হোম /খবর /লাইফস্টাইল /
জ্যান্ত সাপ দিয়ে চুলে বেঁধে শপিংমলে গেলেন মহিলা! তারপর? ভাইরাল ভিডিও ...

Viral Video: জ্যান্ত সাপ দিয়ে চুলে বেঁধে শপিংমলে গেলেন মহিলা! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

Viral Video: মাথার চুলে বাঁধা সাপ। মহিলা এভাবেই ঘুরে বেড়ালেন শপিংমলে। ভিডিও ভাইরাল

  • Last Updated :
  • Share this:

#ভাইরাল: চুল বাঁধতে ফিতের বদলে জ্যান্ত সাপকে বেছে নিলেন এক মহিলা (a woman uses snake to tie her hair)। সম্প্রতি এমন এক ভিডিও নিয়ে শোরগোল শুরু হয়েছে ইনস্টাগ্রামে (viral video)। ভিডিওতে দেখা গিয়েছে এক মহিলা নিজের মাথার চুলে খোপা করেছেন। তবে সেই খোপা গার্ডার , চুলের কাটা বা ফিতে দিয়ে বাঁধা নয়। বাঁধা হয়েছে একটি জ্যান্ত সাপ দিয়ে।

এভাবেই চুল বেঁধে ওই মহিলা শপিং মলে চলে গেলেন(viral video)। সেখানে তিনি মন দিয়ে কেনাকাটি করতে ব্যস্ত(a woman uses snake to tie her hair)। হঠাৎ সেখানে থাকা বাকি লোকেদের চোখ যায় মহিলার চুলে। সকলেই ভয় পেয়ে যান। এ আবার কী! চুল সাপ! প্রথমে সকলেই ভয় পেয়ে যান। কিন্তু সাপটি একটুও নড়ছিল না। ওই মহিলা সকলকে ভয় পেতে বারণ করেন। বলেন, এটি তাঁর পোষা সাপ। ওকে এভাবে থাকতে শেখানো হয়েছে। এবং মাথা থেকে ও কখনই নামবে না। তবুও বাকিদের মধ্যে ভয় থেকেই যায়। কারণ সাপকে পোষ মানানো অত সোজা নয়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

বহু মানুষ ভিডিওটি দেখেছেন(viral video)। লাইক শেয়ার করেছেন। অনেকে আবার বলেছেন, "সাপটি নিজের কাজ ভালই শিখে নিয়েছে।" আবার অনেকে বলেছেন, এভাবে পাবলিক প্লেসে যাওয়া উচিত হয়নি ওই মহিলার। তবে সমালোচনা ও আলোচনার মাঝেই এই ভিডিও এখন ভাইরাল।

আরও পড়ুন: এবার AnyDesk-এর মাধ্যমে হ্যাক হচ্ছে পার্সোনাল ডেটা, আপনি সচেতন তো?

সাপকে নিয়ে নানা ভিডিও(viral video) মাঝে মধ্যেই শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি বাচ্চাকে পাইথনের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছিল। তাঁর মাঝেই এক মহিলা ফটোশ্যুট করতে গিয়ে সাপের ছোবল খেয়েছেন মুখে। সাপটিকেও ব্যবহার করা হচ্ছিল শ্যুটে। যা দেখে আতঙ্ক ছড়ায় মানুষের মধ্যে। এমন নানা সাপের ভিডিও শেয়ার হতেই থাকে। আবার অনেক সময় সাপের অপারেশন করতেও দেখা যায়। অনেকেই সাপ খুব পছন্দ করেন। বহু দেশেই মানুষ সাপকে নিজের পোষ্য বানাতে ভালবাসেন। যার ফল মাঝে মধ্যে বেশ ভয়ানক হয়।

Published by:Piya Banerjee
First published:

Tags: Instagram, Snake, Viral Video