Home /News /entertainment /

Kili Paul : 'সলমন খান দারুণ'! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

Kili Paul : 'সলমন খান দারুণ'! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

সলমন খানের স্টাইল দারুণ! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

সলমন খানের স্টাইল দারুণ! বলিউড কতটা ভালোবাসেন খোলাখুলি বললেন তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল

Kili Paul : জুবিন নটিয়ালের কণ্ঠে 'শেরশাহ' ছবির গান 'রাতা লম্বিয়া'-র সঙ্গে ঠোঁট মিলিয়েছেন কিলি। আর সেই ভিডিও রাতারাতি ভাইরাল হওয়ায় বদলে গিয়েছে জীবন।

  • Share this:

    #তানজানিয়া: সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল তানজানিয়ার যুবক কিলি পল (Kili Paul)। কখনও অরিজিৎ সিং, কখনও জুবিন নটিয়াল। বলিউডের বিভিন্ন গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে তিনি এখন এদেশের নেটিজেনের কাছে অতি জনপ্রিয়। কিলির সঙ্গে ভিডিওতে দেখা যায় তাঁরই বোন নিমা পলকে (Neema Paul)। সম্প্রতি নিউজ ১৮-এর কাছে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে কথা বললেন কিলি ও তাঁর বোন নিমা।

    সেই সাক্ষাৎকারে এও জানান যে, ভারত থেকেও ডাক এসেছে তাঁদের কাছে। জুম কলের সাক্ষাৎকারে প্রথমেই কিলি পল (Kili Paul) বলেন, "নমস্কার। কেমন আছেন আপনারা?" জুবিন নটিয়ালের কণ্ঠে শেরশাহ ছবির গান রাতা লম্বিয়া-র সঙ্গে ঠোঁট মিলিয়েছেন কিলি। আর সেই ভিডিও রাতারাতি ভাইরাল হওয়ায় বদলে গিয়েছে জীবন। নিজেই জানান কিলি পল। তাঁর কথায়, "আমরা বুঝতে পারছি না ছিক কী ঘটেছে। ভারত আমাদের যা ভালোবাসা দিচ্ছে তাতে আমরা কৃতজ্ঞ। এটা সত্যিই দারুণ যেভাবে আপনার দেশের মানুষ আমাদের উৎসাহ দিচ্ছেন। আমরা বুঝতে পেরেছি, ভারতীয়রা নকল মন্তব্য করেন না। তাঁরা চাইছেন, আমরা আরও ভিডিও করি। আমরা তা করব। সঙ্গীতের কোনও সীমানা নেই এবং সঙ্গীত মানুষকে অনেক কাছে নিয়ে আসতে পারে।"

    কিলি পল (Kili Paul) ও নিমা পলের ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী কিয়ারা আডবানিও। শুধু ঠোঁট মেলানোই নয়। গানে কিলি পলের অভিব্যক্তি দেখেও অবাক নেটিজেন। কিলি বলেছেন, "আমি কিছু গান খুঁজছিলাম। তখনই এত সুন্দর সুর শুনলাম। আমার জুবিন নটিয়ালের গলাও খুব ভালো লেগেছে।" দুই ভাইবোনের জুটিকে তানজানিয়ার ট্রাডিশনাল পোশাক মাসাই-তে দেখা যায়। কিলি ও নিমার গোষ্ঠীও সোশ্যাল মিডিয়ার কাছে কৃতজ্ঞ। কারণ সোশ্য়াল মিডিয়াই তাঁদের বিখ্যাত করে তুলেছে।

    View this post on Instagram

    A post shared by Kili Paul (@kili_paul)

    কিলির বোন নিমা (Neema Paul) স্বল্পভাষী। তিনি বলছেন, "আমরা কখনও ভাবিনি আমরা এত বিখ্যাত হব। আমরা বেশ কিছুদিন ধরে ভিডিও করছি। কিন্তু গত কয়েকদিনে আমরা ভাইরাল হয়ে গিয়েছি। " কিলি ও নিমার টিকটকে এখন ১.৫ মিলিয়ন ফলোয়ার। ২৬ বছর বয়সি কিলি তানজানিয়ার বাণিজ্যিক রাজধানী দার এস সালাম-এর বাসিন্দা। পেশায় তাঁরা কৃষক।

    আরও পড়ুন - কেন বড় পর্দা থেকে ছোট পর্দায় 'কৌন বনেগা ক্রোড়পতি' শুরু করেছিলেন? প্রকাশ্যে আনলেন বিগবি

    কিলি (Kili Paul) বলছেন, "একটা গোটা গান তুলতে আমাদের একটা দিন লাগে। আমরা ইউটিউবে গিয়ে আগে গানের কথাটা বুঝি তার পর দেখি কী ভাবে এই কথাগুলি উচ্চারণ করতে হয়। গানের ইংরেজি অনুবাদটা পড়ি। তাতে আমাদের বুঝতে সুবিধা হয়। কখনও কখনও মানে বুঝতে পারি না। কিন্তু ভালোবাসা থাকলে মন দিয়ে যে কেউ চেষ্টা করবেই। "

    View this post on Instagram

    A post shared by Kili Paul (@kili_paul)

    শাহরুখ খানের ছবি রঈস থেকে জালিমা গানেও ঠোঁট মেলাতে দেখা গিয়েছে কিলিকে। সেটিও ভাইরাল। কিলি বলছেন, "আমি চার মাস আগে ভিডিওটি করে টিকটকে পোস্ট করেছিলাম। কিন্তু তখন কেউ দেখেনি। রাতা লম্বিয়া ভাইরাল হওয়ার পরে আবার পোস্ট করি এবং মানুষ ভালোবেসেছে। সম্প্রতি আমরা কুসু কুসু গানে ভিডিও করেছি কারণ নিমার এই সুর ও কথা খুব পছন্দ। বাদশার জুগনু গানেও আমি ভিডিও করেছি। বাদশা দারুণ।"

    আরও পড়ুন - 'বিগবস ১৫'-এ আসছেন শেহনাজ গিল? নতুন ওয়াইল্ড কার্ড এন্ট্রি ঘিরে জল্পনা

    বলিউডের প্রতি ভালোবাসা অনেক ছোটবেলা থেকেই শুরু হয়েছিল বলে জানান কিলি পল। তিনি বলছেন, "আমি বলিউডের ছবি ভালোবাসি। আমি দেখি। আমার সলমন খানকে ভালো লাগে। ওনার স্ক্রিন প্রেজেন্স ও স্টাইল দারুণ। টাইগার শ্রফকেও ভালো লাগে।" বলিউডের প্রিয় তারকা কারা জিজ্ঞাসা করা হলে কিলি বলেন, "আমি হৃতিক রোশনকে ভালোবাসি। ওঁকে দারুণ দেখতে। আমার মাধুরী দিক্ষীতকেও ভালো লাগে। উনি দারুণ নাচেন।" কিলি জানান ভবিষ্যতে সুযোগ হলে বলিউডে প্লেব্যাক করতেও তিনি ইচ্ছুক। তাঁর কথায়, "যদি কখনও হয়, আমি ভারতে এসে সময় কাটাবো এবং বলিউডের অভিনেতাদের সঙ্গে দেখা করব। "

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Facebook Viral video

    পরবর্তী খবর