হোম /খবর /বিনোদন /
লাল বিকিনিতে লাস্যময়ী, ছিপছিপে থাকতে কী কী ত্যাগ করেছেন দেবলীনা

লাল বিকিনিতে লাস্যময়ী, ছিপছিপে থাকতে কী কী ত্যাগ করেছেন দেবলীনা

সোমবার আরও একবার তাক লাগালেন দেবলীনা। সমুদ্রপারে লাল বিকিনিতে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে তুললেন। তবে এই প্রথম নয়। মাঝেমধ্যেই স্নানপোশাকে লেন্সবন্দি হন তিনি।

  • Share this:

#কলকাতা: শরীরের ওজনকে স্বপ্নপূরণের পথে অন্তরায় মনে হত এক সময়ে। সেই বাধা পেরতেই শরীরচর্চার দিকে মন দিয়েছিলেন তিনি। দেবলীনা কুমার। সময় গড়িয়েছে। ফোলা গাল, মেদবহুল শরীরের অষ্টাদশী দেবলীনার সঙ্গে বর্তমানের 'রঙ্গবতী'র মিল পাওয়া দায়।

সোমবার আরও একবার তাক লাগালেন দেবলীনা। সমুদ্রপারে লাল বিকিনিতে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে তুললেন। তবে এই প্রথম নয়। মাঝেমধ্যেই স্নানপোশাকে লেন্সবন্দি হন তিনি। কিন্তু এমন ছিপছিপে চেহারা ধরে রাখতে কী করেন 'সাহেবের চিঠি'-র রাইমা?

নিউজ18 বাংলাকে দেবলীনা বললেন, "আমি রোজ জিমে যাই। শরীরচর্চার বিষয়ে আমি খুবই সচেতন। যত সকালেই কল টাইম থাকুক না কেন, আমি সময় বার করে এক ঘণ্টার জন্য হলেও জিমে যাই।"

দেবলীনা খুবই খাদ্যরসিক। কিন্তু ঝরঝরে চেহারা ধরে রাখাও তো মুখের কথা নয়! তার জন্য কি লাগাম টানতে হয় পেটপুজোতেও? অভিনেত্রীর উত্তর, "আমার শরীরের যতটা ক্যালোরি দরকার, ততটাই খাবার খাই। কিন্তু আমার ডায়েটে সব ধরনের খাবারই থাকে। মিষ্টি আমার খুবই প্রিয়। পারলে একসঙ্গে চার-চারটে খেয়ে নেব। সে ক্ষেত্রে কিছুটা লাগাম টানতে হয়। বড় জোর আধখানা বা একটা মিষ্টি খাই।"

আরও পড়ুন : আমাকে এতো গালাগাল দেবেন না প্লিজ, হাত জোর করে 'বড়' দাবি প্রসেনজিতের! সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

আরও পড়ুন : 'ফড়িংয়ের মা'-এর বিয়ে! শাঁওলি-প্রতীকের পাশে ‘আলতা ফড়িং’-এর গোটা টিম, রইল ছবি

সকালে উঠে দেবলীনার দিন শুরু হয় ব্ল্যাক কফি দিয়ে। প্রাতরাশ করেন না তিনি। জিম থেকে ফিরেই মধ্যাহ্নভোজ। পাতে থাকতেই হবে ভাত, ডাল, আলু ভাজা এবং মাটন। হাসতে দেবলীনা বললেন, "জানি কেউ বিশ্বাস করবে না। কিন্তু মাটন আমার চাই-ই চাই। অনেকেই রোগা হওয়ার জন্য ভাত খান না। কিন্তু দুপুরে ভাত আর আলুভাজা ছাড়া আমার চলবেই না।"

ইচ্ছা হলেই পছন্দের খাবার আনিয়ে নেন 'রঙ্গবতী'। তবে ডায়েট থেকে পুরোপুরি বাদ চিনি। রাতে হালকা খাবার পছন্দ করেন দেবলীনা। নৈশভোজ সারেন গ্রিলড চিকেন, অ্যাভোকাডো টোস্ট দিয়ে।

Published by:Sanchari Kar
First published:

Tags: Actress, Devlina Kumar