Home /News /entertainment /

Chick Flick 2 : বন্ধুত্ব থেকে প্রেম, রহস্যের সঙ্গেই কমেডিতে মোড়া 'চিক ফ্লিক'! নতুন সিজনে রয়েছে অমৃতের খোঁজ

Chick Flick 2 : বন্ধুত্ব থেকে প্রেম, রহস্যের সঙ্গেই কমেডিতে মোড়া 'চিক ফ্লিক'! নতুন সিজনে রয়েছে অমৃতের খোঁজ

চিক ফ্লিক ২

চিক ফ্লিক ২

Chick Flick 2 : বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, মজা, জীবনের উদযাপনের মধ্যে দিয়েই আবর্তিত হয় চিক ফ্লিক সিজন টু-এর গল্প।

  • Share this:

#কলকাতা: জয়দীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'চিক ফ্লিক'-এর নতুন সিরিজ (Chick Flick 2) মুক্তি পেয়েছে দিন কয়েক আগে। সিজন ওয়ানের থেকে এ গল্প এগিয়ে যায় আরও এক বছর। এই সিরিজে অভিনয় করেছেন সুদীপা বসু, খরাজ মুখোপাধ্যায়, সায়ন ঘোষ, অনুজয় চট্টোপাধ্যায়, শাওলি চট্টোপাধ্যায়, সবুজ বর্ধন, রাতশ্রী দত্ত, জিনা তরফদার ও আরও অনেকে।

এই নতুন সিজনে আমরা দেখতে পাই যে, তনয়কে ছেড়ে চলে গিয়েছে জিনিয়া, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বই পাড়ি দিয়েছে স্যুইটি। সকলের নীরস জীবন। তাই আনন্দ খুঁজে নিতে ওরা একদিন হাজির হয় ‘বাজিরাও মাস্তানি’ পাবে। যেটি আসলে জুয়ার ঠেক। জুয়ার গৌরব রায়বাহাদুর খেতাব পাওয়া পরিবারের ছেলে মন্টু লুডোয় বাজি রেখে পঞ্চাশ লাখ হারে এবং মাস্তানির খপ্পরে পড়ে এই চারজন। শর্ত , হয় পঞ্চাশ লাখ ফেরত। নাহলে বিখ্যাত বিজ্ঞানী চন্দ্রবিন্দুর যুগান্তকারী আবিস্কার অমৃত’র ফর্মুলা থাকা হার্ড ড্রাইভ এনে দিতে হবে।

আরও পড়ুন - 'সলমন খান দারুণ'! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

মাখনের হাত ফস্কে যা এই মুহূর্তে রয়েছে মেডুসার কাছে এবং যা নিয়ে ডিল হতে চলেছে স্মাগলিং ক্যুইন মেডুসার আর ড্রাগ মাফিয়া জ্যেঠুর। ডিল ভেস্তে দিয়ে সেই ফর্মুলা এনে দিতে হবে মাস্তানিকে। ফলে,  জ্যেঠু আর মেডুসার ডিল ভেস্তে দিয়ে কোকেন আর সেই অমৃতর ফর্মুলা থাকা হার্ড ড্রাইভ নিয়ে গা ঢাকা দেয় তারা। সঙ্গে এসে পড়ে জিনিয়াও। মন্টু-তনয়-বাম্পি মিলে আবারও জড়িয়ে পড়ে মেডুসার সঙ্গে টক্করে।

আরও পড়ুন  - একটাই শর্ত সারার! তবেই স্বপ্নের পুরুষকে বিয়ে করবেন অভিনেত্রী

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, মজা, জীবনের উদযাপনের মধ্যে দিয়েই আবর্তিত হয় চিক ফ্লিক সিজন টু-এর (Chick Flick 2)  গল্প। যার প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাব রয়েছে। আলো পড়লেই চরিত্রেরা পরিস্ফুট হয় আবার পরক্ষণেই বদলে যায়। আর সবশেষে পড়ে থাকে বন্ধুত্বর উদযাপনের গল্প বলে এই সিরিজ।  'দ্য মিল্কি ওয়ে' দ্বারা প্রযোজিত এই সিরিজ ইতিমধ্যেই স্ট্রিম করা শুরু করেছে ক্লিক-এ। 'চিক ফ্লিক' সিজন 2 -এর গল্পটি লিখেছেন জয়দীপ বন্দ্যোপাধ্যায়, সৌমিত দেব, দুর্বার শর্মা।

অরুণিমা দে

Published by:Swaralipi Dasgupta
First published:

পরবর্তী খবর