Home /News /entertainment /
Alia Bhatt-Neetu Kapoor: অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে, জানতেন না আলিয়ার শাশুড়ি নীতু?

Alia Bhatt-Neetu Kapoor: অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে, জানতেন না আলিয়ার শাশুড়ি নীতু?

এ দিনই শ্যুটিং সেটে পাপারাৎজিদের মুখোমুখি হন রণবীরের মা নীতু কপূর। ভিডিও করতে কর‍তে তাঁকে পাপারাৎজির দল অভিনন্দন জানান। (Ranbir Kapoor mother Neetu Kapoor)

  • Share this:

    #মুম্বই: গত ১৪ এপ্রিল বান্দ্রার বাড়িতেই বিয়ে সেরেছিলেন রণবীর কপর এবং আলিয়া ভাট। বিয়ের তিন মাসের মধ্যেই সুখবর দিলেন নায়িকা। মা হতে চলেছেন তিনি। রণবীরের সঙ্গে ছবি দিয়ে ইনস্টাগ্রামে অনুরাগীদের মন ভাল করে দিয়েছেন সোমবার সকাল সকাল।

    ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে সুখবর দিলেন আলিয়া। প্রথমটিতে দেখা যাচ্ছে, সোনোগ্রাফির জন্য হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। পাশে বসে রয়েছেন স্বামী রণবীর। সোনোগ্রাফির স্ক্রিন দেখা যাচ্ছে। কিন্তু তার উপরে প্রেমের চিহ্ন জুড়ে দিয়েছেন আলিয়া। যাতে সোনোগ্রাফির আসল ছবিটি জনসমক্ষে না আসে। হাসিমুখে হবু মা তাকিয়ে রয়েছেন তাঁর হবু সন্তানের দিকে। ছবিটির সঙ্গে লিখেছেন, 'আমাদের সন্তান। তাড়াতাড়িই আসছে।'

    আরও পড়ুন: বিয়ের পর ছেলে আমার বদলে গিয়েছে, রালিয়ার বিয়ের ২ মাসের মধ্যেই এমন মন্তব্য় নীতুর?

    পরের ছবিতে দেখা যাচ্ছে., একটি সিংহ, একটি সিংহী আর তাদের সন্তান। সিংহের পরিবারের ছবি দিয়ে তিন জনের সুখী পরিবারের ইঙ্গিত দিতে চাইলেন বছর ২৯-এর নায়িকা।

    এ দিনই শ্যুটিং সেটে পাপারাৎজিদের মুখোমুখি হন রণবীরের মা নীতু কপূর। ভিডিও করতে কর‍তে তাঁকে পাপারাৎজির দল অভিনন্দন জানান। নীতু খানিক অবাক হয়ে জিজ্ঞাসা করেন, "কী জন্য?" উত্তর আসে, "আপনি ঠাকুমা হতে চলেছেন।" খানিক অপ্রস্তুত হওয়ার পর নীতু শুধু হাসেন। তার পর তিনি ছেলের মুক্তিপ্রাপ্ত ছবি 'শামসেরা'র জন্য প্রার্থনা করেন। কিন্তু পাপারাৎজির দল তাঁকে একটিই প্রশ্ন বারবার করতে থাকেন। কেউ জিজ্ঞাসা করেন, "আপনার কেমন লাগছে আপনি ঠাকুমা হবেন?" কেউ বলেন, "শুভেচ্ছা জানাই আপনাকে।" নীতু হেসে কেবল ধব্যবাদ জানান। তার পর এক চিত্রগ্রাহক বলেন, "আলিয়াজী ইনস্টাগ্রামে সুখবর দিয়ে দিয়েছেন।" তাতে অবাক হয়ে নীতু বলেন, "তাই নাকি?"

    View this post on Instagram

    A post shared by yogen shah (@yogenshah_s)

    আরও পড়ুন: মা হবেন আলিয়া, বিয়ের ৩ মাসের মধ্যে সুখবর, সোনোগ্রাফির ছবি দিলেন হবু মা, সঙ্গে রণবীর

    আলিয়ার শাশুড়ির এই প্রতিক্রিয়া দেখে ধারণা করা হচ্ছে, ইনস্টাগ্রাম খবর দিয়ে দেওয়ার কথা যেন তিনি জানতেন না। নীতু কি তবে অসন্তুষ্ট হলেন? নাকি তিনি সবই জানেন, জনসমক্ষে সে কথা স্বীকার করলেন না কেবল?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Alia Bhatt, Neetu kapoor, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর