Home /News /entertainment /

Atrangi Re: সারা-ধানুশের প্রেমে মেতে দর্শক ! হটস্টারে হাউসফুল 'আতরঙ্গি রে'! সেরার সেরা এই ছবি

Atrangi Re: সারা-ধানুশের প্রেমে মেতে দর্শক ! হটস্টারে হাউসফুল 'আতরঙ্গি রে'! সেরার সেরা এই ছবি

Atrangi Re: ধানুশের মতো প্রেমিক চাইবে মন! আর ঠিক তখনই মনে মনে সারা হতে ইচ্ছে করবে! সেখানেই জাদু দেখাবেন অক্ষয় কুমার ! ইতিমধ্যেই হটস্টারের সব থেকে জনপ্রিয় ছবির খেতাব ছিনিয়ে নিয়েছে আতরঙ্গি রে!

  • Share this:

    #মুম্বই: আতরঙ্গি রে (Atrangi Re)। ২৪ ডিসেম্বর এই ছবি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। মুক্তির পরেই এই ছবি সুপারহিট। এখনও পর্যন্ত হটস্টারে যে সব ছবি মুক্তি পেয়েছে, তার মধ্যে সব থেকে বেশি ভিউয়ার সংখ্যা এই ছবির। আতরঙ্গি রে-তে মজে মানুষ। কি আছে এই সিনেমায়? যার জন্য আইএমডিবি রেটিং ও ৭.১! যদিও এতদিনে এই ছবির বিষয়বস্তু সকলের জানা।

    সারা আলি খান (sara ali khan), ধানুশ (Dahanush) এবং অক্ষয়কুমার (Akshay kumar) অভিনীত(Atrangi Re) এই ছবি এখন জনপ্রিয়তার শীর্ষে। আনন্দ এল রাই পরিচালিত সিনেমায় মিউজিক দিয়েছেন এ আর রহমান। এই ছবিতে অক্ষয়কুমারের চরিত্র একেবারেই অন্যরকম।

    এ বছরের সেরা ছবির তালিকায় ইতিমধ্যেই চলে এসেছে 'আতরঙ্গি রে'(Atrangi Re)। গল্পের বুনন এতটাই মিষ্টি যে মানুষকে টেনে আনছে এই ছবি। এখন আর সেই টাটকা প্রেমের ছবি হয় কই! সবটাই তো কেমন বাস্তব ঘেরা সিনেমা নয় সিরিজ। কিন্তু ৯০-এর দশকে একটা ম্যাজিকাল ভালবাসার ছবি তৈরি হত। সেই ফ্লেভার কিছুটা হলেও আছে 'আতরঙ্গি রে' তে।

    বিহারের মেয়ে রিঙ্কু ওরফে সারা আলি খান। প্রথম(Atrangi Re) দৃশ্যেই দেখা যায় নিজের প্রেমিকের সঙ্গে ঘর ছেড়ে পালাচ্ছে সে। ছুটেই চলেছে রিঙ্কু। পিছনে তাঁর বাড়ির লোকেরা গাড়িতে তাড়া করছে। এভাবেই রেল স্টেশনে পৌঁছে বোতল ছুড়ে মারতে শুরু করেন সারা। সে সময় বিহারে একটি কাজে আসে ডাক্তারির ছাত্র বিশু  ওরফে ধানুশ। স্টেশনে প্রথম ঝলকেই সারাকে মনে ধরে বিশুর। কিন্তু ঠিক এক সপ্তাহ পর বিশুর বিয়ে কলেজের ডিনের মেয়ের সঙ্গে। তাই সারাকে দেখেও না দেখা করে চলে যেতে হয় তাঁকে।

    এর পর সারাকে বাড়ি ফিরিয়ে নিয়ে(Atrangi Re) যাওয়া হলে, তাঁর ঠাকুমা হুকুম করেন যেখান থেকে হোক ছেলে ধরে এনে দু'দিনের মধ্যে বিয়ে দিতে হবে এই মেয়ের। এবার গুন্ডা ওরফে তারাই রিঙ্কুর কাকা। বিহারের বাইরের ছেলেকে কিডন্যাপ করে তুলে এনে বিয়ে দিতে চায় তারা। চোখে পড়ে যায় ধানুশের সঙ্গে থাকা আর এক ডাক্তার বন্ধুকে। কিন্তু ভুল করে রাতের অন্ধকারে ধানুশকে তুলে আনে তারা। এরপর জোর করে বিয়ে দিয়ে, ধানুশের সঙ্গে ট্রেনে তুলে দেওয়া হয় সারাকে। এর পর শুরু হয় গল্প। ট্রেনে ধানুশ জানায় তার বিয়ে দু'দিন পরে। ওদিকে সারা বলে সেও এই বিয়ে মানে না। কারণ সে ভালবাসে সাজ্জাদ আলি খানকে। যে একজন জাদুকর। এখন আফ্রিকায় গেছে জাদু শিখতে। দু'-একদিনের মধ্যেই এসে সে সারাকে নিয়ে যাবে। তাই এই বিয়ে তারা মানবে না।

     আরও পড়ুন: জ্যান্ত সাপ দিয়ে চুলে বেঁধে শপিংমলে গেলেন মহিলা! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

    সাজ্জাদের(Atrangi Re) চরিত্রে অক্ষয়কুমার মন জয় করে নেন সকলের। ধানুশের হোস্টেলেই থাকে রিঙ্কু। এদিকে বিয়ে ভেঙে যায় ধানুশের। সারা ও তাঁর বিয়ের ভিডিও ভাইরাল হয়। আর সেই জন্যই ভেঙে যায় বিয়ে। এর পরেই ফিরে আসে সাজ্জাদ। ধানুশের বিয়ে ভেঙেছে বলে একটুও কষ্ট হয় না। বরং সাজ্জাদ চলে আসায় নিজের ভালবাসার কথা রিঙ্কুকে জানাতে পারে না ধানুশ। এর পরেই এক অদ্ভুত ভালবাসার গল্প বলবেন সারা ও ধানুশ। কখন যে আপনি এই জুটির জন্য কাঁদবেন, আপনি বুঝতে পারবেন না। ওদিকে বুক ফাটবে সাজ্জাদ ওরফে অক্ষয়ের জন্যও। এই ছবির গল্প ফিরিয়ে নিয়ে যায় ৯০-এর মিষ্টি প্রেমের দশকে।

    আরও পড়ুন: এবার AnyDesk-এর মাধ্যমে হ্যাক হচ্ছে পার্সোনাল ডেটা, আপনি সচেতন তো?

    সেই সঙ্গে(Atrangi Re) ধানুশের অভিনয় বার বার মন জয় করে। সারা আলি খান অসাধারণ। অক্ষয়কুমার যা করেন সেটাই সেরা হয়। তবে এই ছবিতে উপরি পাওনা এআর রহমানের মিউজিক। সব মিলিয়ে এতগুলো রশদ দিয়েছেন পরিচালক, যে ছবি সুপারহিট হতে বাধ্য। আর সেই জন্যই আইএমডিবিতেও এই ছবি সব থেকে বেশি রেটিং পেয়েছে। হটস্টারের সব থেকে জনপ্রিয় ছবির মধ্যে একটি ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Atrangi Re, Dhanush, Sara Ali Khan

    পরবর্তী খবর