Home /News /entertainment /
Deepika Padukone Fan Art: কোথাও কার্টুন, কোথাও জল রঙ, দীপিকাকে নিয়ে ভক্তদের আঁকা ছবি দেখে মুগ্ধ রণবীরও!

Deepika Padukone Fan Art: কোথাও কার্টুন, কোথাও জল রঙ, দীপিকাকে নিয়ে ভক্তদের আঁকা ছবি দেখে মুগ্ধ রণবীরও!

Deepika Padukone Artwork: দীপিকা পাড়ুকোন বর্তমানে স্পেনে শাহরুখ খানের সঙ্গে পাঠানের শ্যুটিংয়ে ব্যস্ত।

  • Share this:

    #নয়াদিল্লি: যতই ব্যস্ততা থাকুক না কেন, অজস্র অনুরাগীর সঙ্গে জুড়ে জুড়ে থাকতেই পছন্দ করেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকা সবসময় ইনস্টাগ্রামে নিজের জীবনের নানা ঝলক শেয়ার করেন। শুক্রবার সন্ধ্যায় অনুরাগী ভক্তদের জন্য দুর্দান্ত জিনিস শেয়ার করেছেন দীপিকা। এবং সেই জিনিসগুলি তৈরিও করে দিয়েছেন দীপিকার ভক্তরাই (Deepika Padukone Fan Art)। দীপিকাকে নিয়ে অনুরাগীদের তৈরি করা নানান ফ্যান আর্ট (Deepika Padukone Fan Art) নজর কেড়েছে নেটিজেনদের। প্রথম ছবিটি দীপিকার সিনেমা বাজিরাও মাস্তানি থেকে। পদ্মাবত থেকেও কয়েকটি ছবি এঁকেছেন ভক্তরা। দীপিকা প্রতিটি ছবিতে (Deepika Padukone Fan Art) ভক্তদের ট্যাগ করেছেন এবং লিখেছেন, “আমার ট্যাগ করা পোস্ট থেকে ‘সোনা’ খুঁজে পেয়েছি।”

    আরও পড়ুন- মীনা কুমারীর বায়োপিকে কৃতী শ্যানন? কে হবেন কামাল আমরোহি, জোর জল্পনা বি-টাউনে!

    দীপিকা পাড়ুকোনের সবচেয়ে বড় চিয়ারলিডার তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। এই সব ফ্যান আর্ট (Deepika Padukone Fan Art) দেখে মুগ্ধ তিনিও। “বিউডিফুল,” লিখেছেন রণবীর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই দুর্দান্ত শিল্পকর্মের (Deepika Padukone Fan Art) প্রশংসা করেছেন অন্য অনুরাগীরাও।

    দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই একটি শিল্পকর্ম (Deepika Padukone Fan Art) শেয়ার করেছেন।

    দীপিকা পাড়ুকোন বর্তমানে স্পেনে শাহরুখ খানের সঙ্গে পাঠানের শ্যুটিংয়ে ব্যস্ত। এই সিনেমা দিয়েই দীর্ঘ বিরতির পরে বড় পর্দায় ফিরবেন শাহরুখ খান। ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর শেষ সিনেমা ছিল ‘জিরো’।

    পাঠান সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহামও। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে এই চলচ্চিত্রের৷ এই সিনেমার ঘোষণার ভিডিওটি এই মাসের গোড়ার দিকেই শেয়ার করা হয়েছিল। শাহরুখ খানের চরিত্রের একটি আবছা আভাস মিলেছে তাতে৷ হিন্দি, তামিল ও তেলগু ভাষায় মুক্তি পাবে পাঠান।

    আরও পড়ুন- খিঁচুনির প্রতিকার নেই এখনও, মৃগীরোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে পালিত বেগুনি দিবস!

    পাঠানের (Pathaan) কথা উঠলে শাহরুখ খানের (Shah Rukh Khan) ৮-প্যাক অ্যাবসের কথা বাদ যায় কীভাবে? এই বয়সেও শাহরুখ যেভাবে শরীর গড়েছেন তা দেখে মুখ হাঁ হয়ে গেছে ফিটনেসপ্রেমীদেরও। বলিউড বাদশার শারীরিক রূপান্তরের ছবি এখন ভাইরাল। বারান্দায় শার্টবিহীন শাহরুখের দাঁড়িয়ে থাকা দেখে উথাল পাথাল হয়েছে বহু কিশোরী মনও।

    খুব শিগগিরই শাহরুখ খান নিজের OTT অ্যাপ - SRK+ নিয়ে আসতে চলেছেন বলে জানিয়েছেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Deepika padukone, Deepika-Ranveer

    পরবর্তী খবর