকে পুরোদস্তুর গান লিখবেন তিনি? এই প্রসঙ্গে জয়জিৎ বললেন,' এখনই বলতে পারছি না পুরোদস্তুর গান লিখবো কি না। এখন সেভাবে কিছু ভাবিনি। আসলে আমরা শিল্পী তো। শিল্পীরা ভিন্ন সময় ভিন্ন ভাবে রিয়্যাক্ট করেন। লেখালিখির অভ্যেস ছিল। মাঝে নানা কাজে হারিয়ে গিয়েছিল সেই অভ্যেস। আবার নতুন করে লিখছি। গান লিখতে ইচ্ছে হল লিখলাম। আবার যদি মনে হয় লিখব। ওরকম নিশ্চিত ভাবে শিল্পীদের কিছু বলা একটু মুশকিল।'

জয়জিৎ আরও বললেন, 'প্রথম লকডাউনে বাড়িতে বসে সময় কাটছিল না। লেখালেখির পুরোনো অভ্যেসটা আবার ফিরিয়ে আনি। এই গানটি ওই সময়ই লেখা। লেখার সময় ভাবিনি, গানটা এতো বড় ভাবে মুক্তি পাবে। ঘটনাচক্রে এনাকে শোনাই। ওঁর ভাল লাগে। গানটা প্রকাশ করার আগ্রহ দেখায়। তারপর সমিধ ও আমি মিলে আবার নতুন করে লেখাটা ঘষা-মাজা করি। কাস্টিং, কীভাবে গানটা শ্যুট হবে এসব পরিকল্পনা করি। এখন গানটা মুক্তি পাচ্ছে। আমার শর্ট ফিল্ম গুলোতো আমি লিখেছি ও পরিচালনা করেছি। লেখার অভ্যেসটা ছাড়বো না। এখন যেমন গল্প লিখছি।' এই গানে অতিথি শিল্পী হিসেবে রয়েছেন, প্রবীণ অভিনেত্রী লিলি চক্রবর্তী, এনা, জয়জিৎ, সমিধ, উর্বি ও বান্টি।

Published by:Pooja Basu
First published:

Tags: Durga Puja 2021

পরবর্তী খবর