Home /News /entertainment /
Deepika Padukone: পর্দার সামনের ডিভা দীপিকাকে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যান! ক্যামেরার পিছনে কেমন কাটে অভিনেত্রীর?

Deepika Padukone: পর্দার সামনের ডিভা দীপিকাকে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যান! ক্যামেরার পিছনে কেমন কাটে অভিনেত্রীর?

Deepika Padukone: তাঁর চুল এবং মেকআপ নিখুঁতভাবে করা হয়েছিল। সেটে শ্যুট করার সময় তাকে আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে

  • Share this:

    ফিল্মি পরিবারের সন্তান না হয়েও নিজের প্রতিভার জোরে বলিউডে জায়গা দখল করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দর্শক শুধু তাঁর অভিনয়েই মজে যাননি, নায়িকার ফ্যাশন সেন্স ও ফিটনেসের ভক্তও কম নেই। তবে শারীরিক সুস্থতার সঙ্গে সঙ্গে মানসিক সুস্থতা নিয়েও সচেতন দীপিকা। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সরব তিনি। দীপিকা তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ঝলক সোশ্যাল মিডিয়াতে প্রতি মুহূর্তে দেখান। দীপিকা ইনস্টাগ্রামে বেশ সক্রিয়, যেখানে তিনি সময়ে সময়ে ছবি এবং ভিডিও পোস্ট করেন। সম্প্রতি গেহরাইয়ান অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর শ্য়ুটিং সেট থেকে বেশ কয়েকটি নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। যা দেখে ভক্তরা ইতিমধ্যেই বেশ উচ্ছ্বসিত।

    দীপিকা পাড়ুকোন ভক্তদের আজ সেট থেকে পর্দার পিছনের ছবি দেখান। বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ফটোগুলিতে, অভিনেত্রীকে বিভিন্ন পোশাকে দেখা যেতে গিয়েছে। তিনি একটি ডার্ক কালো পোশাক সঙ্গে একটি ব্রাইট হলুদ পোশাকে রয়েছেন... তাঁর চুল এবং মেকআপ নিখুঁতভাবে করা হয়েছিল। সেটে শ্যুট করার সময় তাকে আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে।

    ছবি শেয়ার করে দীপিকা পোস্টের ক্যাপশনে লিখেছেন, "আমার দিনগুলো প্রায়ই যেমন কাটে (ক্যামেরা ইমোজি)"। তিনি ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভক্তদের লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

    আরও পড়ুন: 'পাঠান' পোস্টারে দীপিকার ভয়ঙ্কর লুক! নায়িকাকে 'বন্দুক এবং লাবণ্য' বলেছেন শাহরুখ

    সম্প্রতি, দীপিকা তার আসন্ন ছবি পাঠানের একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে তাকে বন্দুক হাতে গুলি ছুড়তে দেখা যায়। সিদ্ধার্থ আনন্দ অভিনেতা শাহরুখ খানের সঙ্গে অভিনেত্রীর চতুর্থ ছবি। এতে জন আব্রাহামকেও মুখ্য ভূমিকায় দেখা গেছে। পাঠান ২৫শে জানুয়ারী, ২০২৩-এ প্রেক্ষাগৃহে দেখা যাবে। সহ-অভিনেতা জন আব্রাহাম টুইটারে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “থামুন। তাকান। শ্যুট! #Pathaan মোশন পোস্টার লিঙ্কে @deepikapadukone-কে উপস্থাপন করছি ২৫জানুয়ারী, ২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি সিনমা হলে। #YRF50 এর সঙ্গে #Pathaan উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু, এই তিন ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। শাহরুখ খানও পোস্টারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, "বন্দুক এবং লাবণ্য" @deepikapadukone -ই সব এবং আরও অনেক কিছু!

    আরও পড়ুন: পরমব্রতর নতুন লুক! ডার্ক পলিটিক্যাল থ্রিলারের এই আইপি অফিসারের থেকে চোখ ফেরাতে পারবেন না আপনিও

    প্রসঙ্গত, পাঠান ছাড়াও হৃতিক রোশনের সঙ্গে দীপিকার ফাইটার রয়েছে। তাঁকে প্রভাসের সাথে নাগ অশ্বিনের প্রজেক্ট কে-তেও দেখা যাবে। দীপিকার কাছে পাইপলাইনে দ্য ইন্টার্নের হিন্দি রিমেকও রয়েছে, যেখানে তিনি তাঁর পিকু সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Deepika padukone, Deepika Padunkone

    পরবর্তী খবর