Home /News /entertainment /
Alia Bhatt-Ranbir Kapoor: মা হবেন আলিয়া, বিয়ের ৩ মাসের মধ্যে সুখবর, সোনোগ্রাফির ছবি দিলেন হবু মা, সঙ্গে রণবীর

Alia Bhatt-Ranbir Kapoor: মা হবেন আলিয়া, বিয়ের ৩ মাসের মধ্যে সুখবর, সোনোগ্রাফির ছবি দিলেন হবু মা, সঙ্গে রণবীর

Ranbir-Alia: গত ১৪ এপ্রিল বান্দ্রার বাড়িতেই বিয়ে সেরেছিলেন দুই তারকা। তার পর এত তাড়াতাড়ি সন্তানের সিদ্ধান্ত কেন?

  • Share this:

    #মুম্বই: প্রথম সন্তানের অপেক্ষায় রণবীর কপূর এবং আলিয়া ভাট। সুখবর দিলেন ইনস্টাগ্রামে। বিয়ের তিন মাসের মধ্যেই সুখবর দিলেন কপূর পরিবারের বৌমা।

    আরও পড়ুুন: বিয়ের পর ছেলে আমার বদলে গিয়েছে, রালিয়ার বিয়ের ২ মাসের মধ্যেই এমন মন্তব্য় নীতুর?

    ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে সুখবর দিলেন আলিয়া। প্রথমটিতে দেখা যাচ্ছে, সোনোগ্রাফির জন্য হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। পাশে বসে রয়েছেন স্বামী রণবীর। সোনোগ্রাফির স্ক্রিন দেখা যাচ্ছে। কিন্তু তার উপরে প্রেমের চিহ্ন জুড়ে দিয়েছেন আলিয়া। যাতে সোনোগ্রাফির আসল ছবিটি জনসমক্ষে না আসে। হাসিমুখে হবু মা তাকিয়ে রয়েছেন তাঁর হবু সন্তানের দিকে। ছবিটির সঙ্গে লিখেছেন, 'আমাদের সন্তান। তাড়াতাড়িই আসছে।'

    পরের ছবিতে দেখা যাচ্ছে., একটি সিংহ, একটি সিংহী আর তাদের সন্তান। সিংহের পরিবারের ছবি দিয়ে তিন জনের সুখী পরিবারের ইঙ্গিত দিতে চাইলেন বছর ২৯-এর নায়িকা।

    গত ১৪ এপ্রিল বান্দ্রার বাড়িতেই বিয়ে সেরেছিলেন দুই তারকা। তার পর এত তাড়াতাড়ি সন্তানের সিদ্ধান্ত কেন? তবে কি রণবীরের বয়স বেড়ে যাওয়াটাই অন্যতম কারণ। আলিয়ার থেকে ১১ বছরের বড় তাঁর স্বামী। তাই জন্যেই কি আর দেরি না করে সন্তান আনার কথা ভেবেছেন তারকা দম্পতি?

    যদিও এই সুখবরে আনন্দে আটখানা বলিপাড়া। শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে আলিয়ার মন্তব্য বাক্স। করণ জোহর লিখেছেন, 'আনন্দে বুক ফেটে যাচ্ছে যেন।' আলিয়ার মা সোনি রাজদান লিখেছেন, 'অভিনন্দন সিংহ মা-বাবা।' প্রিয়ঙ্কা চোপড়া লিখেছন, 'অপেক্ষা করতে পারছি না আর।' পরিণীতি চোপড়ার মন্তব্য, 'অভিনন্দন যুগলকে।'

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor

    পরবর্তী খবর