• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Anurag Kashyap: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হলে তুমি কী বলবে? মেয়ের প্রশ্নের উত্তর দিলেন অনুরাগ

Anurag Kashyap: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হলে তুমি কী বলবে? মেয়ের প্রশ্নের উত্তর দিলেন অনুরাগ

আলিয়ার (Aaliyah  Kashyap) প্রশ্ন ছিল, তিনি যদি বিয়ের আগেই গর্ভবতী হন তা হলে অনুরাগ (Anurag Kashyap) কী বলবেন? অনুরাগ সেই প্রশ্নের উত্তরে কী বললেন মেয়েকে?

আলিয়ার (Aaliyah Kashyap) প্রশ্ন ছিল, তিনি যদি বিয়ের আগেই গর্ভবতী হন তা হলে অনুরাগ (Anurag Kashyap) কী বলবেন? অনুরাগ সেই প্রশ্নের উত্তরে কী বললেন মেয়েকে?

আলিয়ার (Aaliyah Kashyap) প্রশ্ন ছিল, তিনি যদি বিয়ের আগেই গর্ভবতী হন তা হলে অনুরাগ (Anurag Kashyap) কী বলবেন? অনুরাগ সেই প্রশ্নের উত্তরে কী বললেন মেয়েকে?

  • Share this:

    #মুম্বই: গত রবিবার ছিল আন্তর্জাতিক পিতৃ দিবস (Father's Day) । আর বাবাদের এই স্পেশ্যাল দিনে সেলিব্রিটি বাবা’কে এমন প্রশ্ন করে অস্বস্তিতে ফেললেন মেয়ে । আবার সেই কথোপকথন ফলাও করে পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায় । নিজের ইউটিউব চ্যানেলে ফার্দার্স ডে’তে বাবা অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)-কে নিয়ে একটি বিশেষ ভিডিও বানান মেয়ে আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap) । সেখানেই বছর কুড়ির মেয়ের নানারকম প্রশ্নের সম্মুখীন হলেন অনুরাগ । প্রেম, বিয়ে, সম্পর্ক, সহবাস, সেক্স, পর্ন নিয়ে একাধিক প্রশ্ন বাবার সামনে রেখেছিলেন আলিয়া । নতুন প্রজন্মের ছেলেমেয়েদের মনে এ রকম প্রশ্ন আসা খুবই স্বাভাবিক । তাই অনুরাগও ধৈর্য়্য ধরে সে সব প্রশ্নের উত্তর দিলেন । ইউটিউবে সেই ভিডিও নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে ।

    আলিয়ার প্রশ্ন ছিল, তিনি যদি বিয়ের আগেই গর্ভবতী হন তা হলে অনুরাগ কী বলবেন? অনুরাগ সেই প্রশ্নে এতটুকু বিচলিত না হয়েই বলেন, ‘‘আমি তোমাকে প্রথমে জিজ্ঞেস করব, তুমি এই সন্তান চাও কি না। চাইলে সেই মতো সিদ্ধান্ত নিতে হবে। তবে একটা কথা মাথায় রাখতে হবে, যে কোনও পদক্ষেপের জন্য মূল্য দিতে হবে। কিন্তু তাতেও তোমার পাশে থাকব আমি।’’ প্রেমিক শেন গ্রেগরিকে নিয়ে বরাবরই খোলামেলা অনুরাগ-কন্যা আলিয়া । সে কথা অনুরাগও জানেন । এমনকি শেনের সঙ্গে কথাও বলেছেন তিনি । পরিচালকের মতে, জীবন সম্পর্কে শেনের যা দৃষ্টিভঙ্গি, ৪০ বছরে পৌঁছেও একজনের মধ্যে তা আসে না । মেয়ে শেনকে পছন্দ করায় তিনিও খুশি ।

    ছেলেমেয়ের মধ্যে বন্ধুত্ব, সম্পর্ক নিয়ে তাঁর বাবা কী ভাবেন, জানতে চেয়েছিলেন আলিয়া । তার উত্তরে স্পষ্টবক্তা অনুরাগ জানান, এখন দেশ অনেক এগিয়েছে । আমরা যে মূল্যবোধ নিয়ে বড় হয়েছিলাম, এখন আর তারক মূল্য নেই । এটা সমস্ত বাবা-মা’দের বুঝতে হবে । তাই নিজেদের ভাবনা ছেলেমেয়েদের উপর চাপিয়ে দেওয়া উচিত নয়।

    তবে এ দিনের কথোপকথনে আলিয়ার অনেক গোপন কর্মকাণ্ডের কথাও ফাঁস করেছেন অনুরাগ । আলিয়া একবার মদ্যপ অবস্থায় আলমারির ভিতরে ঢুকে বাবার সঙ্গে ফোনে আড্ডা মেরেছেন । আসলে যুগের সঙ্গে তাল রেখে আজকাল মা-বাবাদের সঙ্গে সন্তানদের সম্পর্ক অনেক সহজ হয়ে গিয়েছে । তাঁরা এখন অনেক বেশি বন্ধু । অনুরাগ-আলিয়ার সম্পর্কও যেন কাচের মতই স্বচ্ছ ।

    অনুরাগের প্রথম পক্ষের স্ত্রী বিখ্যাত ফিল্ম এডিটর আরতী বাজাজের মেয়ে আলিয়া । আরতী আর অনুরাগের বিচ্ছেদ হয়ে গেলেও বাবা-মেয়ের সুসম্পর্ক এখনও বজায় আছে । আরতীর পর অভিনেত্রী কল্কি কোয়েচলিনের সঙ্গে বিয়ে সেরেছিলেন অনুরাগ । সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি । মাত্র ৪ বছরের মধ্যে ২০১৫ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় । বর্তমানে কল্কি এক কন্যা সন্তানের মা হয়েছেন । বয়ফ্রেন্ড গাই হাসবার্গের সঙ্গে লিভ-টুগেদার করেন তিনি।

    Published by:Simli Raha
    First published: