Home /News /entertainment /
Deepika Padukone : 'দর্শকদের সুড়সুড়ি দিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি', গেহেরাইয়া নিয়ে অকপট দীপিকা

Deepika Padukone : 'দর্শকদের সুড়সুড়ি দিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি', গেহেরাইয়া নিয়ে অকপট দীপিকা

'দর্শকদের সুড়সুড়ি দিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি', গেহেরাইয়া নিয়ে অকপট দীপিকা

'দর্শকদের সুড়সুড়ি দিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি', গেহেরাইয়া নিয়ে অকপট দীপিকা

Deepika Padukone : এবার শকুন বাত্রার ছবি গেহেরাইয়া-তে (Gehraiyaan) একেবারে নতুন একটি চরিত্রে দেখা যাবে দীপিকাকে। সেই ছবির প্রচার নিয়েই এই মুহূর্তে ব্যস্ত অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। প্রায় প্রতিটি চরিত্রেই তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। এবার শকুন বাত্রার ছবি গেহেরাইয়া-তে (Gehraiyaan) একেবারে নতুন একটি চরিত্রে দেখা যাবে দীপিকাকে। সেই ছবির প্রচার নিয়েই এই মুহূর্তে ব্যস্ত অভিনেত্রী। ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হবে এই ছবি।

    ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন দীপিকা (Deepika Padukone)। ছবির ট্রেলার ও গানেই বেশ কিছু দৃশ্য দেখা গিয়েছে যা সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই দৃশ্যগুলি নিয়ে কথা বলেছেন দীপিকা। অভিনেত্রীর কথায়, "এই দৃশ্যগুলি দর্শকদের উত্তেজিত করতে বা যৌন সুড়সুড়ি দেওয়া দেওয়ার জন্য রাখা হয়নি"।

    বর্তমান যুগের সম্পর্কের ওঠাপড়া নিয়ে তৈরি এই ছবি (Gehraiyaan)। ছবিতে দীপিকা (Deepika Padukone) ও সিদ্ধান্তের মধ্যে পরকীয়া দেখানো হবে। ছবিতে অভিনয় করছেন অনন্যা পাণ্ডেও। ছবিতে দীপিকার চরিত্রের নাম আলিশা এবং সিদ্ধান্তের চরিত্রের নাম জেন।

    দীপিকা জানিয়েছেন এই ছবির পরিচালক শকুন বাত্রা না হলে তিনি অভিনয় করার আগে ভাবতেন। শকুন বাত্রার উপরে যথেষ্ট বিশ্বাস আছে এবং স্বাচ্ছন্দ্য বোধ করেন বলেই এই ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী বলছেন, "ঘনিষ্ঠ দৃশ্য থাকলেও তা উত্তেজিত করতে বা সুড়সুড়ি দিতে ব্যবহৃত হয়নি। স্ক্রিপট কী দাবি করছে সেটা দেখার। এই ছবি অন্য কারও হাতে থাকলে আমি করতাম না।"

    আরও পড়ুন- গান, অভিনয়, ফ্যাশন। শ্রুতি হাসান এক কথায় ডিভা, দেখুন তাঁর ঝড় তোলা কিছু ছবি

    সম্প্রতি ছবির গান ডুবে মুক্তি পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় গানটি ইতিমধ্যেই সাড়া পেয়েছে। আগামীতে দীপিকার (Deepika Padukone) হাতে রয়েছে পাঠান-এর মতো ছবি, যেখানে তাঁর বিপরীতে রয়েছেন শাহরুখ খান। এছাড়াও হৃতিক রোশনের বিপরীতে রয়েছে ফাইটার।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Deepika padukone, Gehraiyaan

    পরবর্তী খবর