Home /News /entertainment /
Tollywood actors: টালিগঞ্জের নতুন ইস্যু 'দিব্যি' খাওয়া, কুসংস্কারের ফাঁদে দিতিপ্রিয়া-সৌরভরা?

Tollywood actors: টালিগঞ্জের নতুন ইস্যু 'দিব্যি' খাওয়া, কুসংস্কারের ফাঁদে দিতিপ্রিয়া-সৌরভরা?

বিক্রম আর দিতিপ্রিয়া এর আগেই জুটি বেঁধেছেন হইচই-এর ওয়েবসিরিজ 'রুদ্রবীণার অভিশাপ'-এ। তা ছাড়া আদিত্য সেনগুপ্তর পরিচালনায় নতুন ছবির কাজ শুরু হবে ডিসেম্বর মাসে।

  • Share this:

    #কলকাতা: 'দিব্যি খাও'। সোশ্যাল মিডিয়া খুললে কেবল একই বাক্য চার দিকে। কী ব্যাপার? এক দিকে দিতিপ্রিয়া রায় তাঁর সহ-অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে দিব্যি খেতে বলছেন। আর এক দিকে সৌরভ দাস তাঁর সহ-অভিনেত্রী দর্শনা বণিককে একই কথা বলছেন। অন্য দিকে রণজয় বিষ্ণুও তাঁর সহ-অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের সঙ্গে দিব্যির কথাই বলে চলেছেন।

    তা হলে কি টলি অভিনেতারা কুসংস্কারের শিকার হলেন? কথায় কথায় দিব্যি খাওয়ার কথা কেন?

    আরও পড়ুন: পোস্তার উড়ালপুল ভাঙার রেশ গল্পে, প্রকাশ্যে এল পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’-য় কুশীলবদের লুক

    এমনই তিনটি ভিডিও নিয়ে প্রশ্ন জেগেছে দর্শকমনে। এই ছয় অভিনেতা-অভিনেত্রী কি তবে বিশেষ কোনও বার্তা দিতে চাইছেন? প্রত্যেকেই এক বার করে পরিচালক পাভেলের আগামী ছবি 'কলকাতা চলন্তিকা'র নাম নিচ্ছেন বটে। সেই ছবিতে কোনও গান নেই কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই দিতিপ্রিয়া বিক্রমকে, সৌরভ দর্শনাকে এবং রণজয় বিশ্বাবসুকে দিব্য়ি খেতে বলছেন। নয়তো তাঁরা গোপন তথ্য দেবেন না।

    দিব্যি তো খাচ্ছেন প্রত্য়েকেই। কিন্তু তা পছন্দ হচ্ছে না বাকিদের। তাঁদের কথায়, ''বাঙালিরা কিসের দিব্যি খায়? সেটা না বলতে পারলে গোপন কথা বলা যাবে না।''

    উত্তর মিলল এককালীন রানিমা দিতিপ্রিয়ার কাছে। আসলে পাভেলের ছবির নতুন গান মুক্তি পাচ্ছে। তার নাম, 'গীতবিতানের দিব্যি আমি তোমায় ভালবাসি'। সেই গানের প্রচার চলছে এই কায়দায়। তিনটি ভিডিওর নেপথ্যে এই একই কারণ।

    বিক্রম আর দিতিপ্রিয়া এর আগেই জুটি বেঁধেছেন হইচই-এর ওয়েবসিরিজ 'রুদ্রবীণার অভিশাপ'-এ। তা ছাড়া আদিত্য সেনগুপ্তর পরিচালনায় নতুন ছবির কাজ শুরু হবে ডিসেম্বর মাসে। দিতিপ্রিয়া পাভেলের এই ছবিতে অভিনয় করেছেন।

    অন্য দিকে সৌরভ আর দর্শনাকেও একাধিক ছবিতে কাজ করতে দেখা গিয়েছে। 'অল্প হলেও সত্যি', 'হৃদয়পুর' প্রীতম মুখোপাধ্য়ায়ের 'রিষ', পর পর তিনটি ছবিতে জুটি বেঁধেছেন তাঁরা। দিতিপ্রিয়ার সঙ্গে সৌরভও রয়েছে পাভেলের 'কলকাতা চলন্তিকা'-তে।

    অন্য দিকে ছবির অংশ না হলেও কলকাতা চলন্তিকা'-র প্রথম গানের প্রচারের অংশ হলেন 'গুড্ডি' ধারাবাহিকের দুই অভিনেতা রণজয় এবং বিশ্বাবসু।

    আরও পড়ুন: পোস্তা উড়ালপুল দুর্ঘটনা ফের জীবন্ত পর্দায়! পাভেলের 'কলকাতা চলন্তিকা'-র ট্রেলার প্রকাশ্যে

    সদ্যই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এ বার অপেক্ষা ছবি মুক্তির, আগামী ২৫ অগাস্ট। অভিনয়ে ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ, অপরাজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া, খরাজ মুখোপাধ্যায়, কিরণ দত্ত-সহ আরও অনেকে। পোস্তা ফ্লাই ওভার ভেঙে পড়ার ঘটনার রেশ থাকবে ছবিতে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। ছবিটি মুক্তি পাবে 'বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট'-এর ব্যানারে। প্রযোজনায় শতদ্রু চক্রবর্তী।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Actor Vikram Chatterjee, Biswabasu biswas, Ditipriya Roy, Ranojoy Bishnu

    পরবর্তী খবর