Home /News /entertainment /
Dhanush Birthday: অভিনয় না করলে আমি একজন রাঁধুনি হতাম: ধনুষ! তবে প্রিয় রান্নার নাম শুনলে অবাক হবেন

Dhanush Birthday: অভিনয় না করলে আমি একজন রাঁধুনি হতাম: ধনুষ! তবে প্রিয় রান্নার নাম শুনলে অবাক হবেন

Dhanush Birthday: আমি ছোটবেলায় রান্না নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছি। আমি সবসময় আমার বাবার জন্য কিছু রান্না করার পরিকল্পনা করতাম। আমি অমেলেট, ফ্রাইড রাইস এবং স্যান্ডউইচের মতো সাধারণ জিনিস শিখেছি...

  • Share this:

    রাঞ্ঝনা হুয়া ম্যায় তেরা... কিংবা হোয়াই দিস কোলাভেরি ডি... বা মেরি হর মনবানি বাস তুম তাক... হ্যাঁ হ্যাঁ অভিনেতা ধনুষের কথা বলছি। একজন সাধারণ দেখতে,অসামান্য অভিনেতা, যেন সে পাশের বাড়িরই এক ছেলে... ভক্তদের মনে একরাশ জায়গা করে নিয়েছে সহজেই। আজ তাঁর জন্মদিন। তাঁকে সম্প্রতি রুশো ব্রাদার্স-পরিচালিত চলচ্চিত্র দ্য গ্রে ম্যান-এ দেখা গেছে, তিনি বহুমুখী ব্যক্তিত্বের জন্য পরিচিত। অভিনয়ের পাশাপাশি, তিনি একজন চলচ্চিত্র নির্মাতা, লেখক এবং গায়ক হিসাবে তার দক্ষতা প্রমাণ করেছেন।

    ছোটবেলায়, তিনি তাঁর রান্না নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছিলেন এবং তার বাবার জন্য অমলেট এবং ভাজা ভাতের মতো সাধারণ খাবার তৈরি করেছিলেন। তবে বাবার খেয়ে কেমন লেগেছিল?

    শমিতাভের প্রচারের সময়, ধনুষ রান্নার প্রতি তাঁর ভালবাসার কথা বলেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি একজন শেফ হতেন, অভিনেতা না হলে।

    আরও পড়ুন: পর্দার সামনের ডিভা দীপিকাকে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যান! ক্যামেরার পিছনে কেমন কাটে অভিনেত্রীর?

    "নিশ্চিতভাবে শেফ। আমি রান্না করতে ভালোবাসি এবং আমি ছোটবেলায় রান্না নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছি। আমি সবসময় আমার বাবার জন্য কিছু রান্না করার পরিকল্পনা করতাম। আমি অমেলেট, ফ্রাইড রাইস এবং স্যান্ডউইচের মতো সাধারণ জিনিস শিখেছি এবং প্রায়শই আমি সেগুলি তৈরি করে আমার বাবাকে অফার করতাম এবং তার অনুমোদনের জন্য অপেক্ষা করতাম। আমি যা রান্না করেছি তা যখন তিনি প্রশংসা করতেন, তখন সেটা আমাকে খুশি করত,” ধনুষ ২০১৫-এ একটি সাক্ষাৎকারে বলেছিলেন।

    আরও পড়ুন: পরমব্রতর নতুন লুক! ডার্ক পলিটিক্যাল থ্রিলারের এই আইপি অফিসারের থেকে চোখ ফেরাতে পারবেন না আপনিও

    তিনি আরও বলেছেন যে তিনি আফসোস করেন যে তিনি এখন ঢোকার সময় পান না। তবে তিনি রিল লাইফে শেফের ভূমিকা পেলে আপত্তি করবেন না। এটি দুর্দান্ত হবে। আমি রান্না ভালোবাসি। উপাদান মেশানো, একটি সুগন্ধ তৈরি করা, শাকসবজি কাটা - রান্না সম্পর্কে সবকিছু আমাকে প্রলুব্ধ করে। আমি আমার মায়ের কাছ থেকে রান্না শিখেছি, তিনি একজন চমৎকার রাঁধুনি এবং আমি খুব খেতে ভালবসি, তাই রান্নাও পছন্দ আমার” ধনুষ বলেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Birthday, Bollywood actor, Dhanush

    পরবর্তী খবর