Deepika Padukone On Instagram: রণবীর ছাড়া আর কাকে ভালবাসেন দীপিকা! Instagram-এ জানালেন আরেক ভালবাসার কথা

Instagram-এ নিজের দ্বিতীয় ভালবাসার কথা জানালেন দীপিকা পাড়ুকোন।

Instagram-এ নিজের দ্বিতীয় ভালবাসার কথা জানালেন দীপিকা পাড়ুকোন।

  • Share this:
#মুম্বই: মনডে মোটিভেশন পোস্ট শেয়ার করলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। পাশাপাশি নিজের Instagram প্রোফাইলে নিজের ভালোবাসার সঙ্গে পরিচয় করালেন। বর্তমানে ফাইটার (Fighter)ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এই বলি অভিনেত্রী।

দীপিকা পাডুকোন তাঁর নিজের Instagram প্রোফাইলে একটি অ্যানিমেটেড ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে একজন বাচ্চা মেয়ে যোগা ম্যাটের উপর যোগ করছে। বিভিন্ন আসন করতে দেখা গেছে ওই মেয়েটিকে।

বলি অভিনেত্রী যে ভিডিয়োটি শেয়ার করেছেন তাতে নিজের ভালোবাসার সঙ্গে পরিচয় করিয়ে বেশ কয়েকটি লাইনও লিখেছেন তিনি। নিজের যোগা ম্যাটটিই তাঁর ভালোবাসা। তিনি লিখেছেন, “আমি ভালোবাসি...আমার যোগা ম্যাট। এটুকুই। এটাই হল পোস্ট।” এই পোস্ট শেয়ার করার সঙ্গে সঙ্গে তাঁর অনুরাগীরা একাধিক কমেন্ট করেছেন। বিভিন্ন ইমোজি পোস্ট করেছেন সেই পোস্টে। কেউ কেউ হার্ট ইমোজি পোস্ট করেছেন। পাশাপাশি আগুনের ইমোজিও দিয়েছেন অনেকে।

কয়েকদিন আগেই নিজের স্বামী ও অভিনেভা রণবীর সিংয়ের (Ranveer Singh) জন্মদিন পালন করেছেন। রণবীরের জন্মদিনেও নিজের সোশাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছিলেন তিনি এবং তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন। এমনকী তাঁদের দুজনকে তাওদা কুত্তা টমি (Twada Kutta Tommy) ভিডিয়ো ট্রেন্ডে ভিডিয়ো পোস্ট করতে দেখা গেছে। যা সব ধরনের সোশাল মিডিয়া ইউজারদের কাছে প্রশংসা পেয়েছে।

ওই ভিডিয়ো পোস্টের পাশাপাশি দীপিকা পাডুকোন লিখেছিলেন, “এটা তোমার জন্মদিন। তাওদা কুত্তা যে কারণে টমি এবং সাদ্দা কুত্তা যে কারণে কুত্তা সেভাবে আমি শান্তি বজায় রাখব… শুভ জন্মদিন আমার সবথেকে প্রিয় মানুষ।” সঙ্গে রণবীর সিংকে ট্যাগও করেন তিনি।

এখানেই শেষ নয় তাওদা কুত্তা টমি-গানটি যিনি তৈরি করেছিলেন ইসরাজ মুখাতে (Yashraj Mukhate) দীপিকার ওই ভিডিয়োর নিচে কমেন্ট করেন। তিনি লিখেছিলেন, “বাপ! দিন ভাল হয়ে গেল।” (BAAAAAAAAAP!!!!! DIN BAN GYA!!!!!!!!) সঙ্গে বেশ কিছু ইমোজিও পোস্ট করেন তিনি।

জানা গেছে, আর কিছুদিনের মধ্যে ফাইটার সিনেমায় শুটিং শুরু করবেন দীপিকা পাডুকোন। তাঁর সঙ্গে থাকবেন হৃত্বিক (Hritik Roshon) রোশন। দ্যা ইনটার্ন (The Intern) ছবিতেও অমিতাভের (Amitabh Bacchan) সঙ্গে দেখা গেছে দীপিকাকে। এছাড়াও শাকুন বাত্রার (Shakun Batra) পরের ছবিতেও দেখা যাবে দীপিকাকে।

First published: