corona virus btn
corona virus btn
Loading

দিল্লিতে জিতল আপ ! ঝা়ড়ু হাতে ক্যাটরিনার ভিডিও ভাইরাল

দিল্লিতে জিতল আপ ! ঝা়ড়ু হাতে ক্যাটরিনার ভিডিও ভাইরাল

আপ-এর সমর্থকরা একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে ঝাড়ু হাতে ক্যাটরিনা কাইফ

  • Share this:

#মুম্বই: ২০১৪ ফিরে এল ২০২০ সালে। ফের দিল্লিতে ঝাড়ু ঝড়। ধরাশায়ী পদ্ম। কেজরির কাজেই কেল্লাফতে। রাজধানীতে কেজরিওয়ালের জয়ের হ্যাটট্রিক। কেজরির কাজেই কেল্লাফতে। বিজলি-পানি-সড়কেই ফের দিল্লির দিল জিতে নিলেন কেজরিওয়াল। ফ্রিতে জল-বিদ্যুৎ-মহল্লা ক্লিনিক থেকে সরকারি স্কুল, কেজরি মডেলেই ফের যমুনার বৈতরণী পার করল আম আদমি পার্টি। আপ-এর সমর্থকরা একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে ঝাড়ু হাতে ক্যাটরিনা কাইফকে। সমর্থকদের দাবি যে আপ-এর জয়ে খুসিতে ক্যাটরিনাও ঝাঁট দিতে বাধ্য হয়েছে।

কিন্তু এই ভিডিওটি বেশ কিছু দিনের পুরনো। আর এই ভিডিওটি শেয়ার করেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এই ভিডিওটিটে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে হাতে ঝাঁটা নিয়ে ফ্লোর ঝাঁট দিতে দেখা যায়। ফ্লোর নোংরা ছিল দেখে নিজেই ঝাড়ু নিয়ে পরিস্কার করতে শুরু করে দেন। ভিডিওটির ক্যাপশন লেখেন, 'স্বচ্ছভারত অভিযানের নতুন অ্যাম্বাসাডর।'

এবার এই ভিডিওটিকে ব্যবহার করছে অ্যাপ সমর্থকরা।

এই টিকটক ভিডিওটির ব্যাকগ্রাউন্ড সোনা যাচ্ছে কেজরিওয়াল জিন্দাবাদ স্লোগান। এই ভিডিওটিকে এমন ভাবে এডিট করে হয়েছে যে যখনই কেজরিওয়াল জিন্দাবাদ স্লোগান হচ্ছে তখনই হাসছেন ক্যাটরিনা।

আসল ঘটনাটি হল, ক্যাটরিনা কাইফ আজকাল ব্যস্ত আছেন তাঁর নতুন ছবির কাজ নিয়ে। কয়েকদিন আগেই জোয়া আখতারের বাড়িতে দেখা গিয়েছিল ক্যাট ও আলিয়াকে। তখন থেকেই বলিউডে একটাই গুঞ্জন তাহলে কি জোয়ার পরের ছবিতে একসঙ্গে দেখা যাবে ক্যাট ও আলিয়াকে। যদিও সে বিষয়ে এখনও কেউ কিছু জানাননি। তবে ক্যাটরিনা এখন ব্যস্ত 'সুরিয়াবংশি'র কাজ নিয়ে। সেই সেটেই ক্যাটকে সাদা পোশাক পরে হাতে ঝাঁটা নিয়ে ফ্লোর ঝাঁট দিতে দেখা যায়। ফ্লোর নোংরা ছিল দেখে নিজেই ঝাড়ু নিয়ে পরিস্কার করতে শুরু করে দেন।

তবে এখানেই শেষ নয়। ভিডিওটা তোলেন অক্ষয় কুমার। অক্ষয় তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন এই ভিডিও। সেখানে তিনি লেখেন, 'স্বচ্ছভারত অভিযানের নতুন অ্যাম্বাসাডর।' এর পরেই ক্যাটের ভিডিও নিয়ে জ্বল্পনা শুরু হয়। তবে অক্ষয় ও ক্যাট একসঙ্গে শ্যুটিং করছিলেন। আর সেখানেই মজা করে এই ভিডিও তোলেন অক্ষয়।

First published: February 12, 2020, 3:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर